তরুণীর বেডরুমে মাতাল যুবকের গাড়ি, অত:পর মৃত্যু

লিখেছেন লিখেছেন অরুণোদয় ২২ এপ্রিল, ২০১৪, ১১:৫৪:৪৪ সকাল





রাতের বেলা এক মাতাল গাড়ি চালাচ্ছিল। এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে অবস্থিত এক বাড়ির বেডরুমে ঢুকে যায়। এসময় বিছানায় ঘুমিয়ে থাকা এক তরুণী দুর্ঘটনায় নিহত হয়। ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে সারবার্তো রডরিগুজ নামের এক যুবককে আটক করা হয়েছে।

সিবিএস নিউজের খবরে বলা হয়, মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে আমেরিকার লসএঞ্জেলস কাউন্টির পামডেল শহরে। পুলিশ জানায়, রোববার ভোর ৪ টায় তারা দেখতে পায় একটি ছোট ভ্যানগাড়ি রাস্তার পাশের একটি বাড়ির বেডরুমের দেয়াল ভেঙে ভেতরে ঢুকে আছে।

এই দুর্ঘটনায় নিহত তরুণীর নাম গাইসিলি মেনডোজা। সে পামডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল।

ঘটনা সম্পর্কে কাউন্টির প্রধান নির্বাহী কর্মকর্তা এলটি ক্যান রাইট বলেছেন, "গাড়িটি ভবনের ভেতর ঢুকে ১৬ বছর বয়সী এক তরুণীর বেডরুমে পৌছে যায়। দুর্ঘটনায় আঘাতপ্রাপ্ত হওয়ার পর তরুণীটি মারা গেছে।"

তদন্তের জন্য বাড়ির কয়েকজন বাসিন্দাকে সরিয়ে নেয়া হয়েছে।

নিহতের বোন ইয়াডিরা মেনডোজা বলেন "সে (তরুণী) ছিল আমার ছোট বোন। ...যারা মাতাল অবস্থায় গাড়ি চালায় তারা অনেক পরিবারের বেদনার কারণ।"

দুর্ঘনার জন্য গাড়ির চালক সারবার্তো রডরিগুজ নামের ২০ বছর বয়সী এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশের একজন কর্মকর্তা বলেছেন, প্রাথমিক তদন্তে জানা গেছে যুবকটি মাতাল ছিল। দুর্ঘটায় সে নিজেও আহত হয়েছে। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যুবকটির বিরুদ্ধে যানবাহনের সাহয্যে মানুষহত্যার অভিযোগ আনা হবে।

See more at: http://www.timenewsbd.com/news/detail/10428#sthash.POKzXoV5.dpuf



বিষয়: বিবিধ

৮৯৭ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

211690
২২ এপ্রিল ২০১৪ দুপুর ১২:৩৩
211754
২২ এপ্রিল ২০১৪ দুপুর ০২:৩০
হতভাগা লিখেছেন : চিকিতসার পরে সেই মাতাল যুবকটিকে আমৃত্যু মদ খাওয়ানো হোক বা ব্যস্ততম রাস্তার মাঝে চিত করে শুইয়ে দেওয়া হোক ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File