আজকে ফেসবুকে এক ভাই একটি পোস্টে প্রশ্ন করেছেন, বর্তমান কিছু নামধারী সুন্নী দাবিদার হেফাজতে ইসলামের কেন বিরোধীতা করছে? এদের পরিচয়ই বা কী? আসুন জেনে নেই কারা এই সুন্নী!

লিখেছেন লিখেছেন ফজলে রাব্বী ২৮ এপ্রিল, ২০১৩, ০৪:৩৮:২৫ বিকাল

যেই মুহুর্তে বাংলাদেশের সকল আলেম ওলামা ও তৌহিদী জনতা হেফাজতে ইসলামের ব্যানারে নাস্তিক বিরোধী আন্দোলনে সোচ্চার এই সময় তথাকথিত কিছু নামধারী সুন্নী হেফাজতে ইসলামের বিরোধীতা করছে।

আসলে ভাই এর ইতিহাস অনেক পুরোনো। যখন ভারত উপমহাদেশে বৃটিশদের আগমণ ঘটল তখন বৃটিশরা ড. ইউলিয়াম হান্টারের নেতৃত্বে একদল গোয়েন্দা গোটা ভারত উপমহাদেশে ছড়িয়ে দিল। লক্ষ্য একটি, বৃটিশদের শাসন স্থায়ীর জন্য কোন কোন বিষয় তাদের প্রতিবন্ধক রয়েছে তার রিপোর্ট তৈরি করে প্রতিহত করা।

ড. টামসন একজন ইংরেজ দার্শনিক ও ঐতিহাসিক। তিনি লিখেছেন 'ইউলিয়াম হান্টারের রিপোর্টে বলা হলো এই ভারত উপমহাদেশে তাদের শাসন কার্যের প্রতিবন্ধক হলো একমাত্র মুসলিম জাতি'। তখন সেই রিপোর্ট অনুযায়ী মাসজিদ-মাদ্রাসা, আলেম-ওলামা, পবিত্র কুআন মাজীদ ধ্বংস করতে লাগল। টামসন লিখেছেন প্রতিদিন দিল্লি শাহী মসজিদ ও লাহোর জামে মসজিদের সামনে তিন তিন লক্ষ কোরআন শরীফ তারা পুড়িয়েছে।

সেই সময় শাহ আব্দুল আজীজ রহ. গোটা ভারত উপমহাদেশকে দারুল হরব ঘোষণা করে প্রত্যেক মুসলমানের জন্য যুদ্ধ ফরজ হয়ে গেছে বলে ফতোয়া জারি করলেন।

ফতোয়া জারির সাথে সাথে ধর্মপ্রাণ মুসলমানরা ইংরেজ খেদাও আন্দোলনে বাজপাখির মতোন ঝাঁপিয়ে পড়ল।

তখন আবারও সেই রিপোর্টারদের ডাকা হলো, কিভাবে মুসলিমদেরকে মনস্তাত্বিক যুদ্ধে হারানো করা যায়।

তখন তারা পরামর্শ দিল-'মুসলিমদের ধ্বংস করার জন্য তাদের মধ্যেই একদল হিতাকাঙ্খী তৈরি করতে হবে যারা ইংরেজদের হয়ে কাজ করবে।'

সেই মোতাবেক ইংরেজরা তাদের পদক্ষেপ বাস্তবায়নের জন্য খোদ মুসলমানদের মধ্যেই একদল হিতাকাঙ্খী বা দালাল তৈরি করতে লাগল। তাদের তৈরি সর্বপ্রথম দালাল হলো গোলাম আহমদ কাদীয়ানি।

সেই কুলাঙ্গার নিজে লিখেছে 'আমি ইংরেজদের স্বপক্ষে এতগুলো পুস্তক রচনা করেছি যে সেগুলো বহন করার জন্য পঞ্চাশটি গাঁধার প্রয়োজন!!!

এভাবেই যুগে যুগে সেই তাগুত আর কুফ্ফাররা ইসলামকে ধ্বংসের ভয়ংকর পরিকল্পনা করেছে।

এখনও এক শ্রেণী বিশ্বময় ইসলামকে ধ্বংসের কাজ করে যাচ্ছে যা আমেরিকার RAND-এর একটি রিপোর্টে পরিস্কার হয়ে যায়। RAND হলো আমেরিকার একটি সংস্থার নাম যাদের প্রায় ১৬০০ দক্ষ কর্মী রয়েছে।

তাদের কাজ হলো মুসলিম বিশ্ব ও মুসলমানদের কিভাবে ধ্বংস করা যায় তা নিয়ে গবেষণা করা।

তাদের রিপোর্টে ইসলাম ধ্বংসের কিছু ভয়ংকর কর্মসূচি প্রকাশ হয়ে যায়, কয়েকটি কর্মসূচির মধ্যে এটাও তাদের একটি কর্মসূচি হিসেবে রাখা হয়েছে যে, মুসলিম দেশগুলোতে সুফিবাদের তথা পীর/মুরিদী, মাযার পুজা, পীর পুজা ইত্যাদি বিষয়গুলো চর্চার ব্যাপারে মুসলমানদের উদ্বুদ্ধ করা।

এর কারণ একটাই, এভাবে সুফিবাদের চর্চার নামে মুসলমানদের খাঁসি বানানো।

যাতে তারা জিহাদ বিমুখ হয়ে যায়।

উপরোক্ত ক্ষুদ্র আলোকপাত থেকে পরিস্কার হয়ে যায় যে, পীর/মুরিদী, মাযার পুজা, পীর পুজা, তথাকথিত সুফিবাদ ইত্যাদি বিষয়গুলো শুধুমাত্র মুসলমানদেরকে ধ্বংসের জন্য ইহুদী নাসারাদের একটি পরিকল্না।

আল্লাহপাক আমাদেরকে এইসব বাতিল ফিরকা থেকে মুসলিম জাতিকে রক্ষা করুক। আমীন।

দয়া করে আমাদের পেইজে একটি লাইক দিন।

আহলে সুন্নাহ জামা'য়াত

বিষয়: বিবিধ

১৯৬৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File