"গণজাগরণ মঞ্চ এখন বন্ধ করে দেয়া হবে যুক্তিযুক্ত"

লিখেছেন লিখেছেন সহিদুল ইসলাম ০২ এপ্রিল, ২০১৩, ০৯:০০:৫১ সকাল

"গণজাগরণ মঞ্চ এখন বন্ধ করে দেয়া হবে যুক্তিযুক্ত"

শাহবাগের গণজাগরণ মঞ্চ বন্ধ করে দেওয়ার পক্ষে মত ব্যক্ত করা হয়েছে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে। এ মঞ্চের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের মঞ্চ গুটিয়ে ফেলার পরামর্শ দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের গত রোববারের বৈঠকে এ ব্যাপারে বিস্তারিত আলোচনা হয় বলে জানা গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে সভাপতিত্ব করেন।

তথঃ http://www.prothom-alo.com/detail/date/2013-04-02/news/341619

আমি গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে অনুরোধ করব আপনারা আপনাদের কর্মসূচী বন্ধ করে দেন। আপনাদের করমসুচী ইতিহাস হয়ে থাকবে কারণ আমনারা নজিরবিহীন সুস্থ ধারার একটি প্রোগ্রাম করেছেন। যুদ্ধাপরাধীদের বিচার আমরা সবাই চাই। সরকারকে অনেক বিষয় সামাল দিতে হয়, বিরোধী দলের নেতা-নেত্রী সহ সকলের নিরাপত্তা এবং অধিকার রক্ষার জন্য সরকারকে কাজ করতে হয়। আপনাদের গণজাগরণ মঞ্চের করমসুচী অনেক দীর্ঘায়িত হয়েছে। একটা বিষয় আছে যে, কোন জিনিস অতিরিক্ত টানলে তা ছিঁড়ে যাবার সম্ভাবনা থাকে।

মানবতাবিরোধী অপরাধীদের বিচারের পক্ষে চেতনা জাগানোর জন্য আপনাদের (গণজাগরণ মঞ্চের) অসাধারণ ভূমিকা রাখার জন্য অর্থাৎ নজিরবিহীন সুস্থ ধারার একটি প্রোগ্রাম করার জন্য আপনাদের প্রতি জাতির পক্ষে কৃতজ্ঞতা জানিয়ে এবং সরকারের প্রতি, মানবতাবিরোধী অপরাধীদের বিচারের নিশ্চয়তার দাবী জানিয়ে আমি বলব___

"গণজাগরণ মঞ্চ এখন বন্ধ করে দেয়া হবে যুক্তিযুক্ত"

মোহাম্মাদ সহিদুল ইসলাম



বিষয়: রাজনীতি

১১১৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File