আহা কিতাবের একটি লাইন যদি তারা মানত??

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ১০ জুলাই, ২০১৪, ১০:০০:৫২ সকাল



আহা! গোটা মুসলিম উম্মাহ, আরব লীগ, ওআইসি, সাউদী আরব, মিশর, আরব আমিরাত, কাতার, সিরিয়া, জর্ডান , ইরাক যদি এই আয়াত মেনে চলতো, তাহলে- তারাই পৃথিবীর নেতৃত্ত দিতঃ আহারে! মসজিদ সমূহে তারাবীহ পড়ছে কিন্তু কোরআন বুঝার ও মানার খবর নাই!!!

সুরা আল মায়েদাঃ ৫১-৫২

হে মুমিণগণ! তোমরা ইহুদী ও খ্রীষ্টানদেরকে বন্ধু হিসাবে গ্রহণ করো না। তারা একে অপরের বন্ধু। তোমাদের মধ্যে যে তাদের সাথে বন্ধুত্ব করবে, সে তাদেরই অন্তর্ভুক্ত। আল্লাহ জালেমদেরকে পথ প্রদর্শন করেন না।

বস্তুতঃ যাদের অন্তরে রোগ রয়েছে, তাদেরকে আপনি দেখবেন, দৌড়ে গিয়ে তাদেরই মধ্যে প্রবেশ করে। তারা বলেঃ আমরা আশঙ্কা করি, পাছে না আমরা কোন দুর্ঘটনায় পতিত হই। অতএব, সেদিন দুরে নয়, যেদিন আল্লাহ তা'আলা বিজয় প্রকাশ করবেন অথবা নিজের পক্ষ থেকে কোন নির্দেশ দেবেন-ফলে তারা স্বীয় গোপন মনোভাবের জন্যে অনুতপ্ত হবে।

সুরা আল মায়েদাঃ ৫৪-৫৭

হে মুমিনগণ, তোমাদের মধ্যে যে স্বীয় ধর্ম থেকে ফিরে যাবে, অচিরে আল্লাহ এমন সম্প্রদায় সৃষ্টি করবেন, যাদেরকে তিনি ভালবাসবেন এবং তারা তাঁকে ভালবাসবে। তারা মুসলমানদের প্রতি বিনয়-নম্র হবে এবং কাফেরদের প্রতি কঠোর হবে। তারা আল্লাহর পথে জেহাদ করবে এবং কোন তিরস্কারকারীর তিরস্কারে ভীত হবে না। এটি আল্লাহর অনুগ্রহ-তিনি যাকে ইচ্ছা দান করেন। আল্লাহ প্রাচুর্য দানকারী, মহাজ্ঞানী।

তোমাদের বন্ধু তো আল্লাহ তাঁর রসূল এবং মুমিনবৃন্দ-যারা নামায কায়েম করে, যাকাত দেয় এবং বিনম্র।

আর যারা আল্লাহ তাঁর রসূল এবং বিশ্বাসীদেরকে বন্ধুরূপে গ্রহণ করে, তারাই আল্লাহর দল এবং তারাই বিজয়ী।

হে মুমিনগণ, আহলে কিতাবদের মধ্য থেকে যারা তোমাদের ধর্মকে উপহাস ও খেলা মনে করে, তাদেরকে এবং অন্যান্য কাফেরকে বন্ধু রূপে গ্রহণ করো না। আল্লাহকে ভয় কর, যদি তোমরা ঈমানদার হও।



আজ ইহুদিদের সারারাত বিমান হামলায় শহীদ ফিলিস্তিনি শিশু, এই পর্যন্ত ৬৮ টী তাজা ফিলিস্তনি জীবন শাহাদাত বরন করল

আজ কোথায় সেই জেহাদি গ্রুপ যারা নাকি মুসলমানদের জন্য জিহাদ করছে ???

কোথায় আল কায়েদা ??

কোথায় জাহবাত আল নুসরা??

কোথায় ইসলামিক ফ্রন্ট ??

কোথায় আহরার আল শাম ??

আর কোথায়ই বা নব্য খিলাফতের দাবিদার ISIS বা ISIL??

তারা কি আমাদের ফিলিস্থিনি মা বোনদের কান্না শুনতে পায় না ?? তারা কি দেখে না রক্তাক্ত লাশের ছবি গুলি ?? নাকি তারা ঐ ইহুদীদের পক্ষের জিহাদকারী মুসলমানদের পক্ষের নয় !!!!

আমি ঐ ফেবু কম্বল মুজাহিদদের বলছি তোরা যে ঐ হিজবুল্লাহকে শিয়া বলিস , কাফির বলিস তারাই আজ আমাদের ফিলিস্থিনি ভাইদের পক্ষে যুদ্ধের ঘোষণা দিয়েছে

ছবিঃ এক মা তার সন্তানকে যুদ্ধের সাজে সাজিয়ে দিচ্ছেন।

নেইমারের হাড়ের চোট, মেসিকে কে ফাউল করল ইত্যাদি, সাকিবের আচরন আর শাস্তি আমাদের দেশের জনগন আর মিডিয়ার উচ্চবাচ্চ, হতাসা কষ্টে আকাশ বাতাস ভারি হয়ে উঠে, ফেসবুকে ঝর উঠে অথচ ফিলিস্তিনি মুসলিম উম্মাহর উপর ইহুদি এই বর্বরতা তাদের চোখে, মুখে, অন্তরে তেমন প্রভাব পরেনা, নেই কোন উচ্চবাচ্চ। মনে রেখো এই নামধারি মুসলিম জনপদ তোমাদের কেয়ামতের ময়দানে অবশ্যই এর জন্যে পাকরাও করা হবে।

আমার মা দের বুক ফাটা আর্তনাদে তোমাদের বুক কি একটু ও কেঁপে উঠে না ?????

বিষয়: বিবিধ

৩১৫১ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

243347
১০ জুলাই ২০১৪ সকাল ১০:৪১
গ্রামের পথে পথে লিখেছেন : এই সব কিতাবের যুগ কি আছে?
১০ জুলাই ২০১৪ সকাল ১১:০৫
189028
সত্য নির্বাক কেন লিখেছেন : এটি চিরন্তন কিতাব। মেনে দেখুন না একবার। নিঃসন্দেহে আপনার দেহ মন অন্তর প্রশান্তিতে ভরে উঠবে। পিতার কাঁদে সন্তানের লাশ ! পৃথিবীর সবচেয়ে বড় বোঝা। আজ সেই বোজাই বহন করছেন আমাদেরই আত্নার আত্বীয় ফিলিস্থীনি ভাইয়েরা। আপনার আমার দিলে কি চুট লাগে এগুলো দেখে?? আমরা না মুসলিম উম্মাহ?? এক আত্না, এক দেহ, এক প্রান???
আসুন জেগে উঠি এই অন্যায় , অত্যাচার আর জুলুমের বিরুদ্ধে............
243349
১০ জুলাই ২০১৪ সকাল ১০:৫১
জাগো মানুস জাগো লিখেছেন : allah musolmander quraner buj daw...gafelder bujanor amader capacity daw....musolmander ak kore daw.
১০ জুলাই ২০১৪ সকাল ১১:০৫
189029
সত্য নির্বাক কেন লিখেছেন : আমিন। চুম্মা আমিন।
১০ জুলাই ২০১৪ সকাল ১১:০৮
189030
সত্য নির্বাক কেন লিখেছেন : পৃথিবীতে ধর্মের ঝান্ডা উড়ানো মানুষগুলোর অনেকের কাছে আজ ফিলিস্তিন ইস্যু ততটা গুরুত্বপূর্ণ না। একটা ভূখন্ডের মানুষেরা শুধুমাত্র ধর্মীয় পরিচয়ের অপরাধে জাতিগত নিধনযজ্ঞের শিকার হচ্ছে, ছোট ছোট শিশু আর নিরপরাধ নারীরাও যেখানে হিংস্র বোমায় ছিন্নভিন্ন হয়ে যাচ্ছে, আর একই ধর্মের মানুষ হয়ে আজ আমরা তেমন একটা আলোড়িত হচ্ছিনা। মানবিকতা তো ওখানে অনেক দূরের প্রসঙ্গ।
243357
১০ জুলাই ২০১৪ সকাল ১১:৩৫
সুশীল লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
১০ জুলাই ২০১৪ দুপুর ১২:০৪
189038
সত্য নির্বাক কেন লিখেছেন : এইসব দেখে ও আপনার ভাল লাগে?? আশ্চর্য পাবলিক তো আপনি। সরি। জেগে উঠুন প্রতিবাদী হোন। মজলুমের পাশে দাড়ান।
ইজরাইলি বিমান হামলায় শহীদ এই মাসুম বাচ্চাটি দেখে চোখের পানি আটকে রাখতে পারলাম না , ছোট্ট দেহটি ছোট্ট কাফন পারনো হয়েছে

লক্ষ লক্ষ মাইল দুরে বসে আমরা তাদের জন্যে কিছুই করতে পারছিনা, আল্লাহ আমাদের ক্ষমা করো, ফিলিস্তনিকে সাহায্য করো, ইহুদিদের এই গনহত্যার বিচার তুমি করো- আমিন
243404
১০ জুলাই ২০১৪ দুপুর ০২:৩১
আহমদ মুসা লিখেছেন : শাসকদের দোষ দিয়ে লাভ হবে না আর। মুসলমানরা নিজস্ব স্বকীয়তা হারিয়ে ফেলেছে। তারা ভুলে গেছে দুনিয়াটা কনস্থায়ী। অন্যন্যা জাতি যেমন দুনিয়ামুখী মুসলমানরাও আজ তাদের চেয়েও বেশী দুনিয়ামুখী হয়ে গেছে। যার ফলে লাঞ্চনা আর বঞ্চনাই যেন আজ একমাত্র পাওয়া। আজ আমরা ভুলে গেছি জিহাদ কি জিনিস। ইতিহাস ও নিজস্ব স্বকীয়তা ভুলে যাওয়ার কারণে ইদুর আক্রমণ করছে বিড়ালের উপর। ধুর্ত শিয়াল হামলে পড়ছে বাঘের উপর নির্ভয়ে। ইয়াহুদীদের এমন কি জিনিস আছে যা দিয়ে অন্তত ৩১৩ জন প্রকৃত ঈমানদার মুসলমানের মোকাবেলা করার সাহস রাখে? হিন্দুসহ অন্যন্যা সাম্প্রদায়িক গোষ্টির এমন কি শক্তি আছে যা দিয়ে মুসলমানদের গোলামীর জিঞ্জিরের বন্ধী রাখতে পারে? অথচ তিক্ত হলেও আজ তাই সত্য। দুনিয়াতে আজ মুসলমানদের সংখ্যা বেশী কিন্তু ঈমানদারের সংখ্যা খুবই কম। মুসলমানরা নির্যাতিত, লাঞ্চিত, বঞ্চিত হওয়ার কারণে গোটা দুনিয়ার মানুষ আজ নিরাপত্তাহীনতায় ভুগছে। যদি নেতৃত্ব ও কতৃত্ব মুসলমানদের কব্জায় থাকতো তাহলে দুনিয়ার দিকে দিকে এভাবে মানবতা লাঞ্চিত হতো না।
243611
১১ জুলাই ২০১৪ রাত ১২:৪২
উমাইর চৌধুরী লিখেছেন : আহা কিতাবের একটি লাইন যদি তারা মানত??
243676
১১ জুলাই ২০১৪ রাত ০৩:৫৫
ভিশু লিখেছেন : ইসলামের শত্রুদের সাথে এক টেবিলে বসে সূরাপান আর সোনার প্লেন, স্কাই-স্ক্র্যাপার টাওয়ার বানানোর প্রতিযোগিতা থেকে ফিরে এসে ঐক্যবদ্ধ প্রতিরোধ ছাড়া এই বিশ্বব্যাপী রক্তঝরা থেকে উম্মাতে মুহাম্মাদী রক্ষা পাবে না!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File