বাম-রাম মিডিয়া সমাচার - ১ Chatterbox Chatterbox Chatterbox

লিখেছেন লিখেছেন সবুজ মিনার ২০ মার্চ, ২০১৩, ১১:০৫:৫৯ সকাল

আমার এক উগ্র আওয়ামী লীগার বন্ধু, যে শুধু ৭১ এর বিচার চায়(সবার না, ৫-৬ জনের), নবীকে নিয়ে গালাগালি করল শাহবাগী লিডার নাস্তিকরা, যাদের বিরুদ্ধে নেই আমার ঐ ইসলামপ্রেমী(নিজেই দাবী করে) বন্ধুর কোন নিন্দা, সেই বন্ধুটি আজ সারাদিন আমাকে একই চাপাবাজি শুনিয়েছে যে, শুক্রবার(২২/০২/১৩) এ কারা নাকি মসজিদে আগুন দিয়েছে। তার এই কথার কোন জবাব খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে পেলাম। যদিও এখন আমার সেই প্রানপ্রিয় ইসলাম প্রিয় বন্ধুটি আমার এই লেখা দেখবে কি না জানি না, তারপরও উত্তর লিখছি।

১। বাইতুল মুকাররম এ অবস্থান করা ১ বন্ধুকে ব্যাপারটা জিজ্ঞাসা করে নিশ্চিত হলাম।

""শুক্রবারে মসজিদে মুসল্লিরা পত্রিকা আর পুরাতন গালিচায় আগুন দিয়েছে পুলিশের টিয়ারসেল থেকে বাঁচার জন্য। কারন টিয়ার সেল নাকে গেলে তীব্র জালাপোড়া করে নাক-কান-গলায়। শাস বন্ধ হয়ে আসে।""

সাধারন মানুষ কেন যে মিডিয়ার উপর নির্ভর করে................সারাদিন মিথ্যে কথা। এই হল আসল ঘটনা। আর কিভাবে মিথ্যা প্রচার করেছে তখন ২-৩দিন ধরে ৭১, মাছরাঙ্গা,এটিএন,দেশ,ইন্ডিপেন্ডেন্ট এ, তা আমদের সকলের জানা।

[বিঃদ্রঃ গত শুক্রবার(২২/০২/১৩) খবর দেখার সময় দেখলাম যে, এক পুলিশ ১টা কাগজে আগুন দিয়ে ধরে রেখেছে, আর কয়েকজন পুলিশ পালা করে আগুন এর উপর মুখ রেখে চলে যাচ্ছে। ভাইয়াকে গিজ্ঞেস করলাম কারন কি? ভাইয়া বলল- টিয়ারসেল ঝাজ চলে যায় আগুনের উপর নাক রাখলে।]

২। ইসলামের ঘোর বিরুধী মিডিয়াগুলো প্রচার করে হেফাজতে ইসলামের ডাকে গত ২২ ফেব্রুয়ারীতে এ বিক্ষোভ হয়েছে, সেদিন নাকি বিক্ষোভ কারীরা শহীদ মিনার ভেঙ্গেছে। আসলে কি তাই?

-> না, এটা বাম-রাম মিডিয়াগুলোর সুমহান মিথ্যা কথা। আসলে সে দিন কেউ শহীদ মিনার ভাঙ্গে নি। ভেঙ্গেছে গণজাগরণ মঞ্চ। শহীদ মিনার প্রাঙ্গনে স্থাপিত মঞ্চ ভেঙ্গেছে আল্লাহ ও রাসূল প্রেমিক সাধারণ মানুষ। আর এতেই বাম-রামদের প্রচার মাধ্যমগুলো শহীদ মিনার ভেঙ্গেছে বলে হা-রে-রে ডাক দিয়ে উঠলো।

আমাদের মুসলমানদের ঈমানী কর্তব্য হচ্ছে এসব বাম-রামদের প্রচার মাধ্যমগুলোর বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা।

বিষয়: বিবিধ

১২৬৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File