সরকারের পাতা ফাঁদ এখন তাদের জন্যই ব্যুমেরাং হয়ে যাচ্ছে।

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুস সাত্তার ০৩ এপ্রিল, ২০১৩, ১১:৩৭:০৮ সকাল

ইমরান এইচ সরকার অনেকটা আবেগ তাড়িত হয়ে গিয়েছিল। সরকারের সেট করা উড়ে এসে জুড়ে বসা ইমরান মুখ ফসকে সরকারের 'স্পর্ধা' নিয়ে কথা বলেছে, জামায়াত শিবিরকে নিষিদ্ধ করতে কয়েকজন আবার অনশনে গিয়ে আওয়ামীগের রাজনৈতিক পুঁজি (জামায়াত বন্ধনা) নষ্ট করতে চাইছে।

গনজাগরণমঞ্চ প্রাথমিক পর্যায়ে দলমত নির্বিশেষে সবার বজ্রকন্ঠে মুখরিত হয়েছিল সরকারের বিরুদ্ধেই। কিন্তু প্রথম ৫০-১০০ জনের সেই গ্রুপ হারিয়ে গেছে স্বার্থান্নেসি/সুযোগসন্ধানী/লেজুড়/নাস্তিকদের ভিড়ে।

নিজেদের স্বার্থে পরবর্তীতে এই আন্দোলন অতিদলীয়করনের বা দলীয় স্বার্থে ব্যবহারের কারনে ভিন্নমতের স্বৃষ্টি হয়, সরকারের দুর্নীতি আড়ালের হাতিয়ারে পরিনত হয়। এই গনজাগরণ মঞ্চের প্রথম সারিতে চলে আসে কয়েকজন চামচা ও কিছু কুখ্যাত নাস্তিক। সেই নাস্তিকদের সমর্থন দিতে গিয়ে আরো নাস্তিকতার উত্থান হয়। প্রধানমন্ত্রী সহ উচ্চ পর্যায়ের সকলের পৃষ্ঠপোষকতায় নাস্তিকদের ঔদ্ধত্য যায় বেড়ে। যা সাধারন মানুষকে বিভ্রান্তির মধ্যে ফেলে দেয়। শুরু হয় ধর্মপ্রান মুসলমানের আন্দোলন।

সরকার এই মঞ্চের প্রতি সমর্থন উঠিয়ে নিচ্ছে মানে এই মঞ্চ শেষ। আর একপা এগুনোর ক্ষমতা এই মঞ্চের নেই।

আসলে পবিত্র ধর্ম ইসলামকে আঘাত দিলে যে এদেশের মুসলমানরা কত কষ্ট পায় এবং তারা কি করতে পারে তা নাস্তিকরা না বুঝলেও সরকার বুঝতে পারছে অর্থাৎ এক বালতি দুধের মধ্যে যদি এক থেকে দু'ফোটা মুত্র পড়ে তাহলে পুরো দুধটাই মানুষ জেনে শুনে কিন্তু খাবেনা। ব্যাপাটা হচ্ছে তাই।

বলতে গেলে সরকারের পাতা ফাঁদ এখন তাদের জন্যই ব্যুমেরাং হয়ে যাচ্ছে।

গিফ্‌ট অব ন্যাচারাল রিটার্ন মাস্ট।

আশা করছি অতিদ্রুত সরকার আবার নতুন কোন সার্কাস নিয়ে সামনে আসবে।

বিষয়: বিবিধ

৯৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File