আমার স্বপ্নটার এইভাবে বাস্তবায়ন তো চাইনি মাবূদ।।

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ১২ জানুয়ারি, ২০১৪, ০৭:১০:৩১ সন্ধ্যা



আহত ভাইদের জরুরী রক্তের প্রয়োজন। রক্তের গ্রুপ ‍A+, A-, B+, B-, AB+, AB-, O+, O-। দয়া করে এই নাম্বারে কল করে জানাবেন 01846612910, 01825122023

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শাহ আমানত হলে পুলিশের সহযোগিতায় ছাত্রলীগ সন্ত্রাসীদের বর্বর হামলা। এতে ছাত্রশিবির হল সেক্রেটারী মামুন হোসেন ভাই শাহাদাৎ বরণ করেছেন। আহত অর্ধশতাধিক। অনেকের অবস্থা আশঙ্কাজনক।

আমার স্বপ্নটার এইভাবে বাস্তবায়ন তো চাইনি মাবূদ।। হে আল্লাহ্‌ তুমি আমার প্রিয় ভাইদের কবুল কর।।

চবিতে ছাত্রলীগ-শিবির সংঘর্ষ: নিহত ৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও শিবিরের নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ৪ জন নিহত হয়েছেন।

এঘটনায় ক্যাম্পাসে চরম আতংক বিরাজ করছে। শাহাদাৎ বরণ করলেন যারাঃ১. আমানত হল সেক্রেটারি২. ল ফেকাল্টি সেক্রেটারি ৩.বায়োলজিক্যাল ফ্যাকাল্টি সভাপতি ৪. পরিসংখ্যান বিভাগের সাথী মুজাহিদ।

সকালে দিকে রাতে দেখা একটি স্বপ্ন নিয়ে স্ট্যাটাস দিয়েছিলাম। আমার প্রিয় ক্যাম্পাসকে হে আল্লাহ্‌ তুমি হায়েনা মুক্ত কর।।



আমার সকালের পোস্টঃ

চোখে পানি আসল ! কেন জানেন?? আজকে হৃদয় বিদারক সপ্ন দেখলাম তাই ।। স্বপ্নের কথা নাকি বলতে বারণ ...।। তবু ও বলি।। ফজরের আগ মুহূর্ত স্বপ্ন দেখতে দেখতে ঘুম ভেঙ্গে গেল !! সব মনে নাই যা মনে আছে লিখছি......। ঢাকার উত্তর প্রান্তে সংঘর্ষ চলছে একজন ভাই শাহাদাৎ বরণ করলেন । সাবেক চবি সেক্রেটারি আসলেন আমার সাংগঠনিক ওয়ার্ডে । আমার সাথে সাবেক চবি সভাপতি সহ অনেকে ছিলেন। মলিন বদনে সাবেক চবি সেক্রেটারি আমাদের সাথে হাত মিলালেন । আমি জিজ্ঞাসা করলাম মন খারাপ কেন? বললেন একজন শাহাদাত বরণ করেছেন......।

কি করুন চেহারা তার ঠিক আত্বজা মারা গেলে যে রকম চেহারা হয় । একটু পরে চেরাগ আলীর দিকে নিজেকে আবিস্কার করলাম। ব্যাপক সংঘর্ষ চলছে।। বিভিন্ন জনের জন্য ব্লাড প্রয়োজন।। আহত একেকজনকে আনা হচ্ছে আর রক্ত দেওয়া হচ্ছে।। আমি ইজতিমা মাঠের কর্নারে মসজিদে ডোকলাম সেখানে আরও অনেক কে দেখলাম । পুলিশ আসল জানালায় দেখছে আমাদের। তারা দরজার দিকে আসছে। আমি বিপরীত দিক থেকে বের হয়ে আমাদের আন্য ভাইদের সাথে মিলিত হইলাম। সেখানে ও দেখি রক্ত রক্ত চীৎকার ......। একজনকে রক্ত দেওয়া হচ্ছে......।। ঐ সময় আমার স্ত্রী ডাক দিলেন আযান হয়েছে নামাজ পড়তে উঠুন............ আসসালাতু খায়রুম মিনান নাউম।

প্রিয় বন্ধুরা নিজের প্রয়োজনে এবং অন্যের প্রয়োজনে রক্তের গ্রুফিং করে রাখুন। এবং সব সময় আপনার ব্লাড গ্রুপ লিখা কাগজ আপনার সাথে রাখুন।।

মহান আল্লাহ্‌ আমাদের সকল ভাইকে হেফাজত করুন।।

বিষয়: বিবিধ

১৭৯৪ বার পঠিত, ১৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

161773
১২ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:১৯
সত্য নির্বাক কেন লিখেছেন : হে আল্লাহ্‌ আমাদের সকল কাজের পরিণাম এবং পরিণতি সুন্দর এবং মঙ্গলজনক করুন এবং দুনিয়ার লাঞ্ছনা ও আখেরাতের আযাব থেকে রক্ষা করুন।।
161774
১২ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:২৪
১২ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৫১
116027
সত্য নির্বাক কেন লিখেছেন : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিবির-ছাত্রলীগ সংঘর্ষ। ৪ শিবির নেতা-কর্মী নিহত! ---------------------------------------------- চবির শাহ আমানত হল দখল করতে আজ ছাত্রলীগ সশস্ত্র হামলা চালালে চার শিবির নেতা কর্মী নিহত হয়েছে। জানা গেছে ছাত্রলীগ ও পুলিশ যৌথভাবে শাহ আমানত হলে হামলা চালালে শিবির এবং ছাত্রলীগ এর মধ্যে ভয়াবহ সঙ্ঘর্ষ হয় ।এতে ছাত্রলীগের হামলায় ৪ শিবির নেতা কর্মী নিহত হয়েছেন। শাহ আমানতের হলের শিবির সাংগঠনিক সম্পাদক মামুন হোসেন ভাই শাহাদত বরন করছেন। তাকে গলা কেটে হত্যা করে ছাত্রলীগ সন্ত্রাসীরা।আটক হয়েছেন ২০ জন। ক্যাম্পাসে এখন আতংক বিরাজ করছে। আরো আপডেট আসছে..
161798
১২ জানুয়ারি ২০১৪ রাত ০৮:১৮
পলাশ৭৫ লিখেছেন : হল দখল করতে যাও কেন ভায়া?
১২ জানুয়ারি ২০১৪ রাত ১০:১২
116088
সত্য নির্বাক কেন লিখেছেন : আমাদের ছেলেরা মেধাবি আলহামদুলিল্লাহ তাই আমাদের দখলেই থাকে হল সবসময় । দখল করতে আসে বহিরাগতরা গাঞ্জুটিরা না জেনে মন্তব্য করা কি ঠিক?
161807
১২ জানুয়ারি ২০১৪ রাত ০৮:৩৩
আবু সাইফ লিখেছেন : আপনার স্বপ্নটা পড়েছিলাম সকালেই...

ভাবছিলাম...

কারণ সবার স্বপ্নদেখা সমান ওজনের নয়...


আমি নিজেও অসংখ্যবার স্বপ্নের বাস্তবায়ন দেখেছি.

আজ আপনারটাও দেখলাম...

আল্লাহু মুস্তায়ান.. সবরুন জামীল
১২ জানুয়ারি ২০১৪ রাত ১০:১৫
116092
সত্য নির্বাক কেন লিখেছেন : মহান রব যে কেন আমাকে দেখালেন তা আল্লাহ্‌ই ভাল জানেন। তবে আমার প্রিয় ক্যাম্পাসের এই পরিণতি কিছুতেই মানতে পারছিনা। কত মা বাবা ভাই বোনের আহাজারি আহা.।.।। মহান রব তাদেরকে এবং তাদের প্রিয় ক্যাম্পাসকে তার দ্বীনের জন্য কবুল করুন।
161857
১২ জানুয়ারি ২০১৪ রাত ১০:১৭
ফখরুল লিখেছেন : Praying
১৩ জানুয়ারি ২০১৪ রাত ১২:০৯
116113
সত্য নির্বাক কেন লিখেছেন : "তোমরা আল্লাহর কাছে সাহায্য পার্থনা কর ধৈয্য সালাতের সাহায্যে"
১৩ জানুয়ারি ২০১৪ রাত ১২:১৫
116117
সত্য নির্বাক কেন লিখেছেন : আওয়ামী চরম শোষণ-নির্যাতনে আজ দেশের ধর্ম-বর্ণ-নির্বিশেষে সর্বস্তরের মানুষের অবস্থা ক্রীতদাসদের চেয়েও অনেক অনেক করুণ, অধিকার-বঞ্চিত ও নিরাপত্তাহীন!
161863
১২ জানুয়ারি ২০১৪ রাত ১০:৪৩
Anwarulhaque67 লিখেছেন : May Allah save us.
১৩ জানুয়ারি ২০১৪ রাত ১২:০৯
116114
সত্য নির্বাক কেন লিখেছেন : আমিন
১৩ জানুয়ারি ২০১৪ রাত ১২:১৪
116116
সত্য নির্বাক কেন লিখেছেন : আমিন।অবৈধভাবে ক্ষমতা কুক্ষিগত করে রাখার উদ্দেশ্যে মানুষ-হত্যাই তো এখন আওয়ামী লীগের এক নম্বর কর্মসূচী!বিজ্ঞ ভোটারদেরকে এভাবে হতাশ এবং নির্বাচনবিমুখ করতে পারাটাই লুটেরা রাজনীতিকদের একটি বিরাট সাফল্য! এ জাতির কপালে যে আরো কি অবশিষ্ট রয়েছে তা চিন্তাই করা যায় নাহ!
161867
১২ জানুয়ারি ২০১৪ রাত ১১:২২
মুক্তির মিছিল লিখেছেন : আল্লাহ, যারা হায়েনাদের হামলায় মারা গিয়েছেন, তাদের শহীদ হিসাবে কবুল করে নাও, আমিন!
উনাদের রক্তের বিনিময়ে হলেও বাংলাদেশকে নাস্তিক, মুশরিক ও মোনাফেকদের হাত থেকে রক্ষা কর, আমিন!
১৩ জানুয়ারি ২০১৪ রাত ১২:১৩
116115
সত্য নির্বাক কেন লিখেছেন : আমিন ।।সম্পূর্ণ অবৈধ, অন্যায় ও বেপরোয়া আচরণ! বর্তমান আওয়ামী নেতৃত্ব এই দেশটার একতা, সম্প্রীতি, শান্তি, নিরাপত্তা, বাক-স্বাধীনতা, মানবাধিকার জোর করে কেড়ে নিয়েছে!
এদের নিয়ে কিছু বলতেও আর প্রবৃত্তি হয়না .....
এদের চেহারা দেখলে অপরিসীম ঘৃণায় গা গুলিয়ে ওঠে ....
এদের পতন ছাড়া বাংলার মানুষের মুক্তি নেই! অভিশপ্তের দল!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File