হেফাজতে ইসলাম ব্লগ কি এটাই জানে না অথচ ব্লগার দের শাস্তি চায়।

লিখেছেন লিখেছেন Bhabsi ki Hote Pare ০৮ এপ্রিল, ২০১৩, ০৮:২০:১৬ রাত

হেফাজতে ইসলাম ব্লগ কি এটাই জানে না অথচ ব্লগার দের শাস্তি চায়।

এরকম পোষ্ট লিখে ধর্মদ্রোহী ব্লগাররা হেসে কুটি কুটি হয়।

কিচ্ছু পায় না তো অযৌক্তিক একটা ব্যাপার নিয়ে পাগলের মত হাসে।একজন পিজিক্সের ছাত্র এক্যাউন্ট সর্ম্পকে কিচ্ছু জানে না তাই বলে কি এক্যাউন্টের ছাত্র হ্যাল হ্যাল করে হাসে?একেক মানুষ একেক বিষয়ে দক্ষ।ইন্জিনিয়ার কখনো ডাক্তারি পারবে না।এজন্য ডাক্তার হাসে না কারন সেও ইন্জিনিয়ারিং জানেনা।এগুলো নিয়ে হাসটা যে কত বড় পাগলামী.....

হেফাজতে ইসলাম নাস্তিক তথা ধর্মদ্রোহী ব্লগারদের শাস্তি চাইছে।ধর্মদ্রোহী যেই হোক ব্লগার, লেখক,সাংবাদিক এবং এদের মদদ দাতারা সবাই সমান অপরাধী।এদের বিচার চাইতে লেখক সাংবাদিক কিংবা ব্লগার হওয়ার দরকার নাই।

মিডিয়ার সংবাদ পরিবেশনে যথেষ্ট বিরক্তীকর তারা বলে কথিত নাস্তিক।কথিত শব্দটার কোন প্রয়োজন আছে?কারন তারা স্বঘোষিত নাস্তিক।হ্যা বলা যেতে পারে কথিত ধর্মদ্রোহী।

ইসলাম সম্পর্কে যথেষ্ট জ্ঞান সম্পন্ন এমপি গোলাম মাওলা রনি।তাই তিনি দ্বিধাহীন ভাবে হেফাজত ইসলামকে সমর্থন দিয়েছে।স্যালুট রনি ভাই।টাকা দিয়ে কাজ করা ওলামা লীগেরও কড়া সমালোচনা করেছেন তিনি।

তার দূরদর্শিতা তাকে অনেক দূর নিয়ে যাবে।

(ফ্রন্ট লাইন -বাংলাভিশন

একুশের রাত -একুশে টিভি)

ফন্ট লাইনে একটা সুন্দর কথা উত্থাপন করেন।সেটা হল জিয়াউর রহমান বা এরশাদ যারা রাষ্ট্রধর্ম ইসলাম বানালো তারা কেন ইসলামী আইন কায়েম করল না।কারন একটা রাষ্ট্রের ধর্ম যদি হয় ইসলাম এবং রাষ্ট্রের আইন গুলো যদি হয় নিজস্ব সেক্ষেত্র দুটো ব্যাপার কি সাংগর্ষিক নয়।

আমার মতে তার এই পয়েন্টটি যথেষ্ট গুরুত্বপূর্ন এবং সঠিক।

আলীগের প্রত্যেকটা এমপি যদি তার মত দূরদর্শি হত তবে আলীগের চিরবিজয় হত।বর্তমান আলীগ সম্পর্কে

পীর হাবিবুর রহমান যথার্থই বলছেন, "নষ্ট ভ্রষ্ট্র বামদের ভারে নৌকা ডুবু ডুবু"

.

.

.

শেষ কথা যেহেতু বাংলাদেশে কোন কিছুই অসম্ভব না সেহেতু সরকার হেফাজতে ইসলামকে সঠিক ভাবে হ্যান্ডেল না করলে তারা যে ক্ষমতায় চলে যাবে না এটা কে বলতে পারে।কারন তারা তাদের শক্তি ইতিমধ্যেই প্রকাশ করেছে।

বিষয়: বিবিধ

১৩৯৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File