আজ সেই ভয়াল ৫মে ( এক্সক্লুসিভ ছবির ব্লগ)

লিখেছেন লিখেছেন বাংলার দামাল সন্তান ০৫ মে, ২০১৪, ০৯:৫৯:৫০ সকাল































































































৫ ই মে..... ২৫ ই মার্চ কাল রাত দেখিনি, কিন্তু "শাপলা চত্বর" এ নিরীহ আলেম উলামাদের গণহত্যা দেখেছি,রক্ত দেখেছি,কান্না দেখেছি। ১৯৭১ সালের ২৫ মার্চ পাক-বাহিনীর হাতে ঢাকায় গণহত্যার কোন খবর আমরা স্বচক্ষে দেখিনি। সেদিন কারো কান্না দেখিনি,রক্ত দেখিনি,তবু ও তা বিশ্বাস করি। কিন্তু ঐ রাতের পর এ ধরণের ঘটনা ঘটলো মতুঝিলে। গভীর রাতে বন্দুকের নল গর্জে উঠায় শাপলা চত্বরে অবস্থান নেওয়া হাজার হাজার হেফাজতকর্মী ছুটা-ছুটি ও মাটিতে লুটিয়ে পড়েন। গভীর রাতে আলেমদের রক্তে ভেসে যায় শাপলা চত্বর। কালো পিচ ঢালা রাজ পথে পানির মত গড়াতে থাকে নবী(সা) প্রেমিকদের তাজা রক্তের ধারা। গভীর রাতে সরকারের নির্দেশে বিজিব-র‍্যাব-পুলিশ হত্যাকান্ড চালিয়েছে নিরস্ত্র আলেমদের উপর। জানিনা আমাদের ঈমানের হালত আসলে কি? কিন্তু আলেম-ওলামাদের এই পবিত্র রক্তের বদলার কথা আমরা ভুলে গেলে ও প্রকৃত মুসলমানরা কোনদিন ভুলবেনা। ইনশা'আল্লাহ সময় হলে সেই বীর কেশরী মুসলমান এই জুলুমের শতভাগ হিসাব নিবেন।এটাই ইসলামের ইতিহাস।

বিষয়: বিবিধ

২৫১৬ বার পঠিত, ১৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

217623
০৫ মে ২০১৪ সকাল ১০:৫৪
দ্য স্লেভ লিখেছেন : জানিনা আমাদের ঈমানের হালত আসলে কি? কিন্তু আলেম-ওলামাদের এই পবিত্র রক্তের বদলার কথা আমরা ভুলে গেলে ও প্রকৃত মুসলমানরা কোনদিন ভুলবেনা। ইনশা'আল্লাহ সময় হলে সেই বীর কেশরী মুসলমান এই জুলুমের শতভাগ হিসাব নিবেন।এটাই ইসলামের ইতিহাস।
০৫ মে ২০১৪ সকাল ১০:৫৫
165785
বাংলার দামাল সন্তান লিখেছেন : আমিও সেই দিনের প্রতিক্ষায় আছি।
217624
০৫ মে ২০১৪ সকাল ১০:৫৬
লোকমান লিখেছেন : আজ ঐতিহাসিক ঘটনার বর্ষপূর্তিতে সেই শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করছি। সেই সাথে ইসলামিক টিভি এবং দিগন্ত টিভি খুলে দেয়ার আহবান জানাচ্ছি।
০৫ মে ২০১৪ সকাল ১১:২১
165790
বাংলার দামাল সন্তান লিখেছেন : আমি আপনার সাথে সহমত পোষন করছি।
217630
০৫ মে ২০১৪ সকাল ১১:০২
বিবেক লিখেছেন : হেফাজতের কাছে রাজনৈতিক দুরদর্শীতা নাই, রাজনীতিকে ঘৃণা করে, কোথাও চুপ থাকার জন্য টাকার প্রলোভন আসলে তা চোখ বন্ধ করে গ্রহণ করে। এটা তাদের সকল নেতাদের বৈশিষ্ট্য।

ছাত্ররা এসবের মাঝে নেই, দ্বীনের প্রতি তাদের আন্তরিকতা গভীর, তারা চায় দেশে ভাল মানুষের শাসন চলুক, পৌত্তলিক ভারতের আজ্ঞাবহ দাশের হাতে যেন দেশ শাসিত না হয়। তারা সুযোগ পেলে আবারো ঝাঁপিয়ে পড়বে।

এসব ছাত্ররা সরকারের কর্মকান্ডকে যত না ভয় পায়, তার চেয়ে বেশী পিছনে নিয়ে যায়, বৃদ্ধ হুজুর গুলো। তারা চায় ঝামেলায় না গিয়ে, কোন মতে বেতন তুলে দিন গুজরান করা। আওয়ামীলীগ সেই সুযোগকেই কাজে লাগিয়েছে। এসব বুড়ো হুজুরেরা না মরা পর্যন্ত এক শ্রেনির মানুষ মুক্তি পাবেনা। সেই সাথে আমাদের দেশের বুড়ো রাজনীতিবিধ যারা মু্ক্তিযুদ্ধের চেতনার ব্যবসা করে তাদের ও মরতে হবে। তখন নতুন প্রজন্ম সঠিক ভাবে নিজেদের মত ভাবতে পারবে।
০৬ মে ২০১৪ সকাল ০৯:৪৩
166110
বাংলার দামাল সন্তান লিখেছেন : আমি আপনার সাথে সহমত পোষন করছি।
217631
০৫ মে ২০১৪ সকাল ১১:০৫
egypt12 লিখেছেন : হেফাজত প্রমান করেছে তারা আধুনিক রাজনীতি মোকাবেলায় অক্ষম...তবে আমরা তাদের দূরে ঠেলে দিতে পারিনা...তারাও তো রাসুলের শানে জীবন দিয়েছে...এটাই মুখ্য Crying Praying
০৫ মে ২০১৪ সকাল ১১:২২
165793
বাংলার দামাল সন্তান লিখেছেন : আপনার সাথে সহমত পোষন করছি ভাইয়া
217648
০৫ মে ২০১৪ দুপুর ১২:০৯
প্রেসিডেন্ট লিখেছেন : [url href="https://www.facebook.com/photo.php?fbid=10202060242693229&set=a.2251186204770.2109600.1401707249&type=1&theater¬if;_t=like" target="_blank"]যাহারা মিটিয়েছে পানির পিপাসা,
তাহাদের চালিয়েছে গুলি,
করেছো নিদারুণ তামাশা,
খেলেছো রক্তের হোলি।




এই দিনতো শেষ নয়,
আসিবে দিন ফিরে।
সেইদিনের করছো কি ভয়?
পালাবে তখন কোন নীড়ে?[/url]
০৬ মে ২০১৪ সকাল ০৯:৪৩
166112
বাংলার দামাল সন্তান লিখেছেন : আমি আপনার সাথে সহমত পোষন করছি।
217654
০৫ মে ২০১৪ দুপুর ১২:৩৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : রক্তের মুল্য তাদের একদিন অবশ্যই দিতে হবে।
আর এই ভাইদের জন্য টিপু সুলতানের সেই উক্তিই প্রযোজ্য।
শৃগালের ন্যায় সহস্র বৎসরের জিন্দেগির চাইতে সিংহের ন্যায় একদিন বেঁচে থাকা উত্তম।
০৬ মে ২০১৪ সকাল ০৯:৪৪
166113
বাংলার দামাল সন্তান লিখেছেন : আমি আপনার সাথে সহমত পোষন করছি।
217797
০৫ মে ২০১৪ সন্ধ্যা ০৬:৫৫
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : ৫ মে থেকে শুধুই লাশ পাওয়া গেছে কিন্তু প্রথমে ভেবেছিলাম দেশে বুঝি ঐক্যের একটা পথ হলো কিন্তু না বাস্তবে শুধুই লাশ।
আল্লাহ সকল শহীদকে কবুল করুন। .. আমিন
০৬ মে ২০১৪ সকাল ০৯:৪৪
166114
বাংলার দামাল সন্তান লিখেছেন : আমি আপনার সাথে সহমত পোষন করছি।
218137
০৬ মে ২০১৪ বিকাল ০৪:২১
প্যারিস থেকে আমি লিখেছেন : ওদের রক্তের সাথে আজ যারা বেইমানি করছে নিজেদের ব্যক্তি স্বার্থে তাদের কি হবে ?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File