শুধু বাংলাদেশের নয়, সমগ্র পৃথিবীর কোন সুস্থ/বিবেকবান মানুষ এটি বিশ্বাস করবে???????

লিখেছেন লিখেছেন প্রশান্তি ০২ মে, ২০১৩, ০৪:০০:২০ বিকাল

হেফাজতে ইসলাম মিথ্যাচার করছে এটি ইনুর মুখে মানায়????

চলুন দেখা যাক তার বক্তব্য কি.............

ঢাকা: ইসলাম ধর্ম বিপদে আছে-এমন কথা বলে হেফাজতে ইসলাম চরম মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন।

বৃহস্পতিবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ে সভাকক্ষে হেফাজতে ইসলামের ৫ মে’র অবরোধ কর্মসূচিকে সামনে রেখে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, “হেফাজত কোন ইসলামী আন্দোলন করছে না, মিথাচার করছে । তারা ইসলামের ব্যানারে রাজনীতি ও মওদুদি মঞ্চ জামায়াতকে হেফাজত করার আন্দোলন করছে।”

হেফাজতে ইসলামকে ৫ মে’র অবরোধ কর্মসূচি প্রত্যাহারের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, “হেফাজতে ইসলামের নেতারা ইসলাম নিয়ে মাথা ঘামাচ্ছেন না, তারা আসলে রাজনীতি করছেন । ইসলাম বিপদে বলে তারা যে মিছিল মিটিং অবরোধের কর্মসূচি করছে তা অযৌক্তিক।”

তিনি আরো বলেন, “বাংলাদেশে ইসলামসহ কোনো ধর্ম বিপদে নেই। স্বাধীনতার পর থেকে ইসলামসহ কোনো ধর্মই কখোনো আক্রান্ত হয়নি। বরঞ্চ আমাদের সংবিধান এবং দেশের আইন ইসলামকে এবং বিভিন্ন ধর্মকে রক্ষা করার নিরাপত্তা বিধান করার সবরকম ব্যবস্থা রেখেছে। শুধু তাই নয়, বিভিন্ন ধর্মে বিশ্বাসী মানুষ তাদের ধর্মীয় আচার, আচরণ এবং ধর্মীয় পালাপর্বন স্বাধীনভাবে পালন করছেন।”

ইনু বলেন, “মহাজোট সরকারের শাসনকালে এমন কোনো ঘটনা কেউ দেখাতে পারবেন না যেখানে সরকার এবং প্রশাসন ইসলাম নিয়ে অথবা অন্য ধর্ম নিয়ে কোনো কটুক্তি, কোনো মিথ্যাচার অথবা কোনো ধর্মপ্রাণ মানুষকে তার ধর্ম পালনে বাধা দিয়েছে।”

তিনি দাবি করেন, অযৌক্তিকভাবে হেফাজতে ইসলাম সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছে।

তিনি বলেন, “কোনো ব্যক্তি যদি নাস্তিকতায় চর্চা করে তার জন্য প্রচলিত আইন আছে। ইতিমধ্যে তাদের কয়েকজনকে আটক করা হয়েছে।”

জেসি /এসএফ

02 May, 2013 03:39:40 PM

মিথ্যাচার করছে হেফাজত: ইনু

নিজস্ব প্রতিবেদক

নতুন বার্তা ডটকম

বিষয়: বিবিধ

১৬২৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File