বাংলাদেশের সকল স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়য়ের ছাত্র ও শিক্ষকদের অনুরোধ করব আপনারা সকলে মিলে মানুষরূপী হরতালকারী হিংস্র জানোয়ারদের রুখে দাঁড়ান, আপনারা সকলে মিলে মানব্বন্ধন করে এর প্রতিবাদ জানান।

লিখেছেন লিখেছেন সহিদুল ইসলাম ২৯ মার্চ, ২০১৩, ১২:১২:৪১ দুপুর

বাংলাদেশের সকল স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়য়ের ছাত্র ও শিক্ষকদের অনুরোধ করব আপনারা সকলে মিলে মানব্বন্ধন করে এর প্রতিবাদ জানান।

“স্কুল খোলা রাখায় হরতাল-সমর্থকেরা গতকাল লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। হামলার পর আহত ও ভীতসন্ত্রস্ত ছাত্রছাত্রীরা বিদ্যালয়ের একটি কক্ষে অবস্থান নেয়।”

তথঃ http://www.prothom-alo.com/detail/date/2013-03-29/news/34053

আমি কিভাবে এর প্রতিবাদ জানাব। এই হামলার ছবি এবং নিউজ দেখে আমি আমার অশ্রুজল ধরে রাখতে পারছি না। এই কমোলমতি ছেলেমেয়েদের উপর কেমনে ওরা হামলা চালাতে পারল। ওদের ঘরে কি ছেলে-সন্তান নাই?

আমি শুধু বাংলার জনগণকে একটি আহবান জানাব, যারা এরকম কর্মকাণ্ড করে তারা দেশ ও জাতির শত্রু। তারা শুধু একটি গোষ্ঠীর স্বার্থ আদায়ে মাঠে নেমেছে।

তাই আমি, বাংলাদেশের সকল স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়য়ের ছাত্র ও শিক্ষকদের অনুরোধ করব মানুষরূপী হরতালকারী হিংস্র জানোয়ারদের রুখে দাঁড়ান, আপনারা সকলে মিলে মানব্বন্ধন করে এর প্রতিবাদ জানান।

মোহাম্মাদ সহিদুল ইসলাম



বিষয়: বিবিধ

১১৮৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File