খালেদা জিয়া মুনাফিক, পরিণাম জাহান্নাম : কামরুল

লিখেছেন লিখেছেন মবকল ১৮ মার্চ, ২০১৩, ০৭:২৯:৫৫ সকাল

নিজস্ব প্রতিবেদক

শাহবাগ আন্দোলন নিয়ে বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়ার মন্তব্যের সমালোচনা করে আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘খালেদা জিয়া নতুন প্রজন্মের জাগরণকে নাস্তিকতা বলে আখ্যায়িত করছেন। যারা অন্যকে নাস্তিক বলে তারাই প্রকৃত নাস্তিক। তিনি মিথ্যাচার করে মুনাফিকের খাতায় নাম লিখিয়েছেন। যার পরিণাম জাহান্নাম।’

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৪তম জন্মদিন ও জাতীয় শিশুদিবস উপলক্ষে আজ শেখ রাসেল জাতীয় শিশুকিশোর পরিষদ আয়োজিত এক অন্ষ্ঠুান শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন। আয়োজক সংগঠনের মহাসচিব মাহমুদ-উস-সামাদ চৌধুরীর সভাপতিত্বে দুপুরে জাতীয় প্রেস কাব মিলনায়তনে এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দীন খান আলমগীর, যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, জনতা ব্যাংকের চেয়ারম্যান ড. আবুল বারকাত প্রমুখ।

সোম ও মঙ্গলবারের হরতালে কোনো প্রাণহানি ঘটলে তার দায় খালেদা জিয়াকেই নিতে হবে বলে হুঁশিয়ার করে আইন প্রতিমন্ত্রী বলেন, হরতালে ভাঙচুর বা কোনো ধরনের সহিংতাকে প্রশ্রয় দেয়া হবে না। আইন তার নিজস্ব গতিতে চলবে এবং প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।

কামরুল বলেন, আগামী নির্বাচনে বিএনপি মতায় আসতে পারবে না বুঝেই তিনি প্রলাপ বকে যাচ্ছেন। শনিবার প্রধান বিরোধ দল বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার দেয়া বক্তব্যই প্রমাণ করে প্রয়োজনে তিনি আরো প্রাণ নেবেন, যা আইনত দণ্ডনীয়। তাই সোম ও মঙ্গলবারের হরতালে প্রাণহানি ঘটলে তার দায়-দায়িত্ব তাকেই নিতে হবে।

বিষয়: বিবিধ

১২৭২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File