থাই সৈনিকের এ কেমন বেহায়াপনা!

লিখেছেন লিখেছেন অরুণোদয় ০৬ জুন, ২০১৪, ০৪:০৪:৪৮ রাত



থাইল্যান্ডের সেনাবাহিনীর একজন সৈনিক দেশটির একটি টিভি চ্যানেলের উপস্থাপিকার সামনে অশোভন আচরণ করেছে। আর সৈনিকের ভুলের কারণে টিভি চ্যানেলের সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন একজন সেনা কমান্ডার।

থাইল্যান্ডের জনপ্রিয় ইংরেজী দৈনিক ব্যাংকক পোস্ট ও দি ন্যাশন এই খবর দিয়েছে।

খবরে বলা হয়, কয়েক মাস আগে রাজনৈতিক সংকট বেড়ে যাওয়ার পর থেকে রাজধানী ব্যাংককে অবস্থিত রাষ্ট্রনিয়ন্ত্রিত টিভি স্টেশন 'চ্যানেল৯'-এর অফিসে সেনা মোতায়েন রয়েছে।

বুধবার ভোর ৪টার দিকে চ্যানেলটির একটি ড্রেসিং রুমের আশেপাশে ১৫ মিনিট ধরে ঘোরাফেরা করছিল একজন সৈনিক। সৈনিকের কাধে ছিল এম১৬ রাইফেল। শরীরে ছিল বুলেটপ্রুফ পোষাক এবং বাহুতে একটি ট্যাটু। মুখে মিষ্টি হাসি।

এসময় ড্রেসিং রুমে মেকআপম্যানরা একজন উপস্থাপিকাকে সাজিয়ে দিচ্ছিল সকালের একটি সংবাদ অনুষ্ঠানের জন্য। সৈনিকটিকে ঘোরাফেরা করতে দেখে একজন মেকআপম্যান জিজ্ঞেস করল, সে কী চায়।

সৈনিকটি কোনো উত্তর দিল না, বরং ড্রেসিং রুমের দরজার সামনে এসে দাড়াল। এরপর সবাইকে অবাক করে দিয়ে ঘটাল একটি অপ্রত্যাশিত ও লজ্জাজনক ঘটনা।

থাই সেনাবাহিনীর এই সৈনিকটি তার প্যান্টের জিপার খুলে টিভি চ্যানেলের উপস্থাপিকার দিকে তাকিয়ে হস্তমৈথুন শুরু করল।

এমন দৃশ্য দেখে একজন মেকআপম্যান দৌড়ে গেল নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত একজন গার্ডকে ডেকে আনতে। আর ঘটনাস্থলে উপস্থিত বাকি লোকজন তো বিস্মিত। যাহোক, অল্প কিছুক্ষণ পর সৈনিকটি দৌড়ে বের হয়ে গেল টিভি স্টেশন থেকে। তবে যাওয়ার সময় বুলেটপ্রুফ পোষাক এবং রাইফেল ফেলে গেল।

এই ঘটনার পর ক্ষমা চাওয়ার জন্য লেফটেন্যান্ট কর্নেল থিরাপং চুতিনান্ত এক ঝুড়ি ফল নিয়ে চ্যানেল ৯-এর অফিসে উপস্থিত হন। তিনি চ্যানেলটির কর্তৃপক্ষকে বলেন, ঘটনার সাথে জড়িত সৈনিকটির বাড়ি সুরিন প্রদেশে। তাকে আটক করে শাস্তি দেওয়া হবে। সূত্র: ব্যাংকক পোস্ট, দি ন্যাশন।

http://www.timenewsbd.com/news/detail/14626.html

http://www.bangkokpost.com/news/coup/413753/a-private-news-flash-at-channel-9

বিষয়: বিবিধ

১১৭৭ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

231245
০৬ জুন ২০১৪ রাত ০৪:২৪
সন্ধাতারা লিখেছেন : অনেক ধন্যবাদ ভালো লাগলো
231306
০৬ জুন ২০১৪ সকাল ১১:২৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : থাইল্যান্ড এ এমনিতেই অশ্লিলতা স্বাভাবিক ব্যাপার। তার উপর সামরিক শাসন এর কারনে ক্ষমতার অধিকারি হয়ে সেনাবাহিনির সদস্যরা স্বাভাবিক ভদ্রতা হারিয়ে ফেলায় অবাক হওয়ার কিছু নাই।
231329
০৬ জুন ২০১৪ দুপুর ০১:৩৪
জাগো মানুস জাগো লিখেছেন : থাইল্যান্ড এ এমনিতেই অশ্লিলতা স্বাভাবিক ব্যাপার। তার উপর সামরিক শাসন এর কারনে ক্ষমতার অধিকারি হয়ে সেনাবাহিনির সদস্যরা স্বাভাবিক ভদ্রতা হারিয়ে ফেলায় অবাক হওয়ার কিছু নাই।
231376
০৬ জুন ২০১৪ বিকাল ০৪:৪৮
ইবনে আহমাদ লিখেছেন : ছোট অফিসারের কর্মকে জায়েজ করে নাই।বরং ক্ষমা চেয়েছে। কিছুটা হলেও তাদের মধ্যে মানবতা আছে।
বিপরীতে আমার দেশের সেনাবাহীনি তো মানুষ খুন আর গুম করার ভাড়াটিয়া হিসাবে কাজ করছে।
231417
০৬ জুন ২০১৪ সন্ধ্যা ০৬:৩১
নূর আল আমিন লিখেছেন : হাহাহা
232274
০৮ জুন ২০১৪ দুপুর ০১:২১
আলমগীর মুহাম্মদ সিরাজ লিখেছেন : মাইনাস -আপনাকে না। থাইল্যান্ডের সৈনিকরূপী কুত্তাটারে...

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File