নিজেকে পাক্কা নামাজী মুসলিম দাবিদার, কট্টরপন্থী ধর্মবিদ্বেষী এমরান এইচকে সরকার কেন নাস্তিক বলবেন...

লিখেছেন লিখেছেন ফজলে রাব্বী ১২ এপ্রিল, ২০১৩, ০৯:৪১:০০ রাত

গণজাগরণ মঞ্চের গল্প এখন আর কারো নিকট অজানা নয়। রাজাকারদের ফাঁসির দাবি-দাওয়া নিয়ে কিছুদিন আগে তারা হঠাৎই শাহবাগ নামক জায়গায় উদিত হয়। মিডিয়ার কড়া হাইলাইট, মিষ্টি মিষ্টি স্লোগান আর সরকারী মদদে শেষপর্যন্ত রাতারাতি তাদের আঙ্গুল ফুলে কলা গাছ হওয়ার অবস্থা! পর্যায়ক্রমে তাদের বাড়াবাড়ি স্বর্ণশিখরে পৌঁছে যায়। মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে সরসারি তারা খড়গহস্ত চালিয়ে বসে। এহেন পরিস্থিতিতেও কিছু মুসলিম আবেগপ্রবণ পরিবারের ছেলে-মেয়ে, বুড়া-বুড়ি তাতে জড়ো হতে থাকে। কিন্তু সত্যকে কখনো ধামা চাপা দিয়ে রখা যায় না। ঠিক তেমনি গণজাগরণ নামের অন্তরালে মানুষরুপী পশুগুলোরও চেহারা খুব বেশি দিন স্থায়ী হয়নি।

(নিশ্চয় সত্য এসেছে মিথ্যা নিলুপ্ত হয়েছে, কেননা মিথ্যা বিলুপ্ত হবারই-আল কুরআন)


আমরা সবাই জানি গণজাগরণ মঞ্চের অধিকাংশ উদ্দ্যাক্তাই স্বঘোষিত নাস্তিক ও মুরতাদ। তবে কিছুদিন হলো গণজাগরণ মঞ্চের ব্লগার এ্যক্টিভিটিসের আহ্ববায়ক ড. ইমরান এইচ সরকার নিজেকে মুসলিম ও পাঁচ ওয়াক্ত নামাজী বলে দাবি করেছে এমনই একটি নিউজ আরেক বামপন্থী ধর্মবিদ্বেষী পত্রিকা(যেখানে নবী সা.কে ব্যঙ্গ ছাপানও হয়েছিল-নাউযুবিল্লাহ) আমার দৃষ্টিগোচর হয়।। তাই আজ তারই মুখোশ উন্মোচন করতে আমার এই পোস্ট।

শাহবাগ গণজাগরণ মঞ্চের সমন্বয়ক এমরান এইচ সরকার। সে এখন বলছে, আমরা নাস্তইক নই, কিন্তু তার ব্লগপোস্ট ও কমেন্টই পরিস্কার প্রমাণ করে- সে কী? খালেদা জিয়াকে লক্ষ্য করে সে বলেছে-আপনি নাস্তকদের সাথে থাকবেন, না জামাত শিবিরের সাথে থাকবেন? এর দ্বারা সে প্রকাশ্যে নিজেদের কে নাস্তিক বলে ঘোষণা করেছে।

এমরান এইচ মুক্তমনা নামক একটি একটি ব্লগের একটি ব্লগার। যার ওয়েব অ্যাড্রেস হচ্ছে-www.mukto-mona.com। সেখানে তার ব্লগ আইডি এই নামেই অর্থাৎ 'এমরান এইচ' । ২২ নভেম্বর-২০১১ থেকে সে এখানে যুক্ত রয়েছে।

(দ্রষ্টব্য: http://mukto-mona.com/bangla_blog/?author=284)

এ ব্লগের নীতি হলো, এখানে নাস্তিক ছাড়া অন্যদের স্থান হয় না। তাদের ব্লগের সদস্য হওয়ার প্রথম শর্তই হলো, তাকে মুক্তমনের অধিকারী হতে হবে। তদুপরি যদি কোন ধর্মধারী এ ব্লগের সদস্যা হতে চায়, তাকে তার ধর্মবিশ্বাস ঝেড়ে ফেলতে হবে। এ কথা তাদের নীতিমালায় পরিস্কার লেখা আছে। সুতরাং এ নাস্তিক ব্লগের সদস্য হওয়াই এ কথা সর্বপ্রথম করে যে, এমরান এইচ একজন নাস্তিক। উপরন্তু তার লেখা/ব্লগের পোস্ট-কমেন্ট তার নাস্তিকতা ও ধর্মদ্রোহিতার প্রকৃষ্ট পরিচয় বহন করে।

তেমনিভাবে সে সামহোয়্যার ইন ব্লগ(সামু) নামক ব্লগেরও একজন সক্রীয় ব্লগার বা লেখক। সেই ব্লগের আইডিও 'এমরান এইচ'। সেখানে সে ১ বছর ৭ মাস যাবৎ সদস্য হয়েছে। তার সেখানকার লেখায়ও ইসলামের বিরোধিতা ও নাস্তিক্যবাদ প্রকাশ পেয়েছে।

'আলোকের অভিসারী' নামে সামু ব্লগের লেখায় এমরান এইচ আল্লাহর অস্তিত্বে সন্দিহান হয়ে লিখেছে-

'আছেন কোথায় স্বর্গপুরে কেউ নাহি তার ভেদ জানে,

কেন জিজ্ঞাশিলে খোদার কথা দেখায় আসমানে!!!'


দ্রষ্টব্য: http://www.somewhereinblog.net/blog/emran007/favourites)

মুক্তমনা ব্লগে 'দয়াময়ের বাণী' শিরোনামে এমরান এইচ ইসলামের বিভিন্ন বিধানকে কটাক্ষ করে লিখেছে-

'...ছুড়ে ফেল জ্ঞান যুক্তির বই/মিলবে না তাতে হুর পরী ঐ...

যুদ্ঢে করে জারিয়ে শরীয়া আইন/ জন্ম দাও যত খুশী পোলাপাইন..

অমুসলিম দেবে জিজিয়া কর/নারীদের বাঁধিয়া রাখিবে ঘর..

বছর বছর পশুদের মেরে/পালন কর কুরবানি।

চুপে চুপে বলি, শত্রু তোমাদের-/শিল্পী, কবি আর বিজ্ঞানী।
'


(দ্রষ্টব্য: http://mukto-mona.com/bangla_blog/?p=20130)

এক পোস্টের কমেন্টে এমরান এইচ কুরআনের সূরাহ আর রাহমানের একটি অংশ''লা তানফুযূনা ইল্লা বিসুলত্বন''-এর অর্থ করেছে-''ভুমন্ডল নভোমন্ডলের প্রান্ত অতিক্রম করতে পারবে না ছাড়পত্র ছাড়া।'' অর্থাৎ সে বুঝিয়েছে-পৃথিবীর বাইরে মহাকাশে ছাড়পত্র ছাড়া কেই যেতে পারবে না। অতঃপর এ নিয়ে ঠাট্টা-মস্কারী করে সে প্রশ্ন করেছে='এই ছাড়পত্রটি কে দিচ্ছে? ইহা কোথায় পাওয়া যায়? নাসা তো এই ছাড়পত্র ছাড়াই ঝাঁকে ঝাঁকে রকেট মহাকাশে পাঠাচ্ছে।... তখন তার কথায় তাচ্ছিল্য করে ব্রাইট স্মাইল নামক আরেক ব্লগার লিখেছে-'আল্লাহর মাথায় তখন বোধহয় এই চিন্তাটা কাজ করে নাই যে, ১৪০০ বছর পর আপনি এই আয়াত পড়ে এমন ধরনের প্রশ্ন করবেন..' তার জবাবে আবার তামান্না ঝুমু লিখেছে-''এই যুগে আল্লাহ ও তার রাসূলকে সেই প্রশ্নের সম্মূখীন হতে হয় না। কারণ, আল্লাহর হুকুমে বিষ প্রয়োগে রাসূলের মৃত্যু হয়েছে আর ডারউইন এসে আল্লাহকে মেরে ফেলেছেন বিবর্তন তত্ত্ব দিয়ে।'...

(দ্রষ্টব্য: http://mukto-mona.com/bangla_blog/?=20130)

নাউযুবিল্লাহ! আল্লাহ ও তাঁর প্রাণপ্রিয় রাসূল সা.-এর বিরুদ্ধ কেমন বীভৎস কটূক্তি!! এমনি করেই ইসলামবিদ্রোহী ব্লগাররা সবাই একতাবদ্ধ হয়ে ইসলামের বিরুদ্ধে নাস্তিক্যপনার দুর্গন্ধ ছড়িয়ে ব্লগবাজী করছে।

আসুন আমরা সবাই এর বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তুলি।

আল্লাহ আমাদের সহায় হউক।

নিয়মিত ইসলামী লেখা পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন-এখানে

ইসলামী লেখা পড়তে নিচের লিঙ্কটি ভিসিট করে সাবক্রাইব করুন-এখানে

বিষয়: বিবিধ

১৪৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File