খাটাশদের উদাম নৃত্য!!!!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুস সাত্তার ১৯ মার্চ, ২০১৩, ০৩:৫৯:২৯ দুপুর

খাটাশ প্রজন্ম একটা উদ্ভট প্রজন্ম যারা নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য খুজতে থাকে তাদেরই মত খাটাশ শ্রেনীর তরুন প্রজন্ম। কিছু তরুনকে খাটাশ শ্রেনীতে পরিনত করতে খাটাশ প্রজন্মের খুব বেশী বেগ পেতে হয় না। নজর বুলায় আর দেখতে থাকে কে কে আছে ঘাঁড় তেড়া/গোঁয়ার কিছিমের। পছন্দ মত তেড়া/গোঁয়ার শ্রেনীর পেয়েও যায়। তার পর শুরু হয় খেলা।

খাটাশদের যেমন খাটাসী আচরন ও কার্যকলাপ ঠিক তেমনি তাদের একটা ভালো কৌশল ও আছে, যেমন খাটাশ যত খারাপই হউক তাদের গায়ে আছে একটা গন্ধ আছে যেটা গন্ধ না বলে সুবাসই বলা যায়, আর সেটা হল পোলাউর গন্ধ।

খাটাশ প্রজন্ম তাদের দরকারের সময় এমন ভাবে কথা বলবে বা আচরন করবে যেন তাদের গন্ধে ঐ তরুণরা পাগলপারা হয়ে তাদের আদর্শে একিভুত হয় যেমনটি হয় পোলাও দেখেলে অনেকে আত্মহারা। এমন অবস্থা হয় যে খাটাশ প্রজন্মের আন্ডারগ্রাউন্ডের কোন হীন কর্মও যদি উদিয়মান খাটাশের চোখে পড়ে তাও তাঁরা সেটা এড়িয়ে যান। চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেও তাঁরা তা এড়িয়ে যান এবং খাটাশ প্রজন্মের কৌশল ও উদিয়মান খাটাশ প্রজন্মের কোশল বুঝতে না পেরে কিছু মুক্তমনা তরুন ও তাদের পিছু ছুটতে থাকেন এবং একসময় ঘোর কেটে গেলে তখন চোখে অন্ধকার দেখেন ও বরাবরের মত মুক্তমনাদের আর কিছু করার থাকে না।

এভাবেই খাটাশ প্রজন্ম তাদের কার্যসিদ্ধ করে, আর তরুণ প্রজন্মের চটপটানি দেখে দাঁত কেলীয়ে হাসেন আর সুরা পান করে উদাম নৃত্যে মত্ত হয়ে উঠেন।

বিষয়: বিবিধ

১২৩১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File