নামধারী সুন্নী মাজার পুজারীদের আলা হযরতের কালা চটি

লিখেছেন লিখেছেন সঠিক ইসলাম ০৫ জানুয়ারি, ২০১৪, ০১:৫৪:২০ রাত

নামধারী সুন্নীদের পূর্ন পরিচয়

জনৈক ওলীর একজন মুরিদ ছিল । মুরিদের ছিল দুই স্ত্রী । পীর সাহেব একদা মুরিদকে বলেনঃ তোমার স্ত্রীদের একজন সজাগ থাকা অবস্থায় অপর জনের সাথে সহবাস করা কি ঠিক হয়েছে ?

তখন মুরিদ বললঃ সে তো ঘুমাচ্ছিল !!!

পীর সাহেবঃ না সে ঘুমায়নি চোখ বুজে ছিল । সে তোমাদের ব্যাপারে ঠাহর পাচ্ছিল ।

মূরিদঃ আপনি জানেন কি করে ?

পীর সাহেবঃ সে যেখানে শুয়ে ছিল সেখানে তার পাশে কোন খাট ছিল কি ?

মুরিদঃ হ্যাঁ ছিল

পীর সাহেবঃ সে খাটে আমি ছিলাম

।চটি লেখকঃ রেজভী ধর্মের প্রবর্তক আহমদ রেজা খাঁ । বইঃ মালফুজাতে আলা হযরত

খন্ড ২ ।

আমার সায়্যেদ হযরত মুসা সোহাগ রহঃ একজন বিখ্যাত মাজযূব (আল্লাহর ধ্যানে মগ্ন )ছিলেন । আহমাদাবাদে তার মাজার শরিফ আছে । আমি তার যিয়ারত লাভে ধন্য হয়েছি । তিনি মেয়েলী পোষাক পরতেন । :V একদা তিনি জুমার নামাজের সময় বাজারের দিকে যাচ্ছিলেন । জর্জ সাহেবও শহরের জামে মসজিদে যাচ্ছিলেন । জর্জ সাহেব তাকে দেখে বললেন , এসব পোশাক আশাক পুরুষের জন্য হারাম , পুরুষের পোশাক পরুন , নামাজে চলুন । জজ সাহেবের কথা অমান্য করলেন না । চূড়ি , মেয়েলী পোষাক ও গয়নাদি খুলে ফেললেন , এবং মসজিদের দিকে রওনা দিলেন । খুতবা শ্রবন করলেন । যখন নামাজ আরম্ভ হল এবং ইমাম সাহেব তাকবিরে তাহরিমা বললেন । তখন আল্লাহ আকবার ধ্বনি কর্ণগোচর হতেই তাঁর অবস্থা বিগড়ে গেল । তিনি বলতে লাগলেনঃ "আল্লাহু আকবার আমার স্বামী চিরঞ্জীব , অমর । তিনি কখনও মৃত্যুবরণ করতে পারেন না , এরা আমাকে বিধবা করতে চায়" (আস্তাগফিরুল্লাহ) অমনি আপাদমস্তক আবার সেই লাল পোষাক সেই চূড়ি । =মালফুজাতে আলা হযরত খঃ ২ পৃঃ ৮৯= 280345088771538 সংবিধিবদ্ধ সতর্কিকরণঃ এটা কোন নাস্তিকের আল্লাহ সম্পর্কে লেখা চটিমার্কা কটুক্তি না । এটা কতিপয় কূপমন্ডক বেদাতী সম্প্রদায়ের গুরু হুক্কামার্কা আহমদ রেজা খাঁর লেখা । 280345088771538 এখানে লক্ষ্য করুন, যে লোক আল্লাহর শানে ধৃষ্টতা প্রদর্শন করে বলে আল্লাহ তার স্বামী সে আল্লাহর স্ত্রী (নাউজু বিল্লাহ) এমন মস্ত পাগল বা ভন্ডকে আহমদ রেজা খাঁ আল্লাহর ধ্যানে মগ্নদের মধ্যে গণ্য করে । যে ব্যাক্তি হিন্দুদের মত ভগবানের ভগবতি হওয়ায় বিশ্বাসী । এমন ব্যক্তিকে আমার সায়্যেদ , তার কবরকে মাজার শরিফ , সেখানে যাওয়াকে যিয়ারতে ধন্য হয়েছি বলে ।

উপসংহারঃ

প্রকাশ্যে দ্বীন ইসলামের বিরুদ্ধাচরণকারী ও আল্লাহ তা'য়ালার মহান সত্তার সূমহান শানে বেয়াদবীকারীকে রেজভী ধর্মে কত সমাদর করা হচ্ছে । "রেজভী ধর্ম " বললে আবার ঐ ধর্মালম্বী কতিপয় নতুন প্রজন্মের কূপমন্ডকের গায়ে ফোঁসকা পড়ে । তারা বলে যে এটা ধর্ম না উপাধী ।

পাঠক ! গোলাম আহমদ কাদিয়ানী কি বলেছিল যে, কাদিয়ানী একটা ধর্ম ? একই ভাবে কাদিয়ানী ধর্মের মত রেজভী একটা ধর্ম নয় কি ?

বিষয়: বিবিধ

৬৭৪২ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

159129
০৫ জানুয়ারি ২০১৪ সকাল ০৫:০৪
আলোর কাছে বাঁধা আমি লিখেছেন : মাশাআল্লাহ, সুন্দর বলেছেন। আলহামদুলিল্লাহ, যাযাকাল্লহু খাইরান, ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File