না পড়লে অনেক কিছু মিস করবেন-

লিখেছেন লিখেছেন গনঅভ্যুত্থানের ডাক ০৫ জুলাই, ২০১৩, ০৯:৪০:৫২ রাত

এরশাদ শেষ পর্যন্ত মহাজোটেই থেকে যাচ্ছে এবং আজমতউল্লাহকে সমর্থন দিয়েছে, ইন্ডিপেন্ডেন্ট টিভি দেখে কনফার্ম হওয়ার পর শেখ হাছিনা এরশাদ কে সুধা সদনে ডেকে পাঠালেন। এরশাদ গিয়ে সেখানে অপু উকিল এবং কবরি সারওয়ার কে আবিস্কার করলেন।



এরশাদের বুজতে বাকি রইল না খালেদা জিয়া কে নিয়ে কবরি রচিত কোন সিনেমেটিক গল্প অপু কে দিয়ে সংসদে পরিবেশন করার জন্য এই বৈঠক।

চিন্তিত এরশাদ।

তাহলে তাকে কেন ডাকা হয়েছে। একটু পর গোলাম মাওলা রনি সেখানে উপস্থিত হলেন। এরশাদ বুজতে পারল নমিনেশন হাতছাড়া হয়ে যাচ্ছে তাই তদবির করতে এসেছে।

বিচক্ষণ এরশাদ।

শেখ হাসিনা এরশাদ কে চিন্তা মুক্ত করলেন। বললেন, "গাসিক নির্বাচনে আজমতুল্লাহর অবস্থা বেশ খারাপ। বিশেষ করে এরশাদ নগর এলাকায়। আপনাকে সেখানে যেতে হবে প্রচারনা চালানোর জন্য।"

চিন্তামুক্ত এরশাদ।

লুইস এরশাদের মনোযোগ পরল অপু আর কবরির দিকে। কায়দা করে বলল, "ঠিক আছে মহাজোট নেত্রি, আমি যাচ্ছি, তবে আপনি জানেন আমাকে লোকজন আর আগের মত পছন্দ করে না। তাই আমার মনে হয় সেখানে কবরি কে নিয়ে গেলে লোক সমাগম বেশি হবে। আর অপু উকিল একজন সুবক্তা, সেও আমার সাথে গেলে ভালো হয়।"

উল্লসিত এরশাদ।

শেখ হাসিনা সম্মতি দিলেন। চালাক রনি সবকিছু ভালো করে খেয়াল করছিলেন। বিশেষ করে এরশাদের কুদৃষ্টি। তিনিও গো ধরে বসলেন বস্লেন তিনিও যাবেন। শেখ হাসিনা তাকেও এলাও করলেন।

বিব্রত এরশাদ।

কেম্পেইন শেষে রাতে ফেরার সময় তার কেটে গাড়ির লাইট নিভে গেল। সাথে সাথে সবাই প্রথমে একটা চুমু ও তার সাথে সাথে একটা থাপ্পরের আওয়াজ শুনতে পেল। পকেট থেকে সবাই মোবাইল বের করে অন করল। কেও কোন কথা বলছেনা। শুধু এরশাদ তার গালে হাত দিয়ে চুপ করে বসে আছে। আবছা আলোয় বুজা যাচ্ছে গালটা লাল হয়ে গেছে।

রাগান্বিত এরশাদ।

কবরি ভাবছে: নিশ্চই এরশাদ অপুকে চুমু খেতে গিয়ে চড় খেয়েছে !! নাহ বেটা এই বয়সেও ভাল হল না !!

অপু উকিল ভাবছে: এরশাদ আঙ্কেল মনে হয় আমাকে চুমু খেতে গিয়ে ভুলে কবরি আপাকে চুমু খেয়ে ফেলেছে। তাই কবরি আপা বেটাকে কষে দিয়েছে এক থাপ্পর !! ভালো কাজ করেছে !!

এরশাদ ভাবছেন: বিটলা রনি মনে হয় অপু উকিল কে চুমু দিছে !! আর শালি অন্ধকারে থাপ্পর মেরেছে আমাকে !! নাহ তরুণদের দিয়ে কিচ্ছু হবেনা। কোথায় রেখে এসেছি দেশটা কে এখন কোথায় গিয়ে দাঁড়িয়েছে! রসাতলে গেছে !!









গোলাম মাওলা রনি ভাবছেন: আল্লাহ এইরকম চান্স আবার পাইতাম। আবার চুমার শব্দ কইরা 'হালার পুতেরে' কষে আরেকটা চড় মারতে পারতাম!! আগের বার বেশি জোড়ে দিতে পারি নাই। আরেকবার চান্স পাইলে কানপট্টী লাল কইরা ফালাইতাম !!

বিষয়: বিবিধ

১৮৩২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File