১০ বছর নির্যাতনের পর মার্কিন নারী উদ্ধার

লিখেছেন লিখেছেন অরুণোদয় ২২ মে, ২০১৪, ০৮:৩১:২০ সকাল



যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের এক কিশোরী ১৫ বছর বয়সে নিঁখোজ হয়েছিল। ১০ বছর পর ২৫ বছর বয়সে সম্প্রতি সে পুলিশের সাথে যোগাযোগ করে জানিয়েছে, তার ইচ্ছার বিরুদ্ধে এক পুরুষ তাকে আটকে রেখে যৌন নির্যাতন করেছে। খবর, বিবিসি ও সিবিএস।

ক্যালিফোর্নিয়া রাজ্যের অরেঞ্জ কাউন্টির সান্তা আনা পুলিশ ডিপার্টমেন্ট বুধবার জানায়, নির্যাতিতা ঐ কিশোরিকে বন্দী করে রেখেছিল ইসিদ্র গার্সিয়া(৪১) নামের এক ব্যক্তি। কম বয়সী মেয়েকে ধর্ষণ ও বন্দী করে রাখার অভিযোগে তাকে আটক করা হয়েছে।

পুলিশ আরো জানায়, গার্সিয়া ঐ মেয়েকে ২০০৭ সালে জোরপূর্বক বিয়ে করে। ২০১২ সালে তাদের একটি সন্তান জন্ম গ্রহণ করে।

বিবিসি ও সিবিএস নিউজের খবরে বলা হয়, ১০ বছর আগে ২০০৪ সালে ইসিদ্র গার্সিয়া কিশোরী মেয়েটির মায়ের সাথে প্রেম করত এবং একসাথে বসবাস করত।

ঐ বছরের জুন মাসে সে মেয়েটিকে প্রথম নির্যাতন করতে শুরু করে। ২ মাস পর সে মেয়েটির মাকে নির্যাতন করে এবং মেয়েটিকে মাদকের মাধ্যমে অচেতন করে কম্পটন এলাকার একটি বাড়ির গ্যারেজে এনে আটকে রাখে।

পুলিশ বলছে, মেয়েটি যাতে পালাতে না পারে সেজন্য তাকে শারিরীকভাবে নির্যাতন করা হতো; আবেগপূর্ণ কথা বলা হতো।

শুধু তাই না, পুলিশের হাত থেকে বাঁচার জন্য কয়েক দফা মেয়েটিকে নিয়ে জায়গা বদল করেছে গার্সিয়া।

গার্সিয়া এবং মেয়েটি রাতের বেলা ঝাড়ুদারের কাজ করত। মূলত পুলিশকে ধোঁকা দেওয়ার জন্যই এই পেশা বেছে নিয়েছিল গার্সিয়া। সে মেয়েটিকে সব সময় বলত, তোমার পরিবার তোমাকে ত্যাগ করেছে। যদি তুমি তাদের কাছে ফিরে যাও, তবে তারা নির্বাসিত হবে।

ফেইসবুকের সাহায্যে নির্যাতিতা মেয়েটি ও তার বোনের পরিচয় ঘটে। পুলিশের সাথে যোগাযোগ করে সত্য ঘটনা তুলে ধরার জন্য সাহস যোগায় বোনটি। এরপর পুলিশ মেয়েটির বাড়িতে যায় এবং তাকে উদ্ধার করে। সূত্র: বিবিসি, সিবিএস নিউজ।

- See more at: http://www.timenewsbd.com/news/detail/13250#sthash.74Bj9hZU.dpuf

বিষয়: বিবিধ

৯০০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

224503
২২ মে ২০১৪ সকাল ০৯:০৭
হতভাগা লিখেছেন :
২২ মে ২০১৪ সকাল ০৯:৩৪
171713
প্রেসিডেন্ট লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File