পুলিশের গুলিবর্ষণে সেদিন অগ্নিগর্ভ রূপ নেয় বগুড়াঃ

লিখেছেন লিখেছেন সহিদুল ইসলাম ১৭ মার্চ, ২০১৩, ০৫:১৩:৩৮ বিকাল

পুলিশের গুলিবর্ষণে সেদিন অগ্নিগর্ভ রূপ নেয় বগুড়াঃ

তথ্যঃ http://www.amardeshonline.com/pages/details/2013/03/17/192348#.UUWeIBc9GHg

উপরের শিরনামে আমারদেশ পত্রিকা যে খবর ছাপে তার হাই-লাইটস নীচে তুলে ধরছি এবং মাহমুদুর রহমান সাহেব কে বিনীত ভাবে জনগণের পক্ষে কিছু প্রশ্ন করছিঃ

হাই-লাইটস ০১

কোনটা বেশি দামি— ১৩ জন ধর্মপ্রাণ মানুষের জীবন নাকি তথাকথিত গণজাগরণ মঞ্চ? এই প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে বাংলাদেশের উত্তর জনপদের বগুড়াবাসীর মুখে মুখে। আওয়ামী ও বামপন্থীদের কথিত এই মঞ্চ রক্ষা করতে গিয়েই বগুড়ার ইতিহাসে ঘটে সবচেয়ে মর্মন্তুদ হত্যাযজ্ঞ ৩ মার্চের গণহত্যা।

হাই-লাইটস ০২

বরেণ্য আলেম আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছবি চাঁদে দেখা গেছে—৩ মার্চ রাতে এমন খবর ছড়িয়ে পড়লে হাজার হাজার নারী-পুরুষ রাস্তায় নেমে আসে।

এখন মাহমুদুর রহমান সাহেব আপনার নিকট জনগণের পক্ষে কিছু প্রশ্নঃ

০১। যারা সাঈদীকে চাদে দেখার খবর প্রচার করে এইরকম একটা নারকীয় পরিবেশ তৈরি করলো, তারা কি খুব ধর্মপ্রাণ নাকি ধর্মের নামে ভণ্ডামি।

০২। আওয়ামী ও বামপন্থীদের কথিত এই মঞ্চ রক্ষা করতে গিয়েই বগুড়ার ইতিহাসে ঘটে সবচেয়ে মর্মন্তুদ হত্যাযজ্ঞ ৩ মার্চের গণহত্যা, এটা কি মিথ্যা কথা নয়, কারণ সেদিন তো সাঈদিকে (যুদ্ধাপরাধীকে) রক্ষার আন্দোলনের নামে ধ্বংসযজ্ঞ চালায়, আপনার এই নিউজেই তা প্রমাণ।

এটা কি সাংবাদিকতার স্ট্যান্ডারিটির অথবা নৈতিকতার মধ্যে পরে? আপনাদের মতো কথিত আ'লেম, সাংবাদিক আর উঁচুতলার হোয়াইট কলার মিথ্যেবাদীদের জন্যই আজকে দেশের এই করুণ অবস্থা।

সহিদুল ইসলাম

বিষয়: বিবিধ

৮৩৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File