পুলিশের গুলিতে লাশ ও শিশুদের মনস্তাত্ত্বিক পরিবর্তন আমাদের ভবিষ্যৎ কোন পথে......।

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ০৯ মার্চ, ২০১৩, ১২:০৮:১৮ দুপুর





আমি বিকালে শুয়ে আছি,হঠাৎ কানে বেজে উঠল আব্বু তোমাকে গুলি করে মারব গুলি করে মারব,তুমি জান আমরা কিন্তু ব্ল্যেক স্টাইল পুলিশ আমাদের লাশ দরকার। আমরা কোন দেশের পুলিশ জান? কোন দেশের পুলিশ জান? তারপর আমার বিছানায় উঠে শক্ত মত কিছু একটা ঠেকাল আর উচ্চারণ করল টিশ টিশ টিশ...।, আমি অবাক বিস্ময়ে হতবম্ব!তার হাঁতে দেখি খেলনা বল্ক দিয়ে এল আকৃতির কিছু একটা , তার ছোট ভাই ১৮ মাস বয়স তার হাঁতে ও একটা।।সে ও বলছে টিশ টিশ টিশ...।।আর বড় মেয়েটা নার্সারিতে পড়ে তার বয়স সাড়ে চার।। তারপর আমি চিন্তা করতে করতে বিছানা ছেড়ে উঠলাম ।ওযু করলাম জায়নামাজ বিছালাম নামাজের জন্য...। তখন ও তার টিশ টিশ করা বন্ধ হয়নি সে আমার কাছে আসল এবং বলতে লাগল তোমাকে নামাজ পড়তে দিবনা গুলি করে মারব টিশ টিশ টিশ...............।আমার হৃদয়ে রক্ত করন শুরু হল.........। আর ভাবতে লাগলাম আমাদের ভবিষ্যৎ কোন পথে......।।

দেশের শিশু বুদ্ধারা কি একটু ভেবে দেখবেন।।

এর আগের দিনের ঘঠনা.........বাসায় পত্রিকা এনে রেখেছি টেবিলে আমার মেয়ে এসে পত্রিকাটি নিল দেখল অনেক গুলো লাশের ছবি তারপর তার ছোট ভাইয়ের কাছে গেল বলল ভাইয়া দেখ এগুলো লাশের চবি এগুলো পুলিশ মেরেছে এগুলো আর কথা বলবে না বুজছ ভাইয়া বুজছ............।। এগুলো মরে গেছে.........।

মাননীয় প্রধান মনএী.........।। স্কুল কলেজে ধর ধর জবাই কর শিখাচ্চেন...... বাড়ির বাচ্চারা শিখছে গুলি করা আর লাশ ফেলানো ......।।রাস্তায় আপনার সোনার ছেলেরা চাপাতি দিয়ে কুপিয়ে মারছে সাধারণ জনগণ। আপনার আইন শৃঙ্খলা বাহিনী পাখির মত গুলি করে মারছে অবাল বৃদ্ধ বনিতা মহিলা ও শিশু।একটা খুনে জাতি তৈরী করা কি আপনার উদ্দেশ্য? যদি তা না হয় আজই এই গনহত্যা বন্ধ করুন।প্লিজ।। আমরা সাধারণ জনগণ একটু শান্তি চাই একটু সস্তি চাই।।

বিষয়: রাজনীতি

১০৬৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File