শিশুকে হত্যা ও ধর্ষণের ঘটনায় ফুটবল কোচ অভিযুক্ত

লিখেছেন লিখেছেন অরুণোদয় ২৪ এপ্রিল, ২০১৪, ০৭:৫৪:০৬ সন্ধ্যা



যুক্তরাষ্ট্রের একজন ফুটবল কোচের বিরুদ্ধে ১০ বছর বয়সী মেয়ে শিশুকে অপহরণ, ধর্ষণ, পায়ুকাম করার পর হত্যার অভিযোগ আনা হয়েছে। ৪৬ বছর বয়সী কুখ্যাত ঐ কোচের নাম ক্রেইগ মিশেল উড। বর্তমানে সে জেলে রয়েছে।

ধর্ষণ ও পায়ুকামের অভিযোগ সম্প্রতি আনা হয়েছে ময়নাতদন্তের নতুন ফলাফলের ভিত্তিতে। এর আগে শুধুমাত্র অপহরণ ও হত্যাকাণ্ডের অভিযোগ আনা হয়েছিল।

সিবিএস নিউজের খবরে বলা হয়, মর্মান্তিক হত্যাকাণ্ডের শিকার শিশুটি হলো হেইলি ওয়েনস। সে যুক্তরাষ্ট্রের ইলিয়ন রাজ্যের রাজধানী স্প্রিংফিল্ডে বসবাস করত।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি হেইলি ওয়েনস তার এক ঘনিষ্ঠ বন্ধুর সাথে সাক্ষাৎ শেষে হেটে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি পৌছার পর তাকে একটি পিকআপ গাড়ির সাহায্যে অপহরণ করে ক্রেইগ মিশেল উড। আশেপাশের লোকজন ধাওয়া করে গাড়িটি থামানোর চেষ্টা করে। কিন্তু তারা ব্যর্থ হয়।

ক্রেইগ মিশেল উড নিজ বাড়িতে শিশুটিকে নিয়ে এসে ধর্ষণ ও পায়ুকাম করে। এক পর্যায়ে নির্মমভাবে হত্যা করে।

কয়েক ঘন্টা পর পুলিশ ঐ বাড়ির ভূ-গর্ভস্থ কক্ষ থেকে উদ্ধার করে ১০ বছর বয়সী হেইলি ওয়েনেসের লাশ। এছাড়া বাড়িটিতে তল্লাশি চালিয়ে শিশুপর্নোগ্রাফি ও ১২টির বেশি বন্দুক পাওয়া যায়।

স্প্রিংফিল্ডের একটি মাধ্যমিক স্কুলের ফুটবল কোচ হিসেব কর্মরত ছিলেন ক্রেইগ মিশেল উড। তিনি অতিরিক্ত শিক্ষকের দায়িত্বও পালন করতেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ড্যান পেটারসন বলেছেন, হেইলি ওয়েনেসের মাথার পেছনে গুলি করে হত্যা করা হয়। এছাড়া তার কব্জিতে দাগ রয়েছে। এ থেকে বুঝা যায় তাকে শক্ত করে বাধা হয়েছিল। তিনি আরো বলেন, আসামীর যাতে মৃত্যুদণ্ড হয়, সে বিষয়ে তিনি পথ খুজঁবেন।

অনলাইন কোর্ট রেকর্ডে বলা হয়েছে, ক্রেইগ মিশেল উডের অপরাধের ইতিহাস রয়েছে। ১৯৯০ সালে সে অন্যের সম্পদ জবরদখল করে। এ অপরাধে তাকে ১০০ ডলার জরিমানা দিতে হয়েছিল। এছাড়া অবৈধভাবে বন্য প্রাণী ধরার অপরাধে ২০০১ সালে সে অভিযুক্ত হয়। উডের বন্ধুরা জানিয়েছে, সে একজন সৌখিন গায়ক ও শিকারি। সূত্র: সিবিএস নিউজ, এপি।

নিউজটি শেয়ার করতে পারেন নিচের লিংক থেকে

- See more at: http://www.timenewsbd.com/news/detail/10700#sthash.FoVCMfmT.dpuf

বিষয়: বিবিধ

৮৮৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File