দেশে আজ নাস্তিক ও বামদের গণজোয়ার

লিখেছেন লিখেছেন ঝরাপাতা ০৭ মে, ২০১৩, ০৪:১৫:৪১ বিকাল

পুরো দেশটাই কি অবশেষে ইসলাম ফেবিয়ায় আক্রান্ত হলো? নব্বই ভাগ মুসলমানের ধর্ম ইসলাম ধর্ম ও দেশ আজ গুটি কয়েক বামপন্থী ও নাস্তিকদের দখলে? অথচ দেখুন ঐ সকল নাস্তিকদের নাম গুলো বহন করছে ইসলামী মূল্যবোধ। আরিফ, জামান, খোরশেদ, কবির, খালেদ, বেলাল ইত্যাদি কতিপয় নাম গুলো নিশ্চয় ওদের মা বাবা রেখেছিল সন্তান বড় হয়ে ইসলামী মূল্যবোধে জীবন গড়ে ওঠাবে। যে ধারায়ই শিক্ষা গ্রহন করুক না কেন তারা ইসলাম ধর্মে বিশ্বাসী হবে এই আশাই ছিলো তাদের। কিন্তু না তারা সে আদর্শ থেকে অনেক দুরে সরে এসেছে। ইসলামী মূল্যবোধ তাদের কাছে আজ একটি বিরক্তিকর বিষয়। ইসলাম তাদের কাছে জঙ্গীবাদী ধর্ম।

অথচ এরাই একদিন তাদের মা বাবা আত্মীয়ের মৃত্যূতে হুজুর ঢাকবে জানাজা পড়ানোর জন্য। লাশ সতকার করার জন্য মৌলভী ঢাকবেন। দোয়া করানোর জন্য আলেমদের সরনাপন্ন হবেন। ফকির মিশকিন খাওয়ানোর উদ্ভোধন করতে হুজুরদের কাছে যাবেন। কিছু টাকা বিনিময়ে পাপ মুক্ত ভাববেন নিজেকে। নিজের বিয়ে পড়ানোর জন্য কাজী কিংবা হুজুর আনবেন অায়োজন করে। বিয়ের কাবিন করবেন হসলামী ভাবধারায়। এমনকি নিজের মৃত্যুতেও জানাজা না পড়ানোর জন্য বারন করে যাবেন না।

নিজের জীবনের নব্বই শতাংশ কাজ ইসলামী মূল্যবোধে করলেও তারা ভাব ধরেন নাস্তিক্যবাদের। সৃষ্টিকর্তাকে স্বীকার করেন না। কিন্তু এমনটি তো হওয়ার কথা নয়। তবুও তো তারা মেতে ওঠে ইসলাম ধর্মের অবমাননায়। বাপ দাদার ধর্মকে তারা বিশ্বাসী না হতে পারেন এটা তাদের একান্ত বিষয়। কিন্তু ইসলাম ধর্ম নিয়ে তাদের এতো মাথা ব্যথার কারন অজানা। আমার জানা মতে নাস্তিকরা কোন ধর্মই বিশ্বাস করেনা, সৃষ্টিকর্তা কে স্বীকার করেনা। ধর্ম নিয়ে তাদের মাথা ব্যাথা নেই। অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে বাংলাদেশ নামক এই ভুখন্ডে নাস্তিকদের যত মাথা ব্যথা শান্তির ধর্ম ইসলামকে ঘিরে। ইসলামকে নিয়ে কুটক্তি না করলে যেন তাদের পেটের ভাত হজম হয় না। কি এমন ক্ষতি করেছে ইসলাম তাদের।

বাংলাদেশের রাষ্ট্রধর্ম তো এখন পর্যন্ত ইসলাম। এদেশের শতকরা নব্বই শতাংশ মানুষ মুসলিম। অথচ এ দেশে আজ মুসলমানরা ব্যাপক ভাবে নির্যাতিত ও নিপীড়িত। তাদের দাবি দাওয়ার মূল্য থাকেনা। অন্য দিকে গুটি কয়েক নাস্তিকদের জন্য সরকার জান দিতে প্রস্তুত। মুসলিম দেশে মুসলমানদের ঘর থেকে বের হতে দেবে না বলে হুমকি দেয়া হয় এক মুসলিম মন্ত্রী কর্তৃক। গণহত্যার শিকার হয় আপনভূমে। মুসলমান হয়ে একটি দেশের বিভিন্ন বাহিনী নির্বিচারে হত্যা করে তারই স্বজাতিদের।

সময় এখন এমন দাঁড়িয়েছে মুসলমানদের কোন কার্যক্রম বরদাস্ত করা হবে না। যা করবে সব নাস্তিক ও বাম রা করবে। আর মুসলমান অবিরত মার খাবে নয়তো চোখ বুঝে সহ্য করে যাবে। আর ঘরের কোনায় বসে আল্লাহর সাহায্য চাইবে। আপনভূমে পরবাসীর জীবন কাটাবে মুসলিম- এ সময়টাই বোধহয় চলছে এখন।

বিষয়: বিবিধ

১৬৬৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File