এখন আমি কি করিব বলুননা?????

লিখেছেন লিখেছেন উদার আকাশ ও মন ২৯ মার্চ, ২০১৩, ১২:১৫:০১ রাত

আমি একটা স্ট্যাটাস লিখলে আমার কাছে ২ টা ফোন আসে share করো কেন বা like দেও কেন...... কি করব বলুন না। একটা রিপোট prothom alo এ দেখলাম জামায়াত-শিবির নিষিদ্ধের দাবিতে শাহবাগে শহীদ রুমী স্কোয়াডের আমরণ অনশনকারীদের সমর্থনে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মসূচি অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন অনশনকারীরা।

কেউ চাইলে এই অনশনে যোগ দিতে পারবেন।

আজ বিকেল পাঁচটার দিকে অনশনকারীদের সঙ্গে সংহতি জানিয়েছেন শিক্ষাবিদ মুনতাসীর মামুন, মেজবাহ কামাল, আনু মুহাম্মদ, শাহরিয়ার কবির, মামুনুর রশীদ, শ্যামলী নাসরীন, তুরিন আফরোজ, কাজী মুকুল, আবু সাঈদ প্রমুখ।

সমাবেশে শাহরিয়ার কবির বলেন, ২১ বছর আগে জাহানারা ইমাম যে আন্দোলন শুরু করেছিলেন, আজ ২১ বছর পরে তাঁর ছেলের নামে গঠিত সংগঠন একই দাবিতে আন্দোলন করছে। জামায়াত-শিবির একটি সন্ত্রাসী দল। তাদের নিষিদ্ধ করতে হবে। জামায়াত-শিবির নিষিদ্ধ না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

হাসি পেল একা একা হাসলাম...। জাগরন মঞ্চ গেল, মাওলানা ফরিদ নাটক শেষ হল.....?????????

এবার ৪/৬ জন নিয়ে আমরন অনশন হ্যা হ্যা হ্যা......। আমার প্রশ্ন হলো শিক্ষাবিদ মুনতাসীর মামুন, মেজবাহ কামাল, আনু মুহাম্মদ, শাহরিয়ার কবির, মামুনুর রশীদ, শ্যামলী নাসরীন, তুরিন আফরোজ, কাজী মুকুল, আবু সাঈদ প্রমুখ কি পাগল হলো নাকি যেখানে ২/৪ জন যুদ্ধাপরাধী যুদ্ধাপরাধী বলে এরা দিক বিদিক চিন্তা না করে সেখানেই দৌড় ধরে কেন????

বুঝলেন এখন আর বাংলার মানুষের বুঝতে বাকি নাই যে আসলেই যুদ্ধাপরাধীর বিচার চায়না এ সরকার তারা চায় ইসলামী আন্দোলনকে স্তব্ধ করতে......।।

বিষয়: বিবিধ

১১১০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File