সৌদি বাদশা ৫ বিলিয়ন মার্কিন ডলার সাহায্যে ঘোষণা করেছেন মিশরের সেনা শাসকের জন্য

লিখেছেন লিখেছেন সঠিক ইসলাম ১৮ আগস্ট, ২০১৩, ০৪:৩৩:৩৯ বিকাল





এক শ্রেণীর মুসলিম বলে ,সৌদি আরব সম্পর্কে কিছু বলা যাবে না । যত যাই করুক না কেন আমেরিকার কুকুর সৌদি সরকারের পা চেটে চেটে পরিস্কার করতে হবে। যদিও বা সৌদি শাসক প্রকাশ্য কুফুরিও করে তবুও!!!!!আসুন দেখি সৌদি সরকারের সামান্য কিছু ব্যাপারে নজর দিয়ে দেখিঃ

১) মিশরের সেনা ক্যু এবং সেনা সমর্থিত অবৈধ সরকারকে বিশ্বের প্রথম রাষ্ট্রপ্রধান হিসেবে সৌদি বাদশাহ আব্দুল্লাহ শুভেচ্ছা জানান ।

২) সৌদি বাদশা ৫ বিলিয়ন মার্কিন ডলার সাহায্যে ঘোষণা করেছেন মিশরের সেনা শাসকের জন্য । এর মধ্যে ২ বিলিয়ন মিশর কেন্দ্রীয় ব্যাংক, ২ বিলিয়ন বিদ্যুৎ খাতে এবং বাকি ১ বিলিয়ন ডলার নগদ দেয়া হচ্ছে বলে জানিয়েছে সৌদি মন্ত্রী।

৩) সৌদি আরব কোনদিন ফিলিস্তিনের জন্য ১ ব্যারেল তেল দেয়না । অথচ আমেরিকাকে মিলিয়ন মিলিয়ন ব্যারেল তেল ৫০ বছর আগের দামে দেয়!

৪) ইরান এর তেল যাতে কেনা না লাগে সে জন্য সৌদি আরব প্রতিদিন কয়েক লাখ ব্যারেল তেল অতিরিক্ত দিয়ে পুষিয়ে দেয় ।

৫) সৌদি আরবের ভূমিতে কোন ইসলামী আন্দোলনের নাম খুজে পাওয়া যাবে না । অথচ এরা পবিত্র ভূমিতে আমেরিকার সেনা-বিমান ঘাঁটি করে দিয়েছে । যেখানে আল্লাহর রাসুল (সা) আদেশ দিয়েছিলেন সমগ্র জাজিরাতুল আরব থেকে কাফির মুশরিকদের বের করে দিতে!! তাদের কাছে আল্লাহর রাস্যল (সা) এর আদেশ কিছুইনা!!!!!! আর সেই বিমান ঘাটি থেকে আমেরিকার জঙ্গি বিমান গিয়ে ইরাক-আফগানিস্তান-ইয়েমেনে লক্ষ লক্ষ মুসলিম ভাই-বোনদের হত্যা করে!!

৬) সৌদি আরব ফিলিস্থিনের ইসলামী দল হামাসকে কোনদিন একটা গুলির বাক্সও দেয়নি । অথচ সৌদি আরব অনর্থক বিলিয়ন বিলিয়ন ডলার দিয়ে আমেরিকার অস্ত্র কিনে । আমেরিকার প্রধান অস্ত্র ক্রেতা হলো সৌদি আরব ।

৭) সৌদি আরবের কাছের দেশ সোমালিয়ার মুসলিমরা না খেয়ে মারা যাচ্ছে । এব্যাপারে সৌদি আরবের বাদশাহ ও সৌদি আরবের আলেমদের বিন্দুমাত্র নজর নেই ।

৮)সৌদি আরবের বাদশাহর পরিবার পরিজন বিপুল পরিমান টাকা পয়সা অপচয় করে বড় বড় দালান বানাচ্ছে । এসব দালান বানানোর ব্যাপারে সৌদি আরবসহ আরব দেশগুলো অমুসলিম দেশগুলোর সাথে প্রতিযোগিতা করে যাচ্ছে । এসব মুসলিমদের কোন কাজেই আসছে না ।

৯) শরীয়তের বিধানগুলো শুধু সাধারণ নাগরিকদের জন্যই। সৌদি রাজপরিবার এইসবের বাইরে!

সৌদি রাজপরিবার সম্পর্কে সামান্য কিছু ধারণা নিতে হলে এই ভিডিও দুইটা টা দেখতে পারেন, তাহলেই পশ্চিমা বিশ্বের সাথে এদের সম্পর্ক কতটুকু সেটা হয়ত সামআন্য হলেও বুঝতে পারবেন ইনশাআল্লাহ!

http://www.youtube.com/watch?v=3EXMZfX1jpQ

http://www.youtube.com/watch?v=rD9577Egj-8

বিষয়: বিবিধ

১৫৩৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File