সিটি নির্বাচন নাস্তিক সরকারের বিরুদ্ধে গণরায়: হেফাজত

লিখেছেন লিখেছেন গনঅভ্যুত্থানের ডাক ১৭ জুন, ২০১৩, ০৩:২১:১২ দুপুর

সিটি নির্বাচনে জনগণ নাস্তিক মুরতাদ ও গণহত্যাকারী ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে অবস্থান নিয়ে ব্যালটের মাধ্যমে হেফাজতের পক্ষে রায় দিয়েছে। এ বিষয়টি মাথায় রেখেই নগরপিতার আসনে বসতে হবে এবং উলামা মাশায়েখ ও তাওহিদী জনতার ধর্মীয় মূল্যবোধের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন করতে হবে।

রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের নেতৃবৃন্দ এসব কথা জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, ৫ মে শাপলা চত্বরে রাতের অন্ধকারে হেফাজতে ইসলামের সমাবেশে হাজার হাজার নিরস্ত্র মুসল্লিদের জঘন্য কায়দায় গণহত্যার কথা জনগণ ভুলতে পারেনি। রাজশাহী, খুলনা, সিলেট ও বরিশাল নগরীর জনগণ সিটি নির্বাচনে ব্যালটের মাধ্যমে তাই জানান দিয়ে গেল।

নেতার বলেন, সেদিন মতিঝিলে শুধু ঢাকার মানুষই অংশগ্রহণ করেনি, সারা দেশের তাওহিদী জনতা এক হয়েছিলো ১৩ দফার ঈমানী আন্দোলনে। কিন্তু এই বর্বর সরকার রাতের অন্ধকারে জঘন্য কায়দায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ও মিডিয়া বন্ধ করে দিয়ে গণহারে মানুষ হত্যা করে দেশের ইতিহাসে একটি কালো অধ্যায়ের সূচনা করে।

নেতৃবৃন্দ বলেন, হেফাজত কর্মীদের রক্তের দাগ এখনও শুকায়নি, রাতের আঁধারে যৌথবাহিনীর অভিযানের দুঃসহ স্মৃতি এখনও তাদের তাড়া করে ফেরে। তাই তারা একান্ত বাধ্য হয়েই ইসলামী ও জাতীয়তাবাদী প্রার্থীর পক্ষে অবস্থান নিয়ে চার সিটিতে ভোটের ব্যবধান স্পষ্ট করে দিয়ে সরকারের প্রতিহিংসার জবাব দিয়েছে। এটা সরকার ও তাদের সমর্থকদের জন্য পরাজয়ের প্রথম ধাপ। আগামীতেও তাদের জন্য আরও বড় কিছু অপেক্ষা করছে। সময়মতো সরকার তা হাড়ে হাড়ে উপলব্ধি করবে।

হেফাজতের নেতারা বলেন, হেফাজতে ইসলাম শেষ হয়ে যায়নি। আগের মতই কর্মীরা এখনো তৎপর আছেন। বাকশালী জুলুমবাজ সরকারের সীমাহীন নির্যাতন নিপীড়ন ও হয়রানীর ফলে ভিন্ন কৌশলে কর্মতৎপরতা চালিয়ে যাচ্ছেন। ইনশাআল্লাহ আল্লামা শাহ আহমদ শফীর আহ্বানে অচিরেই ১৩ দফা নিয়ে তারা মাঠে নামবে।

বিবৃতি প্রদানকারীরা হলেন- ঢাকা মহানগর আহ্বায়ক মাওলানা নুর হোসাইন কাসেমী, মাওলানা মুফতী তৈয়্যব হোসাইন, মাওলানা আব্দুর রব ইউসুফী, মাওলানা জাফরুল্লাহ খান, মাওলানা মাহফুজুল হক, মাওলানা আবুল হাসানাত আমিনী, মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, মাওলানা আবুল কাশেম, মাওলানা শফিক উদ্দিন, মাওলানা জসিম উদ্দিন, মাওলানা যোবায়ের আহমদ, মাওলানা ফজলুল করীম কাসেমী, মুক্তিযোদ্ধা মাওলানা শওকত আমীন, মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আলতাফ হোসাইন, মাওলানা আনছারুল হক ইমরান প্রমুখ।

বিষয়: বিবিধ

৮৮৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File