"হেজবুত তাওহীদ" ও এক গৃহবধুর ওসিয়াত নামা কেন্দ্রিক বিশেষ প্রতিবেদন !!

লিখেছেন লিখেছেন সঠিক ইসলাম ৩১ জানুয়ারি, ২০১৪, ০৬:৩৫:৫২ সন্ধ্যা

দুইবোন বাড়ি থেকে কাউকে কিছু না বলে এসে হেজবুত তাওহীদে যোগ দিছে। বৃদ্ধ বাপ- খুঁজে হয়রান। তালাশের সাহায্যে তারা তাদের আবিষ্কার করল হেজবুত তাওহীদের কার্যালয়ে। মেয়ে গুলারে নিতে আসার অপরাধে বাপ কে ও আপন কন্যার হাতে খেতে হল রড আর ঝাড়ুর বাড়ি।

একবার ভাবুন কতখানি নিজস্বতা দেউলিয়া হলে এমন কাজ করা যায়। আর এই সংগঠনের মগজ ধোলাইয়ের সার্থকতা কতখানি সেটাও একবার ভাবুন। মেয়েদের একই বক্তব্য,এই সমাজে আমরা স্বামীর হাতে মার ছাড়া আর কিই বা পেয়েছি। হিঃ তাঃ আমাদের দিয়েছে জীবনের নিশ্চয়তা, আর আল্লাহ এই দলের কর্মীদের লাশ টাকেও পচান না। আমরা আল্লাহ সৈনিক। বুঝুন কি অবস্থা!!

"হেজবুত তাওহীদ" নামে যে দল তৈরি করেছেন বায়েজাদ খান পন্নি অরফে সেলিম পন্নি, তাদের আকিদাহ (বিশ্বাস) হচ্ছে রাসুল (সাঃ) নাকি ব্যর্থ হয়েছেন এবং এই জামানার এক মাত্র নেতা হচ্ছেন বায়েজাদ খান পন্নি।মুসলিম জাতি যদি তাদের এ দল গ্রহন না করে, তাহলে সকলে জাহান্নামে যাবে !

তালাশ টিম এর অনুসন্ধান

হেযবুত তাওহীদের কারামত

https://www.facebook.com/ashraf320/videos/vb.100002185257547/849679611781539/?type=2&theater

বিষয়: বিবিধ

৩৫৯৫ বার পঠিত, ১২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

170980
৩১ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৩২
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : আপনি এক জায়গায় ভুল লিখেছেন। তাদের দলের নাম "হেজবুত তাওহেদ" তারা প্রচলিত আরবী ব্যাকরণের রীতিকেও তোয়াক্কা করেনা। হেজবুত, মোমেন, মোসলেম, এমাম, মোশরেক এমন হল তাদের উচ্চারণ রীতি। আজেব এক নয়া ধর্ম।
সাঈদ ইবনে তালীদ (রঃ)...উরওয়া(রঃ)থেকে বর্ণিত।তিনি বলেন, আমি আবদুল্লাহ ইবনে আমর (রাঃ)আমাদের এদিক দিয়ে হজ্জ্বে যাচ্ছিলেন।আমি শুনতে পেলাম,তিনি বলছেন যে,আমি নবী (সাঃ)কে বলতে শুনেছি,আল্লাহ তায়ালা তোমাদেরকে যে ইলম দান করেছেন তা হটাৎ করে ছিনিয়ে নেবেন না বরং ইলমের বাহক উলামায়ে কিরামকে তাদের ইলেমসহ ক্রমশ তুলে নেবেন।তখন শুধুমাত্র মূর্খ লোকেরা অবশিষ্ঠ থাকবে। তাদের কাছে ফাতওয়া চাওয়া হবে।তারা মনগড়া ফাতওয়া দিবে।ফলে নিজেরাও পথভ্রষ্ঠ হবে,অন্যদেরকেও পথভ্রষ্ঠ করবে। (বুখারী:৬৮০৯)
২৬ এপ্রিল ২০১৪ রাত ১০:৫০
161913
মোহাম্মদ আসাদ আলী লিখেছেন : আল্লাহ এতদিন সত্য সত্যই প্রকৃত আলেমদেরকে উঠিয়ে রেখেছিলেন আর সাধারণ মানুষ ফতোয়া জিজ্ঞাসা করছিল আপনার মতো ইলমহীন আলেমদের কাছে। সেই সুযোগে আপনারা তাদেরকে মনগড়া ফতোয়া দিয়ে নিজেরা তো পথভ্রষ্ট আছেনই, সাধারণ এই ধর্মপ্রাণ মানুষগুলোরও সর্বনাশ করছেন। তবে আর পারবেন না, কারণ আল্লাহ আবারও তাঁর সত্যদীনের ইলম পৃথিবীতে পাঠিয়েছেন হেযবুত তওহীদের এমাম, জনাব মোহাম্মদ বায়াজীদ খান পন্নীর মাধ্যমে।
171027
৩১ জানুয়ারি ২০১৪ রাত ০৮:৪৮
সিকদারর লিখেছেন : বায়েজীদ খান পন্নীর দাজ্জালের বইটা পড়েছিলাম । বলতে হবে বেটার এলেম আছে। এমন ভাবে লিখেছে মনে ওর সব লেখাই সত্যি । কোরান ও হাদিসের ভাল দখল না থাকলে ব্রেন ওয়াশ হতে বাধ্য ।
২৬ এপ্রিল ২০১৪ রাত ১০:৫৪
161916
মোহাম্মদ আসাদ আলী লিখেছেন : কোর'আন-হাদীসের সঠিক জ্ঞান যার থাকবে সে কখনই তাঁর রচিত বইটি পড়ে মনে করবে না যে, তিনি ভুল লিখেছেন। আপনার মতো কাঠমোল্লারাই জ্ঞানের অভাবে বা অতি পাণ্ডিত্যের অহংকারে তার বিরোধিতা করবেন। মোহাম্মদ বায়াজীদ খান পন্নীর দাজ্জাল বই পড়ার বহু আগেই আপনার মতো লক্ষ-কোটি মানুষকে অলরেডি ধর্মব্যবসায়ীরা ব্রেইন ওয়াশ করে রেখেছে।
171046
৩১ জানুয়ারি ২০১৪ রাত ০৯:০১
বিন হারুন লিখেছেন : দু:খের বিষয় প্রায় সব দলই তা মনে করে, মনে করে আমরাই পবিত্র দল. বাকি সব অপবিত্র. তাই আমরা আজ এতো মার খাচ্ছি.
২৬ এপ্রিল ২০১৪ রাত ১০:৫৬
161917
মোহাম্মদ আসাদ আলী লিখেছেন : হেযবুত তওহীদ প্রচলিত অর্থে দল বলতে যা বোঝায় তা নয়। বরং হেযবুত তওহীদ এই ছড়িয়ে ছিটিয়ে থাকা দলগুলোকে উদ্দেশ্য করেই ঐক্যের ডাক দিচ্ছে।
২৭ এপ্রিল ২০১৪ রাত ০২:১১
161989
বিন হারুন লিখেছেন : Dak dita guys arekti doler jonmo hoy. Thank u
171054
৩১ জানুয়ারি ২০১৪ রাত ০৯:০৮
ইমরান ভাই লিখেছেন : ৭৩ দলের একটি অংশ।
২৬ এপ্রিল ২০১৪ রাত ১০:৪৭
161906
মোহাম্মদ আসাদ আলী লিখেছেন : অবশ্যই ৭৩ দলের একটি অংশ, তবে ঐ অংশ যেটা জান্নাতী, আর আপনারা হলেন বাকি ৭২ দলের অংশ যেগুলোর জন্য অগ্নি অপেক্ষা করছে। এখনও সময় আছে হেযবুত তওহীদের উপস্থাপিত সত্যগুলোকে বুঝতে চেষ্টা করুন, অন্ধভাবে বিরোধিতা করবেন না।
২৭ এপ্রিল ২০১৪ সকাল ০৭:৫৫
162027
ইমরান ভাই লিখেছেন : হায়রে ভাই, নিজেই জান্নাতি দল হয়ে গেলেন?? এভাবে তো সবাই নিজেকে জান্নাতি দল বলে।

আপনি বললেন "আর আপনারা হলেন বাকি ৭২ দলের অংশ যেগুলোর জন্য অগ্নি অপেক্ষা করছে।"
=====
গায়েবের খবর জানেন নাকি??? এভাবে বলে দিলেন???
=====
অবশ্য এখান থেকেই বোঝা যায় আপনাদের দল যে গোমরা দল।
213672
২৬ এপ্রিল ২০১৪ রাত ১০:৪৪
মোহাম্মদ আসাদ আলী লিখেছেন : অন্যের লেখা কপি পেষ্ট করে নিজের পাণ্ডিত্য দেখানোর মধ্যে কোন স্বার্থকতা নেই। আর একটি ইসলামবিদ্বেষী গণমাধ্যমের একটি ফালতু প্রতিবেদনকে কেন্দ্র করে যে ব্লগটি আপনি লিখেছেন তার অধিকাংশ কথাই যে মিথ্যা তার প্রমাণ্ও আমার মনে হয় নতুন করে দেওয়ার দরকার নেই। আপনি তা ভালোভাবেই জানেন, শয়তানের প্ররোচনায় শুধু শুধু সব জানার পরও অপপ্রচারে লিপ্ত রয়েছেন। যাই হোক, আপনার এই ঠুনকো অপপ্রচারে আমি উদ্বিগ্ন নই। আপনার মত শত-সহস্র লোকের অপপ্রচারকে থোরাই কেয়ার করে আমরা আজ পর্যন্ত সংগ্রাম চালিয়ে যাচ্ছি। আল্লাহর রহমতে এক পাও পিছু হটিনি, পিছু হটার দরকারও হয় নি। বরং খোঁজ নিয়া দেখেন, হেযবুত তওহীদ এখন কতটা সামনে এগিয়ে গেছে। হেযবুত তওহীদের চলমান সফলতাগুলো দেখলে আপনি নিজের আঙ্গুল নিজেই কামড়াবেন। আল্লাহ হাফেজ।
375237
২৫ জুলাই ২০১৬ দুপুর ০৩:২৬
সঠিক ইসলাম লিখেছেন : ১. তারা ই বর্ণের পরিবর্তে এ বর্ণ ব্যাবহার করে থাকে। (এসলাম, এমাম, মুসলেম, হেযবুত)

২. পন্নির মতে রাসূল (স.) এর ইন্তেকালের ৭০ বছর পরই মুসলিম জাতি বিলীন হয়ে যায়। এর পরবর্তী তেরশত বছর যাবত যত মুহাদ্দীস, মুফাস্সির, মুজতাহিদ, ইমাম ইসলামের খেদমত করেছেন তাদের ৯৯% ই ভন্ড, ধর্ম ব্যাবসায়ী, মুশরিক (নাউযুবিল্লাহ মিন যালিক)।

৩. তারা পাচ ওয়াক্ত নামাজ পড়েনা, এবং আমাদের মত নামাজও পড়েনা, এক ভিন্ন রীতিতে নামাজ পড়ে, কারন তাদের বিশ্বাস নামাজ দেয়া হয়েছে একমাত্র সামরিক প্রশিক্ষণ এর জন্যই, এ জন্য তারা সেভাবেই নামাজ পড়ে যেভাবে পড়লে একজন সৈন্যের যুদ্ধের ট্রেনিং হয়ে থাকে, তাই তারা আমাদের মসজিদগুলোতে জামাতে উপস্থিত হয় না।

৪. তাদের মতে রাসূল (স.) এর ইন্তিকালের পর যেসকল মুসলিমগণ সশস্ত্র জিহাদ চালিয়ে আসতেছেন একমাত্র তারাই মুসলিম আর বাকী সবাই গনতন্ত্র বা রাজতন্ত্র বা বাদশাহীকে মেনে নিয়ে মুশরিক হয়ে গিয়েছে।

৫. তাদের এমাম পন্নির সাথে সংশ্লিষ্ট সকল ঘটনাকে তারা মুজিযা হিসেবে প্রচার করে থাকে, অথচ মুজিযা কেবল মাত্র নবীদের সাথেই সংশ্লিষ্ট।

৬. পন্নি তার বই এর একজায়গায় লিখেছে তসবিহ এসেছে মূলত হিন্দুদের জপমালা থেকে তাই মুসলিমদের এটা বর্জন করা উচিত, অথচ তার মৃত্যুর ঘটানায় তারা বর্ণনা করে থাকে মৃত্যুর সময় সে তসবিহ জপতে ছিল!

৭. পন্নির লিখিত বই এ এসলাম এসলামই নয় তে প্রমাণ করতে চেষ্টা করেছে রাসূল (স.) এর ইন্তিকালের ৭০ বছর পর আসল ইসলাম বিলীন হয়ে গিয়েছে, আর এ বই ই তাদের সংগঠনের মূল চালিকা শক্তি বা দলিল। পন্নি নিজেই সে বই এর শেষে উল্লেখ করেছে আমি এ বইতে যা প্রমাণ করতে চেষ্টা করেছি তা প্রচারের জন্যই হেযবুত তাওহীদ প্রতিষ্ঠা করলাম। (উল্লেখ্য তিনি ছিলেন একজন হোমিও প্যাথিক ডাক্তার, তবে তিনি মাওলানা মওদূদী (র.) এরও ছাত্র ছিলেন।)

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File