নারীলিপ্সু এক মার্কিন যুবকের বর্বরতার কাহিনী

লিখেছেন লিখেছেন অরুণোদয় ১৮ এপ্রিল, ২০১৪, ১০:২০:৫৫ রাত



যুক্তরাষ্ট্রের এক যুবক ৫ নারীকে দীর্ঘ ৮ বছর বিভিন্ন সময় যৌন নির্যাতন করেছে। তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। বর্তমানে সে জেলে রয়েছে।

সিবিএস নিউজের খবরে বলা হয়, অভিযুক্ত যুবকের নাম এডাম মিশেল কেপরিগলিওয়ান। সে মিশৌরি রাজ্যের সেন্ট লুইস কাউন্টিতে বসবাস করে। তার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ, পায়ুকাম, হামলাসহ ১৯টি গুরুতর অপরাধের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ আনা হয়েছে।

এ বিষয়ে সেন্ট লুইস কাউন্টির সরকার পক্ষের আইনজীবী বব এমসিকুলাস বলেন "যুবকটি নারীদের উপর যে পরিমাণ সহিংস আচরণ ও অত্যাচার করেছে, বিকৃত রুচির পরিচয় দিয়েছে; ঐ হিসেবে সে একজন বিশেষ বিপজ্জনক মানুষ।"

জানা গেছে, এডাম মিশেল কেপরিগলিওয়ান নামের যুবক টি দীর্ঘ ৮ বছর বিভিন্ন নারীর সাথে সম্পর্ক করেছেন। সম্পর্ক তৈরী হওয়ার পর তিনি তাদেরকে যৌন নির্যাতনের পাশাপাশি শারিরীক ও মানসিক নির্যাতন করতেন। একই সময়ে একাধিক নারীর সাথে সম্পর্ক রাখতেন না।

কেপরিগলিওয়ান নারীদেরকে ঘরে বন্দী করে রাখতেন না। তবে এমনভাবে ভয়-ভীতি দেখাতেন যে, নারীরা পুলিশের কাছে গিয়ে কোনো অভিযোগ করার সাহস পায়নি। চলতি বছরের জানুয়ারি মাসে তার অপকর্মের বিষয়গুলো পুলিশের নজরে আসে।

যেভাবে অপকর্ম ধরা পড়ে

একটি সোস্যাল সাইটের মাধ্যমে এডাম মিশেল কেপরিগওয়ানের সাথে এক নারীর পরিচয় হয়। এক পর্যায়ে নারীটির সাথে সে গভীর সম্পর্ক স্থাপন করে। বিভিন্ন সময় নারীটিকে নির্যাতন করা হতো। একদিন নির্যাতিতা নারীটি হাসপাতলে চিকিৎসা নিতে আসে। তখন হাসপাতালের কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়।

বিভৎস নির্যাতনের খণ্ড চিত্র:

এডাম মিশেল কেপরিগওয়ান বিকৃত রুচির মানুষ ছিলেন। নির্যাতনের শিকার ৫ নারীর মধ্যে এক নারীকে তিনি শ্বাসরোধ করে অজ্ঞান করে ফেলেন। আরেকবার ঐ একই নারীকে গরম কাচি এবং রাবারের লাঠি দিয়ে নির্যাতন করেন।

কোর্টের ডকুমেন্ট থেকে আরো জানা যায়, নারীদের সাথে পায়ুপথে সঙ্গম করতেন এই যুবক। শুধু তাই না, কষ্ট দেওয়ার জন্য তিনি বিভিন্ন উপকরণ ব্যবহার করতেন।

কেপরিগওয়ানের আইনজীবীর বক্তব্য

কেপরিগওয়ানের আইনজীবী জোসেফ গ্রিন বলেছেন, ন্যায় বিচার নিশ্চিত করার স্বার্থে এই মামলাটি নিয়ে আদালতে লড়াই করা উচিত, মিডিয়াতে নয়। আমি জনগণকে এই মর্মে উৎসাহিত করব যে, আপনারা আগেই (কেপরিগওয়ানের বিষয়ে) কোনো সিদ্ধান্তে পৌছবেন না। যখন মামলাটি সামনে এগিয়ে যাবে, তখন সঠিক ঘটনাটি স্পষ্ট হবে। যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে, সেটা নিষ্প্রভ হয়ে যাবে। সূত্র: সিবিএস নিউজ।

ঢাকা, ১৮ এপ্রিল (টাইমনিউজবিডি.কম)// টিআই - See more at: http://www.timenewsbd.com/news/detail/10123#sthash.VZKNtHkx.dpuf

বিষয়: বিবিধ

১০৯৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

209740
১৮ এপ্রিল ২০১৪ রাত ১১:০৬
অজানা পথিক লিখেছেন : ধিক!
209817
১৯ এপ্রিল ২০১৪ রাত ০১:৪৯
সবুজেরসিড়ি লিখেছেন : মানুষ নামের কলংক . . .

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File