আমারদেশ পত্রিকা একটি মিথ্যে জর্জরিত পত্রিকা

লিখেছেন লিখেছেন সহিদুল ইসলাম ১৪ এপ্রিল, ২০১৩, ০১:৩৫:২৩ দুপুর

গতকাল আমারদেশ পত্রিকা বলেছে এখন হেফাজতে ইসলামের দাবী ১৪ দফায় দাঁড়াল। ১৪ নং দাবী হচ্ছে, মাহমুদুর রহমানের মুক্তির দাবী। আজকে হেফাজতে ইসলামের দাবীর মধ্যে দেখা যাচ্ছে ১৪ নং দাবী, মাহমুদুর রহমানের মুক্তির দাবী নেই।

আল্লামা শফী সাহেব, আপনার হেফাজতে ইসলামের আমীরগণ, মিথ্যা সাংবাদিক (সার্টিফিকেট ছাড়া সাংবাদিক ) মাহমুদুর রহমানকে মুক্তির জন্য রাজনৈতিক ব্যক্তিবর্গের মত বক্তব্য দিয়ে যাচ্ছে। রাজনীতি করার যদি ইচ্ছা থাকে, নির্বাচন কমিশন থেকে অনুমোদন নিয়ে মাঠে নামেন। আমরা সকলে চাই রাজনীতির মাঠে নামুন তাহলে বুঝা যাবে জনগনের কত সমর্থন? বিএনপির কত সমর্থন? এখানে উল্লেখ করব আশরাফের, হেফাজতের লেজ গুটিয়ে যাবার বক্তব্যকেও আমি সমর্থন করিনা।

আমারদেশ পত্রিকা একটি মিথ্যে জর্জরিত পত্রিকা। গতকাল আমারদেশ পত্রিকা বলেছে ১৪ নং দাবী, মাহমুদুর রহমানের মুক্তির দাবী কিন্তু আপনাদের দাবীর মধ্যে মাহমুদুর রহমানের মুক্তির দাবী নেই। এই মিথ্যে সংবাদ প্রচারের জন্য কি বিচার হবেনা?

সুতরাং আমি আল্লামা শফী সাহেবকে বলব, আমারদেশ পত্রিকা এবং মাহমুদুর রহমানকে রক্ষার আন্দোলন বাদ দিয়ে, দাবীর প্রতি নমনীয় হয়ে সরকারের সাথে আলচনায় বসুন। দেশের মানুষকে শান্তিতে থাকতে দিন।

বিষয়: বিবিধ

১৩২৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File