টকশোগামী ইসলামপন্থীদের প্রতি

লিখেছেন লিখেছেন রোকন উদ্দিন ১০ এপ্রিল, ২০১৩, ০৬:১২:০৫ সন্ধ্যা

টক শো'র হোস্ট রুবায়েতে ফেরদৌস ইদানিং ইসলামপন্থীদের ডেকে এনে যে প্রশ্নগুলো দিয়ে ঘায়েল করার চেষ্টা করছেন তার একটি হলো, হেফাজত কেন মূর্তি-ভাষ্কর্য ভাঙ্গার দাবি তুলেছে, অপরাজেয় বাংলা আর মূর্তি পূজা তো এক জিনিস না! ইসলামপন্থীরা কখনো জবাব দিতে পারছেন, কখনো পারছেন না।

এ বিষয়ে ইসলামপন্থীদের প্রতি আমার পরামর্শ হলো, ইসলাম যে কোন মতেই মূর্তি বানানো ও প্রদর্শনের অনুমোদন দেয় না, আপনারা এই সত্য উচ্চারণ করতে দ্বিধা করবেন না। মিথ্যার পাহাড় যত বড় আর ভয়ানকই হোক না কেন নির্ভয়ে সত্য বলুন, আপনার সত্যের জোয়ারে মিথ্যার পাহাড় ভেসে যেতে বাধ্য হবে। সাহসিকতার সাথে সোজাসাপ্টা বলুন মূর্তি আর ইসলাম কখনো একসাথে চলতে পারে না। ইসলাম যদি মূর্তি বানানোর অনুমোদন দিত তাহলে আমাদের প্রিয় নবী মুহাম্মাদ (স) এর মুর্তি বানিয়ে সাহাবীরা মক্কা-মদীনার পথে পথে স্থাপন করতেন। শহীদদের স্মৃতি সংরক্ষণের জন্য যদি মুর্তি বানানো ও প্রদর্শনের বিধান ইসলামে থাকতো তাহলে বদর-ওহুদ-খন্দক-মূতার যুদ্ধের শহীদদের স্মরণে স্বয়ং রাসুল (স) মূর্তি স্থাপনের নির্দেশ দিতেন। মুর্তিকে আল্লাহর রাসুল (স) যদি মেনেই নিতেন তাহলে মক্কা বিজয়ের পর কাবা ঘরে স্থাপিত ৩৬০টি মূর্তি না ভেঙ্গে সেগুলোকে তিনি যাদুঘরে সাজিয়ে রাখার ব্যবস্থা করতেন। পৃথিবীর কেউ মানুক আর না মানুক, বাস্তব সত্য হলো ইসলাম আর মূর্তি একসাথে থাকা তেমনি অসম্ভব, আলো এবং অন্ধকারের একসাথে থাকা যেমন অসম্ভব।

ইসলামপন্থীদের প্রতি অনুরোধ, আপনারা সর্বত্র নির্ভয়ে বলুন যে দেশের রাষ্ট্রধর্ম ইসলাম, যে দেশের সংবিধান শুরু হয়েছে বিসমিল্লাহির রহমানির রহীম দিয়ে এবং যে দেশের অধিবাসীদের ১০ জনের মধ্যে ৯ জনই ইসলামের অনুসারী সেদেশে মূর্তি থাকতে পারে না। আত্মবিশ্বাসের সাথে সত্য বলুন, সত্যই বিজয়ী হবে, মিথ্যা বানের তোড়ে ভেসে যাবে ইন শা আল্লাহ।

বিষয়: বিবিধ

৯৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File