ভাংচুরের মহোৎসব করল ছাত্রলীগ আর আসামী হলো শিবির/ছাত্রদল । কি বিচিত্র দেশের প্রশাসন !!

লিখেছেন লিখেছেন পথিক মুসাফির ২৪ এপ্রিল, ২০১৩, ১১:৫৫:৪২ সকাল



রাজধানীর কাফরুলে গত রোববার প্রকাশ্য দিবালোকে খুন হন ছাত্রলীগ ওয়ার্ড সভাপতি একে ফজলুল হক পাটোয়ারী ওরফে বাবু।

পুলিশ ও তার পরিবার এ ঘটনাটিকে পূর্বশত্রুতা ও জমি কেনা-বেচার বিরোধের জের বলে উল্লেখ করেন। এই খুনের প্রতিবাদে তাৎক্ষণিকভাবে ছাত্রলীগের শত শত নেতাকর্মী ও ক্যাডাররা মিরপুর ১০ নম্বর গোল চক্করসহ তৎসন্নিহিত এলাকায় অবরোধ সৃষ্টি করে জনদুর্ভোগ বাড়ায়। যানবাহন নির্বিচারে ভাংচুরের নামে মহোৎসব করে। দু’শতাধিক যানবাহন ভাংচুরের ঘটনাটি পুলিশ-র‌্যাবের সামনেই ঘটেছে।

অথচ পুলিশ এসব ঘটনায় মামলা করেছে দুই থেকে আড়াইশ বিএনপি-জামায়াতের নেতাকর্মীর বিরুদ্ধে। যারা মামলায় এখনো অজ্ঞাতনামা আসামী।

এ মামলাটি নিয়ে খোদ পুলিশও বিব্রত। এই মামলাটিকে পর্যবেক্ষক মহল সরকারের সাগর চুরির সাথে তুলনা করেছেন। তাদের অভিমত, সরকার এক যাত্রায় দুই কল এমন আচরণ করছেন। রোববারের ভাংচুরের ঘটনায় ছাত্রলীগের কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি। অথচ একই ধরনের ঘটনায় জড়িত না থেকেও আসামী হয়ে কারাগারে বিএনপি-জামায়াতের শীর্ষ নেতাসহ শত শত নেতাকর্মী।

ছাত্রলীগের জড়িতরা ধরা-ছোঁয়ার বাইরে কিন্তু যারা গাড়ী ভাঙেই নাই সেই বি এন পি নেতারা এই গাড়ী ভাংচুরের ঘটনাই এখন জেলে। সরকার এমন করে নিজেদেরকে জনরোষের মুখোমুখি করছে । অচিরেই জুলুমের পরিণাম তারা দেখবেই ইনশা আল্লাহ ।

Click this link

বিষয়: বিবিধ

১৩৪২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File