বাংলার মুনাফিক_আসুন জানি_সবাইকে জানাই

লিখেছেন লিখেছেন সবুজ মিনার ০২ এপ্রিল, ২০১৩, ১২:৪৪:৩৯ রাত

আমাদের দেশের মানুষ অনেক আবেগ প্রবন, বিশেষত ধর্মীয় ব্যাপারে। আমরা জানি রাসূলের সুন্নাত দাড়ি-টুপি। আর আমাদের দেশের মানুষও এর প্রতি অনেক দুর্বল। একজন প্যান্ট-শার্ট-টাই পরা লোক একটি অচেনা এলাকায় এক কিলোমিটার হাঁটলে যদি পায় ৮টি সালাম, ঠিক একই শর্তে একজন দাঁড়ি-টুপি পরা লোক পাবে ৮০ জনের সালাম। এটাই বাস্তবতা। এটাই ঠিক। এই নিয়ম পৃথিবীর সর্বত্র প্রযোজ্য। আর এই কারনেই মুসলমানদের বিভক্ত করতে আমাদের শত্রুরা এই দাঁড়ি-টুপিকে ব্যবহার করেছে যুগে যুগে।

নাস্তিকদের বিরুদ্ধে চলমান আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিত করতে বর্তমান সরকারও কিছু দাঁড়ি-টুপি পরা নামধারী মুসলমান আমদানি করেছে। এরা জঘন্য মুনাফিক। মোটেও ভাববেন এদের দল ছোট, মোটামোটি আছে কিছু লোক এদের দলে। এরা সাধারন মুসলমানদের বিভ্রান্ত করছে নানা কথা বলে। এরা "হিফাজতে ইসলাম বাংলাদেশ"র নামে কুৎসা রটাচ্ছে। মনে রাখবেন, “হিফাজতে ইসলাম বাংলাদেশ” বাংলার জমিনে ইসলাম রক্ষায় মাঠে নেমেছে, জামাত-শিবিরকে রক্ষার জন্য নয়।

নিম্নে কয়েকটি ভন্ড দলের নাম দেওয়া হল, যাদেরকে সরকার ব্যবহার করছে "হিফাজতে ইসলাম বাংলাদেশ"র বিরুদ্ধে। বেশি বেশি শেয়ার করে সবাইকে জানান, এটা আপনার ঈমানী দায়িত্ব।

১। দেওয়ানবাগী ভন্ডপীর।

২। রাজারবাগী ভন্ডপীর।

৩। আটরশী ভন্ডপীর।

৪। জাকের পার্টি।

৫। শাহ চন্দ্রপুরী।

৬। মাইজভান্ডারী ভন্ডপীর।

৭। সুরেশ্বরী ভন্ডপীর।

৮। সুন্নী আন্দোলন, বাংলাদেশ।

৯। ওলামা লীগ।

১০। সকল ধরনের মাজার-পূজারী।

১১। ইসলামিক ফাউন্ডেশনের বর্তমান কর্তা-ব্যক্তি

১২। আহলে হাদিস।

১৩। জশনে জুলুছ পার্টি।

১৪। তরিকত ফাউনডেশন।

এছাড়াও নামে বেনামে বহু সংগঠন।

[পরে আরও বিস্তারিত পোষ্ট দেব ইনশা-আল্লাহ]

বিষয়: বিবিধ

২৪৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File