মাইকেল জ্যাকসনের আরেক ছেলের সন্ধান!

লিখেছেন লিখেছেন অরুণোদয় ০৭ মার্চ, ২০১৪, ০৪:০২:১৭ বিকাল



প্রয়াত পপসম্রাট মাইকেল জ্যাকসনের একটি অবৈধ ছেলে সন্তানের সন্ধান পাওয়া গেছে। ৩১ বছর বয়সী ওই ছেলের নাম ব্র্যান্ডন হাওয়ার্ড। ডিএনএ টেস্ট থেকে এর সত্যতা যাচাই করা গেছে বলে জানিয়েছে মিরর অনলাইন।

জ্যাকসনের লাভচাইল্ড (বিয়ে না করে লিভ টুগেদারের ফলে যে সন্তান জন্ম নেয়) ব্র্যান্ডনের মায়ের নাম মিকি হাওয়ার্ড, যিনি একজন সঙ্গীতশিল্পী। ১৯৮০'র দশকে তার সঙ্গে মাইকেল জ্যাকসনের প্রেম ছিল। তাদের সঙ্গে প্রেম চলার সময়ই ১৯৮২ সালে ব্র্যান্ডন হাওয়ার্ডের জন্ম হয়। তবে, মিকিকে বিয়ে করেননি জ্যাকসন। ফলে, ব্র্যান্ডন যে জ্যাকসনেরই ছেলে তা এতোদিন জানা যায়নি।

ব্র্যান্ডন হাওয়ার্ড নিজেও একজন সঙ্গীতশিল্পী। ডিএনএ টেস্টে ৯৯.৯৯ শতাংশ নিশ্চিত হওয়া গেছে যে, ব্র্যান্ডন জ্যকসনেরই ছেলে।

তবে, জ্যাকসনের সম্পত্তির তত্ত্ববধানে থাকা আইনজীবী হাওয়ার্ড উইটজম্যান ডিএনএ টেস্টের ফলাফলের ব্যাপারে সন্দেহ প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এ ধরনের ঘটনা এর আগে কখনো শোনেননি।

জ্যাকসনের আইনজীবী বলেন, "মাইকেলের সন্তান দাবি করার সময় অনেক আগেই ফুরিয়ে গেছে।"

এদিকে, ব্র্যান্ডন হাওয়ার্ড জানিয়েছেন, জ্যাকসনের সঙ্গে তার ডিএনএ'র মিল আছে এটা প্রমাণ করার জন্য তিনি কখনোই তার ডিএনএ'র নমুনা দেননি। তবে, চলতি বসন্তে একটি ডকুমেন্টারির জন্য আমার ডিএনএ নমুনা দিতে রাজি হই। কিন্তু এই নমুনা যে এই কাজে ব্যবহার করা হবে তা আমি ভাবতে পারিনি।

তিনি আরোও বলেন, "আমি আজ পর্যন্ত কখনোই জ্যাকসনের সন্তান হিসেবে নিজেকে দাবি করিনি। তার সম্পত্তির প্রতি আমার কোন লোভ নেই।"

এদিকে, ব্র্যান্ডনকে নিজের সন্তান হিসেবে দাবি করেছেন এক আমেরিকান চিত্রশিল্পী। অজি জনসন নামের এই চিত্রশিল্পী দাবি করেছেন, তিনিই হচ্ছেন ব্র্যান্ডন হাওয়ার্ডের প্রকৃত বাবা। তবে, তিনি ব্র্যান্ডনের নাম ব্র্যান্ডন অজি বলে দাবি করেন। উল্লেখ্য, ব্র্যান্ডনের মা মিকির সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল এই চিত্রশিল্পীর। ৬৫ বছর বয়সী এই চিত্রশিল্পীর 'বিশ্বাস' ব্র্যান্ডন তার প্রাকৃতিক সন্তান। সূত্র: মিরর অনলাইন

- See more at: http://www.timenewsbd.com/news/detail/6218#sthash.96sKoH3q.dpuf

বিষয়: বিবিধ

৯৫৩ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

188485
০৭ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৬:৪১
অনেক পথ বাকি লিখেছেন : উনি আমারও একজন প্রিয় শিল্পি। ভালো লাগলো। ধন্যবাদ।
188789
০৮ মার্চ ২০১৪ সকাল ১১:২০
সজল আহমেদ লিখেছেন : জ্যাকশান কতগুলা জারজ পয়দা করছিল উনিই জানে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File