সরকারকে নিয়ে প্রশ্ন তোলার স্পর্ধা গণজাগরণ মঞ্চ পায় কোথায়? - শেখ হাসিনা

লিখেছেন লিখেছেন সবুজ মিনার ০২ এপ্রিল, ২০১৩, ১১:১৭:২৯ সকাল

শাহবাগে নাস্তিক ব্লগারদের গড়ে ওঠা কথিত গণজাগরণ মঞ্চ নিয়ে এবার গাত্রদাহ শুর” হয়েছে আওয়ামী লীগে। মঞ্চ থেকে সরকারকে চ্যালঞ্জ করে বক্তব্য এবং ডা. ইমরানের অতিমাত্রায় আস্ফালনের সমলোচনা করে মঞ্চ ভেঙে দেয়ার পক্ষে মত দিয়েছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতারা।

গত ২৬ মার্চ শাহবাগে গণজাগরণ মঞ্চের আহ্বায়ক ডা. ইমরান এইচ সরকার তার বক্তব্যে বলেন, ‘দুঃখের বিষয়, আমাদের দাবির ব্যাপারে সরকার কোন পদক্ষেপ নেয়নি। মনে হচ্ছে সরকারের টনক নড়েনি, সরকার ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে, যা প্রকারান্তরে গণমানুষের দাবিকে উপেক্ষা করার শামিল। এ দাবি উপেক্ষা করে সরকার যে স্পর্ধা দেখিয়েছে, তা নজিরবিহীন।

ইমরানের এ বক্তব্যের প্রতি দৃষ্টি আকর্ষণ করে দলের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বক্তব্য রাখেন। বাহাউদ্দিন নাসিম এসময় বলেন, ডা. ইমরানকে এত বড় স্পর্ধা কে দিলো? ‘সরকারের বক্তব্য গণজাগরণের বির”দ্ধে যাচ্ছে’ কোন স্পর্ধায় তার এমন বক্তব্য ?

জবাবে শেখ হাসিনা বলেন, সরকারের স্পর্ধা নিয়ে প্রশ্ন তোলার স্পর্ধা গণজাগরণ মঞ্চ পায় কোথায়? তাদের বক্তব্য কারা লিখে দেয় খুঁজে বের করেন। এসময় প্রেসিডিয়াম সদস্য নূহ উল আলম লেনিন বলেন, অনেকে মনে করেন আমি তাদের বক্তব্য লিখে দেই। আসলে তা সত্য নয়। আমিও মনে করি এখন আর এই মঞ্চ রাখা ঠিক না। দলের অপর প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী মঞ্চের কার্যক্রম দীর্ঘায়িত হওয়ার যুক্তি দিয়ে বলেন, ব্লগার রাজীব হত্যার পর মঞ্চের কার্যক্রম দীর্ঘায়িত হয়। দলের নেতারা তার (ইমরানের) বক্তব্যের ড্রাফট কে করে দেন তা খোঁজ নিয়ে দেখারও দাবি জানান।

বিষয়: বিবিধ

১৩০৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File