খ্রিস্টান পাদ্রী কর্তৃক লক্ষ লক্ষ শিশুকে যৌন নির্যাতনের কিছু খন্ডচিত্র (বিবিসি)(পর্ব-১)

লিখেছেন লিখেছেন সঠিক ইসলাম ১০ ফেব্রুয়ারি, ২০১৪, ০৫:৪১:০৮ বিকাল

* জার্মানিঃ ২০১২ সালে Andreas L নামে এক পাদ্রী স্বীকার করেছে যে, সে ২৮০ জন শিশু ও নারীর উপর যৌন নির্যাতন চালিয়েছে। এছাড়া বিগত এক দশকেরও বেশী সময় ধরে ৩ জন বালকের সাথে যৌনাচার করে আসছে।

* বেলজিয়ামঃ Roger Vangheluwe নামে এক পাদ্রী ২০১০ সালে পদত্যাগ করার আগে স্বীকার করে যে, সে ৪ বছর ধরে একটি বালককে যৌন নির্যাতন করে আসছিলো।

* ইতালিঃ ২০১০ সালে ইতালির ক্যাথলিক চার্চ স্বীকার করে যে, গত ১০ বছরে ১০০ শিশুকে যৌন নির্যাতনের ঘটনার বিষয়ে তারা অবগত আছে।

* আয়ারল্যান্ডঃ ২০০৯ সালের এক রিপোর্টে বলা হয়, পুরো বিংশ শতাব্দী জুড়ে ক্যাথলিক চার্চ পরিচালিত বাণিজ্যিক স্কুল এবং এতিমখানাগুলোতে যৌন নির্যাতনের ঘটনা 'মহামারী' আকার ধারণ করেছে।

তথ্যগুলোর লিংক...... http://www.bbc.co.uk/news/world-europe-26044852

২০১১ ও ২০১২ এই ২ বছরে ক্যাথলিক পোপ ষোড়শ বেনিডিক্ট শিশুদেরকে যৌন নির্যাতনের কারণে কমপক্ষে ৪০০ জন পাদ্রীকে তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়। দেখুন...বিবিসির লিংক...... http://www.bbc.co.uk/news/world-europe-25788864

বিশ্বজুড়ে খ্রিস্টান পাদ্রীদের হাতে যৌন নির্যাতনের শিকার শিশুদের সহায়তা করতে ১৯৮৯ সালে পাদ্রীদের হাতে যৌন নির্যাতনের শিকার 'Barbara Blaine' প্রেসিডেন্ট হয়ে "Survivors Network of those Abused by Priests" বা SNAP নামে একটি সংগঠন তৈরি করে। এটি বিশ্বব্যাপী তাদের নেটওয়ার্কের মাধ্যমে শিশুদেরকে পাদ্রীদের হাত সুরক্ষা দেয়ার চেষ্টা করে। লিংক..... উইকিপিডিয়া..... http://bit.ly/LBMPSx

বিষয়: বিবিধ

১৭১৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

175619
১০ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৫২
ইশতিয়াক আহমেদ লিখেছেন : ধন্যবাদ
175718
১১ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১২:৩১
ইসতিয়াক লিখেছেন : আস্তাগফিরুল্লাহঃ অসভ্যতাঃ ইউরোপ
পুরো ইউরোপ জুড়ে খ্রীষ্টান পাদ্রীদের ধর্ষনযজ্ঞ
http://www.onbangladesh.net/blog/blogdetail/detail/7935/estiaqur/38172#.UvkavScqtkg

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File