অপকৌশল কি পার পাওয়ার অবলম্বন এবং শেষ রক্ষা হবে কি?

লিখেছেন লিখেছেন পথিক মুসাফির ২৮ এপ্রিল, ২০১৩, ০২:০৯:৫৩ দুপুর



এই কিস্তিতে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর একটার পর একটা অপকর্ম করেই চলেছে যা বাংলাদেশের এবং দেশের মানুষের জন্য কোন কল্যাণ বয়ে আনেনি বরং চরম ক্ষতির দিকে দেশ ও দেশের মানুষকে নিমজ্জিত করেছে এবং বিভক্ত করেছে জাতিকে।

এই আওয়ামী সরকার নতুন নতুন অপকৌশল ও নিয়েছে যেমন তাদের কারো কোন মন্ত্রী, এমপি আমলা নেতা উপনেতা পাতি নেতা কোন বড় ধরণের চুরী বা র্দুণীতি বা ধর্ষণের ঘটণা বা জঘন্য অপরাধ যা করছে তাকে ধামা চাপার চেষ্টা স্বরুপ বি এন পির কোন নেতা বা এমপি বা অন্য কোন ঘটনা যেমন শাহবাগী উথ্যান ঘটিয়ে নিজেদেরকে বাচাতে চেয়েছে এবং বাচিয়ে ও এসেছে এযাবৎ তাই দেখা গেল ।

অর্থাৎ তারা নিজেদের সমস্ত জঘন্যতম অপরাধ গুলো ঢাকার সব ধরনের অপচেষ্টা করেছে ।

এরই মাঝে তাদের ইসলাম বিদ্বেষী কর্মকান্ড সবচেয়ে বড় হয়ে ধরা পড়েছে বাংলাদেশের আপামোর ধর্মপ্রাণ মানুষের কাছে ।

উথ্যান ঘটেছে হেফাজত ইসলাম নামক এক ইসলামী শক্তির ।

৪ বছর ধরে জামাত উৎখাত অভিযানে নেমেও তাদেরকে দমন করতে পারে নি্ । এই হেফাজত ইসলাম এসে তাদের আরো মাথা খারাপ করে দিচ্ছে । এখন কি ভাবে তাদের দমন করা যায় সে কৌশল করছে । ইতিমধ্যেই ৬ই এপ্রিল ২০১৩ তারা হেফাজত ইসলামের শক্তি দেখেছে । তাই তারা দারুন দুঃন্তিাগ্রস্ত।বাধা দিতে নিচ্ছে নানা অপকৌশল ।

এই অপকৌশলের সুত্র ধরে তারা গার্মেন্টস নারীদেরকে একত্রিত করার চিন্তা মাথায় এনে সে মত এগুনোর চেষ্টা করছিল । শুনা গিয়েছিল অবৈধ বিজি ই এম এ ভবনের বৈধতার বিনিময়ে তাদের অধীনে যত গার্মেন্টস আছে তা থেকে মহিলা সরবরাহ করে বিশাল এক মহিলা সমাবেশ করবে হেফাজতে ইসলামের বিরুদ্ধে । তারই অংশ হিসাবে রানাকে দিয়ে এই আয়োজন সম্পন্ন করার চেষ্টা করেছি ল কিন্তু বিধিবাম। তারা সম্মানিত আলেমদেরকে হয়ত চরমভাবে অপমানিত করতে চেয়েছিল মহান আল্লাহ তা হতে দেন নি। এবং কোন দিন তা হতে দিবেন না। সুরা ইব্রাহীম এর ৪২ নং আয়াতে আল্লাহ বলেছেন," তোমরা মনে করো না আল্লাহ জালিমদের ব্যাপারে গাফিল>>>"



বিষয়: বিবিধ

১৮৮৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File