এটা কি মোনাফেকের লক্ষন নয়?

লিখেছেন লিখেছেন সহিদুল ইসলাম ২৯ মার্চ, ২০১৩, ০৭:০৫:৫৭ সন্ধ্যা

মিডিয়ায় বর্তমানে কোনোকিছুই গোপন থাকেনা। মুখে বলছেন জামাতের সঙ্গে কোন সম্পর্ক নেই আবার মিডিয়ার মাধ্যমে দেখতে পাচ্ছি সম্পর্ক আছে। এটা কি মোনাফেকের লক্ষন নয়?

মিডিয়ার নিউজ দেখুনঃ.

আল্লামা শাহ আহমদ শফী হেফাজতে ইসলামের আমির হলেও মূলত ওই পাঁচ ব্যক্তির কমান্ডেই চলছে তারা।.

এদের একজন হলেন, নেজামী ইসলামী নামে আরেকটি ধর্মভিত্তিক দলের চট্রগ্রাম নগরের সভাপতি আব্দুর রহমান চৌধুরী। আব্দুর রহমান কারাগারে আটক সাকা চৌধুরীর নিকটাত্মীয় বলে প্রচার রয়েছে। সাকা চৌধুরীর ছেলে দাদার নামে নাম রাখা ফজলুল কাদের চৌধুরী ফায়াজ এবং মেয়ে ফারদিন এই ব্যক্তির মাধ্যমে অর্থের যোগান দিয়ে যা”েছন।.

দ্বিতীয়জন চট্রগ্রাম আনোয়ারা থানার সাবেক ছাত্র শিবিরের সভাপতি মিজানুর রহমান চৌধুরী। মিজানুর রহমানের পিতা সৈয়দুর রহমান মুন্সি একজন কুখ্যাত রাজাকার ছিলেন। একই সঙ্গে তিনি পাকি¯’ান প্রেসিডেন্ট মোহাম্মদ আলী জিন্নার বডিগার্ড ছিলেন।.

অন্যরা হলেন, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাকা মুক্তি পরিষদের অন্যতম নেতা এমএ হাশেম খান, রাঙ্গামাটি শিবিরের সাবেক নেতা ও বর্তমানে কৃষক দলের কেদ্রীয় কমিটির সদস্য মাহমুদুল হাসান নিজামী এবং জঙ্গী সম্পৃক্ততার অভিযোগে আটক নেজামী ইসলামের কেন্দ্রীয় সভাপতি মুফতি এজেহারের ছেলে হার“ন এজাহার। পিতা-পুত্র দু’জনকেই জঙ্গী সংগঠন হরকাতুল জিহাদের সঙ্গে সম্পৃক্তার অভিযোগে আটক করে ছিল আইন শৃঙ্খলা রাকারী বাহিনী।.

তথঃ

http://www.amardeshonline.com/pages/details/2013/03/29/194114#.UVWG_BeBn1Y

বিষয়: বিবিধ

১৩৩৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File