ফিলিস্তিন ইস্যুতে চিঠিতে যা লিখলেন মুরসি

লিখেছেন লিখেছেন অরুণোদয় ৩০ জুলাই, ২০১৪, ০২:৪০:৩৫ দুপুর



ইসরাইলি সেনাদের আগ্রাসনের বিরুদ্ধে ফিলিস্তিনিদের প্রতিরোধের প্রতি সমর্থন জানিয়েছেন সেনাবাহিনীর হাতে ক্ষমতাচ্যুত মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট মুহাম্মদ মুরসি।

জেল থেকে লেখা এক চিঠিতে তিনি বলেন, "প্রতিরোধকারী ও বিপ্লবীদের প্রতি পূর্ণ সালাম।"

মিশরের সেনাবাহিনীর সাবেক প্রধান ও বর্তমান প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল-সিসি গত বছরের জুলাই মাসে নির্বাচিত প্রেসিডেন্ট মুহাম্মদ মুরসিকে ক্ষমতাচ্যুত করে।

মুহাম্মদ মুরসি আরো বলেন, "আমাদের সমর্থন ফিলিস্তিনিদের প্রতি, জবরদখলকারীদের (ইসরাইলি) বিরুদ্ধে এবং যে কোনে দখলদারের বিরুদ্ধে যে কোনো প্রতিরোধে আমরা সাথে আছি।"

সম্প্রতি মুহাম্মদ মুরসির ছেলে চিঠিটি প্রকাশ করে। চিঠিতে সাবেক প্রেসিডেন্ট মিশরবাসীকে ঈদের শুভেচ্ছা জানান এবং "বিপ্লব অব্যাহত রাখায়" তাদের প্রশংসা করেন।

উল্লেখ্য, ৩ সপ্তাহেরও বেশি সময় ধরে চলা ইসরাইলি হামলায় এ পর্যন্ত ১,২০০'র বেশি ফিলিস্তিনি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ হাজার ৮শ’ ফিলিস্তিনি। বুধবার গাজায় জাতিসংঘ পরিচালিত একটি স্কুলে ইসরাইলি গোলার আঘাতে ২৩ জন নিহত হয়েছে। শুধুমাত্র মঙ্গলবার একদিনেই মারা গেছেন ১শ’১০ জন ফিলিস্তিনি। সূত্র: প্রেসটিভি।

- See more at: http://www.timenews

bd.com/news/detail/19885#sthash.ZAzUlkt2.dpuf

বিষয়: বিবিধ

১০৬৮ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

249499
৩০ জুলাই ২০১৪ দুপুর ০২:৪৬
স্বপ্নের ফেরিওয়ালা লিখেছেন : j manushti jail e bosheo nijer jonno na vebe onner jonno vabe..... tini ki kore ojoggo hote paren??

Allah unake mukto korben insha Allah!!
249514
৩০ জুলাই ২০১৪ বিকাল ০৪:৩০
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : অনেক ধন্যবাদ
251430
০৬ আগস্ট ২০১৪ দুপুর ০১:২৭
মোহাম্মদ লোকমান লিখেছেন : ধন্যবাদ শেয়ার করার জন্য।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File