জয়তু নারী ; কে বলে আল্লার গজব!!

লিখেছেন লিখেছেন হুরপরী ২৮ এপ্রিল, ২০১৩, ০৯:৫২:৩২ সকাল



হিন্দু না ওরা মুসলিম ওই জিজ্ঞাসে কোন জন ?

কাণ্ডারি বলো মরিছে মানুষ সন্তান মোর মার ।


ধন্য বাঙালি, ধন্য বাংলাদেশ। বাংলাদেশর গর্বিত সেনা বাহিনী, ফায়ার ফাইটারস, বিজিবি, রেব, পুলিশ এবং আপামর নারী-পুরুষ স্বেছ্ছাসেবক আজ এক হয়ে মিশে গেছে বিপন্ন মানবতার মুক্তির মন্দিরে।

অথচ ভাবতেও আশ্চর্য লাগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ, " অভিযোগ করেছেন, বর্তমান সরকার হেফাজতে ইসলামের আন্দোলন দমাতে বিভিন্ন পরিকল্পনা করেছে। পোশাক কারখানার শ্রমিকদের দিয়ে আন্দোলনের পরিকল্পনা করেছে। কিন্তু আসল পরিকল্পনাকারী আল্লাহ। আল্লাহ সরকারের সব পরিকল্পনা নস্যাত করে দিয়েছেন"।

অন্যদিকে ফেনী ও চট্টগ্রামের গতকালের জনসভায় মধ্যযূগীয় হেফাজতীরা প্রকাশ্যে ঘোষণা দিয়েছেন, "রানা প্লাজার ধ্বংশযজ্ঞ আল্লার গজব"

"গার্মেন্টস কর্মীদের দুপুরের খাবার বাক্স খুলে দেখেছেন কখনো? আমি দেখেছি। যাদের বাসা খুব কাছে তারা বাসায় যেয়ে দুপুরের খাবার খেয়ে আসে, আর যাদের বাসা দূরে তারা বাক্সে করে খাবার নিয়ে আসে। আমি দেখেছি, একজন হেল্পারের দুপুরের খাবারের বাক্সে দুইখানি কাঁচামরিচের সাথে একটি পেঁয়াজ আর কিছু পান্তা ভাত। দেখেছি ওকে না জানিয়েই। সেদিন বিষয়টা এভাবে চিন্তাও করিনি। এই রক্ত সেই পান্তা ভাত আর কাচাঁ মরিচের রক্ত"।

শুধুমাত্র নারী হওয়ার অপরাধে এই পান্তা ভাত আর কাচাঁ মরিচের রক্তের উপর যিনি গজব নাজিল করতে পারেন তাকে সিন্দাবাদের একচোখ ওয়ালা ভয়ংকর দৈত্য ছাড়া আর কিছু ভাবা যায় কি????

বিষয়: বিবিধ

১৯৫৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File