এএইচএম খায়রুজ্জামান লিটন রাজাকারের নাতি

লিখেছেন লিখেছেন গনঅভ্যুত্থানের ডাক ১৪ জুন, ২০১৩, ০২:৫০:০৯ দুপুর

মানসম্মান বলতে আর কিছুই বুঝি রইল না! তোরা কে কোথায় আছস আমারে আস্তে কইরা ধইরা ধাক্কা দে। কেন যে নতুন বার্তা নাক গলাইতে গেল! না জানি কখন আবার আমার দেশের মত বন্ধ করে দেই নতুন বার্তা ডটকম।

এবার বোমা ফাটাইল নতুন

বার্তা!!!

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে ১৪ দলীয় জোট সমর্থিত নাগরিক কমিটির মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন রাজাকারের নাতি বলে অভিযোগ করেছে দলীয় জোট সমর্থিত সম্মিলিত নাগরিক ফোরাম।

বৃহস্পতিবার রাতে সম্মিলিত নাগরিক ফোরামের এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আওয়ামী লীগের মেয়র প্রার্থী খায়রুজ্জামান

লিটনের দাদা (এএইচএম

কামারুজ্জামানের পিতা) আবদুল হামিদ মিয়া ১৯৭১

সালে রাজশাহীতে পিস কমিটি গঠনের মূল উদ্যোক্তাছিলেন। তিনি তখন মুসলিম লীগেরও সভাপতি ছিলেন। তখন পাকিস্তানি সেনাবাহিনী ও আলবদর বাহিনী আবদুল হামিদ মিয়া এবং শান্তি কমিটি সেক্রেটারি অ্যাডভোকেট আয়েনউদ্দিনের পরামর্শ ও সহযোগিতায় কাজ করত। লিটনের শ্বশুর গোষ্ঠীর বিরুদ্ধেও রাজাকার সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে।

লাকি ইমরানরা এখন চিল্লায় না কেন? চিল্লায় না কেন ফাঁসি ফাঁসি ফাঁসি চাই কইয়া? আমলীগ মুক্তিযুদ্ধ নামের সাইনবোর্ড ব্যবহার করেছে। ইতিহাস স্বাক্ষী প্রকৃত পক্ষে তারা যুদ্ধ করেনি। তারা ভারতীয় দাদাদের নাইট ক্লাবে গিয়ে মদ আর নারী নিয়ে ব্যস্ত ছিল। ছাগলের ১৫/২০নং বাচ্ছাগুলো কিছু না জেলে দাদাদের দালালি করে। প্রকৃতপক্ষে যুদ্ধাপরাধী, রাজাকার, মানবতাবিরোধী অপরাধী কারা?

কিউরাস মাইন্ড ওয়ান্টস টো নো?

বিষয়: বিবিধ

১৪৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File