মাহমুদুর রাহমান শুধু একটি সাধারণ মানুষ নয়, তিনি একজন জনপ্রিয় মানুষ, একটি আন্দোলনের নাম

লিখেছেন লিখেছেন কালো মনের মানুষ ১১ এপ্রিল, ২০১৩, ১১:২৫:১৪ সকাল

আজ যখন আমার দেশ পত্রিকার সম্পাদক ' মাহমুদুর রাহমান কে পুলিশ গ্রেপ্তার করতে গিয়েছিল। তিনি তাদের কাছে দু রাকার নফল নামাজ পড়ার জন্য সময় চাইলেন (সুবহান আল্লাহ্‌)। কিন্তু জালিম সরকারের কুত্তা বাহিনী তাকে সেই সময়টুকে দেয় নাই। এর পর তিনি হাতে পবিত্র কুরান নিয়ে তাদের সাথে বেরিয়ে গেলেন। তিনি যেমন ছিলেন একজন দেশপ্রেমিক তেমনি ছিলেন খোদা ভীরু।

মাহমুদুর রাহমান' শুধু একটি সাধারণ মানুষ নয়, তিনি একজন জনপ্রিয় মানুষ, একটি আন্দোলনের নাম , একটি পরিবর্তনের নাম, অত্যাচারী শাসকের সামনে হক কথা বলার মত এক বীর মুজাহিদ, ইসলাম প্রিয় জনতার মাথার মুকুট, ইসলামী আন্দোলনের বীজ বপনকারী, হাজারো মিথ্যুকের মুখোশ উম্মোচনকারি, দেশের স্বার্থে নিবেদিত প্রাণ, সত্যের বহমান স্রোতের প্রতীক, তাকে গ্রেপ্তার করে সরকার নিজের পায়ে কুড়াল মেরেছে এটা শুধু পোষ্ট নয় বরং এটা সময়ে প্রমাণ হয়ে যাবে ইনশা-আল্লাহ । শুধু বাংলার মানুষ নয় বরং আল্লাহ্‌ তার সাথে আছেন।

একটি পেজ, একটি পত্রিকা, একটি চ্যানেল, একজন মাত্র সাংবাদিক কে যারা সহ্য করতে পারছেনা তারা আবার নিজেদেরকে গণতন্ত্রের ফেরিওয়ালা দাবি করে। লজ্জা শরম না থাকলে মানুষ যা যা করতে পারে তার সব ই করছে এই নির্লজ্জ, বেহায়া আর ফ্যাসিবাদ সরকার। যারা আমার জীবন, অস্তিত্ব আর মাতৃভূমি নীয়ে নিয়মিত ষড়যন্ত্রে লিপ্ত তাদেরকে স্মরণ করিয়ে দিতে চাই চোখ খুলে দেখ তোমাদের পূর্বে যারাই এমন গাদ্দারী করেছিল ইতিহাস থেকেই তারা আজ বিলুপ্ত হয়ে গিয়েছে। তোমাদের পরিণতি এর চাইতে আরো খারাপ হবে ইনশাআল্লাহ। এইটা এখন শুধু সময়ের ব্যাপার মাত্র।

বিষয়: রাজনীতি

১৩০৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File