বাংলাদেশ ইসলামী ছাত্রী সংস্থা : ফতুল্লায় নাশকতা চেষ্টার অভিযোগে ১৬ নারী আটক

লিখেছেন লিখেছেন মবকল ২০ মার্চ, ২০১৩, ০৭:৩৭:৫৬ সকাল

কথিত নাশকতার চেষ্টার অভিযোগে নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় ইসলামী ছাত্রী সংস্থার ১৬ নারীসহ ১৮ জনকে আটক করেছে পুলিশ। এ সময় কিছুসংখ্যক ইসলামিক বই, রেজিস্টার খাতা ও ছাত্রী সংস্থার সদস্য ফরম, ক্যালেন্ডার ও ডায়েরি উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে। গতকাল সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে গ্রেফতারদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

আটকরা হলেন, পলি আক্তার, মুক্তা, আয়েশা, নাসিমা, আসমা, ফাহেমা, নিলা, মেহেরুন নেছা, কানিজ ফাতেমা, নাসিমা, নাসরিন সুলতানা, নিলুফা, মালেকা, উর্মি আক্তার, ফাহিমা ও লতিফা। এদের মধ্যে নাসিমা ফতুল্লা থানা ছাত্রী সংস্থার সভানেত্রী এবং কানিজ ফাতেমা সাধারণ সম্পাদিকা।

পুলিশের দাবি গতকাল বিকাল ৪টায় ফতুল্লা মডেল থানা পুলিশের একটি টিম ভূঁইগড় এলাকায় জনৈক কেফায়েতউল্লাহর বাড়ির ৪র্থ তলা ভবনের ২য় তলা থেকে গোপন বৈঠকের সময় ওই ১৮ জনকে আটক করা হয়। আটকদের মধ্যে বাড়ির মালিক কেফায়েতউল্লাহর কলেজে পড়ুয়া দুই মেয়ে ও দুই ছেলে রয়েছে। তারা হলেন, ইডেন কলেজের ছাত্রী ফাহিমা ও সরকারি মহিলা কলেজের ছাত্রী লতিফা এবং দুই ছেলে রুহুল আমিন ও আহসান।

ফতুল্লা মডেল থানার ওসি আকতার হোসেন জানান, ‘ভূঁইগড়ে কেফায়েতউল্লাহর বাসায় স্থানীয় দারুননেছা ইসলামিক মাদরাসার নবম শ্রেণীর ছাত্রীদের নিয়ে একটি সভা চলছিল এমন অভিযোগে সেখানে অভিযান চালানো হয়। পরে সেখান থেকে নারীসহ ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা নাশকতার জন্য গোপন বৈঠক করছিল।’

বিষয়: বিবিধ

১৪৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File