আসুন গর্জে উঠি আর এক বার

লিখেছেন লিখেছেন শাহরিয়ার অনু ১৯ মার্চ, ২০১৩, ১০:০০:৪৩ রাত

লেবু অতি চিপাইলে নাকি তেতো হয়ে যায় , দয়া করে নিজেদের নামকে গালি বানাবেন না । তকি হত্যার বিচার চান , আল্টিমেটাম দিন । নতুবা এই প্রজন্ম যেমন বিশ্বাস ঘাতকদের বলছে বলছে , তুই রাজাকার তুই রাজাকার , তেমনি আগামী প্রজন্ম গালি দিয়ে বলবে , তুই ইমরান তুই লাকি , শাহবাগ নামে দিলি ফাঁকি ।

আর এখন শাহবাগের কোন দরকার নেই , গো আজমের রায়ের আগে আবার শুরু করা যায় । রাজাকার ধ্বংস একটি অতি সুখাদ্য , এটাকে চিপিয়ে তেতো করবেন না । এই বিচার একটা চলমান প্রক্রিয়া , কতদিন চালাবেন শেষ অব্দি চিপাইতে চিপাইতে তেতো হয়ে যাবে , অনেকাংশে হয়েই গেছে ।

আবার বলছি আগামী প্রজন্মের কাছে নিজেদের নাম কে গালি বানাবেন না । তকি হত্যার বিচার চান , এতে এটা যে আওয়ামীলীগের দলীয় নয় তা যেমন একদিকে প্রমাণ হবে আপনারাও নায়ক হবেন । নতুবা তুই ইমরান , তুই লাকি , শাহবাগ নামে দিলি ফাঁকির চেয়েও বড় ধরণের অপমানজনক স্লোগান হতে পারে ।

যেমন , ধর ধর ইমরান লাকি , রাজাকারের কাকা কাকি ।

রাজীব হায়দায় যদি গণ জাগরন মঞ্চের হবার জন্য শাবাগের সমর্থন পায় বিচারে, তবে তকি আরও অগ্রগণ্য , কারন রাজীব নাস্তিক হতে পারে তকি নয় ।

:

রাজীব হায়দার ওরফে থাবা যখন মারা গেলো শাহবাগ থেকে ঘোষণা দেয়া হল ৭ দিনের মধ্যে গ্রেফতার করতে হবে , সে গণ জাগরন মঞ্চের সাথে সম্পৃক্ত ছিল বলে । মানলাম , ঠিক আছে ।

তকি মারা গেলো , মেরেছে শামিম ওসমান । এখনো কেন কোন আল্টিমেটাম নেই , ৭ দিনের মধ্যে শামিম ওসমান কে গ্রেফতার করতে হবে ? তকির বাবাও গণ জাগরন মঞ্চের উদ্যোক্তা ।

এবার গনিত , বাংলা ইতিহাসের পরীক্ষার কথা বলে পার পাবার উপায় নেই ।

অতি শীঘ্রই আল্টিমেটাম দেয়া হক শামি ওসমান কে গ্রেফতারের , নতুবা লাকি বা ইমরান এইচ সরকার যতই বলুক এটা আওয়ামীলীগের দলীয় নেই তা প্রমাণের চেষ্টা নিষ্ফল ।

--

বিষয়: বিবিধ

৯১৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File