:: ইহুদিদের ইউরোপ থেকে ৪৭ বার তাড়িয়ে দেয়া হয়েছে :: =================================-

লিখেছেন লিখেছেন আলোর পথে আলোকিত ২৮ অক্টোবর, ২০১৩, ১১:৪৪:৪৪ সকাল



—কেন এত ঘনঘন?

—কেন এত ভিন্ন ভিন্ন জাতি ও সংস্কৃতির জুড়ে?

—কেন পৃথিবীর অন্য কোন জাতি এদের মত এত ঘৃণিত হয়নি?

বিখ্যাত ইহুদি লেখক, বার্নাড ল্যাজার, ১৮৯৪ সালে প্রকাশিত তার “L'antisémitisme son histoire et ses causes” বইতে ইহুদিদের এই বিতাড়ন সম্পর্কে বলেন—

“ইহুদিদের প্রতি এই শত্রুতা, বা ঘৃণা যদি শুধুমাত্র একটি সময়ে এবং একটি দেশে হত তবে এই মনমালিন্যের কারণ উদ্ধার করা সহজ হতো, কিন্তু পারতপক্ষে এই জাতি যাদের সাথেই বসবাস করেছে তাদের জন্য ঘৃণার পাত্রে পরিণত হয়েছে। এটাই হবে যে, যেহেতু ইহুদিদের শত্রুরা— ভিন্ন ভিন্ন জাতি ছিল, যেহেতু তারা একে অপরের থেকে দূরে [ভিন্ন ভিন্ন] দেশে বসবাস করতো, যেহেতু তাদের ভিন্ন ভিন্ন আইনের শাসন ছিল, যেহেতু তারা বিপরীতধর্মী মূলনীতি নিয়ে চলতো, যেহেতু তাদের [যে জাতিরা ইহুদিদের তাড়িয়ে দিয়েছিল] একই ধরণের নৈতিকতা বা প্রথা কোনটাই ছিল না, যেহেতু তারা একই রীতিতে বিচার করতো না, তাই Anti-Semitism বা ইহুদি বিদ্বেষের সাধারন কারণ আসলে ইহুদিরাই এবং যারা ইসরাইলের বিরুদ্ধে যুদ্ধ করেছে তারা নয়!”

প্রফেসর জেসি এইচ. হোমস, তার “The American Hebrew” বইতে একই ধরণের মতামত প্রকাশ করেছে:

“পৃথিবীর সর্বত্রই যেখানে ইহুদি এবং যারা ইহুদি নয় তাদের বসবাস, সেখানে ইহুদিদের প্রতি ঘৃণা—এটা একটা দূর্ঘটনা এটা হতেই পারে না। যেহেতু ইহুদিরাই এই পরিস্থিতির প্রকাশ্যমান কারন সুতরাং সম্ভবত এটা মনে করাই যুক্তিযুক্ত হবে যে এর পিছনে কারণ আসলে তারাই [ইহুদিরা], বাকি বিশ্ববাসী নয়।”

শুধুমাত্র ইউরোপ ও রাশিয়াতেই ইহুদিরা গত ১,০০০ বছরে ৪৭ বার নির্বাসিত হয়েছে, যেটা আমি এই পোস্টের ছবিতে দেশ ও স্থানের নাম ও সালসহ উল্লেখ করেছি। এটা এন্ড্রু ক্যারিংটন হিচককের “The Synagogue of Satan” বই থেকে নেয়া হয়েছে।

বিখ্যাত অটো প্রস্তুতকারক, যুক্তরাষ্ট্রের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি, শিল্পপতি হেনরি ফোর্ড ইহুদিদের নির্যাতনের কারনের কিছু অংশের উত্তর তার কাছে আছে!

তিনি তার “The International Jew” বইতে বলেন,

“ইহুদিদের প্রতিভা হল লোকজনকে চুষে আয়-উপার্জন করে, ভূমি বা জমিকে কাজে লাগিয়ে নয়, তারা নিত্যপ্রয়োজনীয় কাঁচামাল থেকে উৎপাদন করে না বরং লোকজনকে বেঁটে তা করে। অন্য লোকজনদের জমি চাষ করতে দাও, আর ইহুদি, যদি পারে তবে চাষাকে চুষে খাবে। অন্য লোকদের কষ্ট করে ব্যবসা এবং উৎপাদন করতে দাও আর ইহুদিরা তার ফল নিজের স্বার্থে ব্যবহার করবে। এটা তাদের বিশেষ প্রতিভা। এই প্রতিভাকে যদি পরগাছা বলে বর্ণনা করা যায় তবে সেই সংজ্ঞাটা গ্রহণযোগ্য হবে।”

“ইহুদি জাতি এমন একটা জাতি যারা অন্য সকল জাতির সকল গোপন জিনিষ জানে ....... যুক্তরাষ্ট্রের মত এরকম আর একটা দেশও নেই যারা তাদের এত বেশি সহায়তা করে। ‘ব্রিটিশরা এটা করেছে ..... জার্মানরা ওটা করেছে’ কিন্তু আসলে আন্তর্জাতিক ইহুদিরাই এসব ঘটনার মূল হোতা। ”

“যুক্তরাষ্ট্রের লোকেরা (এখন পরিচিত) নোংরা, লোভী, নিষ্ঠুর লোকজন। কেন? কারণ ইহুদিদের অর্থ-ক্ষমতা এখানে কেন্দ্রীভূত।”

এখানে ইসরাইলের প্রথম প্রধানমন্ত্রীর একটা উক্তি উল্লেখ করা প্রয়োজন মনে করছি:

“যখন একজন ইহুদি, সে যুক্তরাষ্ট্রেই হোক আর দক্ষিণ আফ্রিকাতেই হোক, তার ইহুদি সঙ্গীকে “আমাদের” সরকার বলে, সে আসলে ইসরাইলের সরকারকে বোঝায়।” —ডেভিড বেন-গুরিয়ন, ইসরাইলের প্রথম প্রধানমন্ত্রী

ইহুদিদের সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন [Highly Recommended]:

http://www.radioislam.org/islam/english/english.htm

বিষয়: বিবিধ

১৯৩১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File