আমার দেশ পাঠকদের জন্য নতুন আকর্ষণ

লিখেছেন লিখেছেন ফজলে রাব্বী ২১ মার্চ, ২০১৩, ১০:৪২:১৮ রাত

অনেকদিন ধরেই নানা ঝুট ঝামেলায় মধ্যে পাঠকদের অনলাইন সংস্করণ আমার দেশ পড়তে হচ্ছিল। যে সাইটটি রয়েছে সেটাও খুব একটা গুণগত মানের নয় এবং অনেকদিন ধরেই ইন্টারনেটে অন্যান্য প্রক্সি সাইট দিয়ে দেশের মানুষকে পড়তে হয়েছে। তাতে পাঠকদের পাঠ খুব একটা সুখ পাঠ্য হয়ে ওঠেনি।

তবে পাঠকদের এ সমস্যা থেকে রেহাই দিতে আমারদেশ কর্তৃপক্ষ অসাধারণ একটি প্রজেক্ট হাতে নিয়েছে। দশ টাকার পত্রিকা এখন বার টাকা করে কিনতে হলেও আমারদেশ কর্তৃপক্ষদের শত ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে পত্রিকা বের করাই একপ্রকার অসম্ভব হয়ে পড়েছিল।সরকার বারংবার তাদের ওয়াবসাইটে যে ধরণের হামলা করে যে পরিচয় দিয়েছে তাতে অন্যকিছু হলেও তা কখনো মনুষ্যত্বের পরিচয় হতে পারে না এমনটাই ধারণা সাধারণ জনগণের। তবুও টিকে রয়েছে দেশ-বিদেশের লাখ লাখ মানুষের একমাত্র দোয়ার বদৌলতে।

আমারদেশ পাঠকদের দীর্ঘদিন ধরেই অনলাইন সংস্করণের ইন্টারফেসের ব্যাপারে অভিযোগ ছিল।

কিন্তু এখন থেকে আর কোন পাঠককে এসব ভোগান্তি পোহাতে হবে না। গত তিনদিন ধরে ইন্টানেটে পড়া যাচ্ছে আমার দেশের হবহু প্রিন্ট কপির ই-সংস্করণ ।বলতে গেলে অনেক দিন পর দেশে বিদেশের লাখ লাখ পাঠকের মনে বসনা পূরণ হতে চললো। যদিও বা এখন এটা পরীক্ষামূলক সংস্করণে আছে। সাইটটি প্রিন্ট কপির ন্যায় এই ই-সংস্করণেও তাদের গুণগত মান বজায় রাখবে বলে আশা করি। আর সাইটটির ব্যাপারে যে কেউ তার মতামত পাঠাতে পারেন কর্তৃপক্ষকে। সাইটটির এ্যাড্রেস হচ্ছে-http://www.eamardeshonline.net

বিষয়: রাজনীতি

১৪৮৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File