আমার আজকের স্বপ্ন দেখা.।.।.।

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ১২ জানুয়ারি, ২০১৪, ১১:৫৬:৫৪ সকাল



চোখে পানি আসল ! কেন জানেন?? আজকে হৃদয় বিদারক এক সপ্ন দেখলাম তাই ।। স্বপ্নের কথা নাকি বলতে বারণ ...।। তবু ও বলি।। ফজরের আগ মুহূর্ত স্বপ্ন দেখতে দেখতে ঘুম ভেঙ্গে গেল !! সব মনে নাই যা মনে আছে লিখছি......। ঢাকার উত্তর প্রান্তে সংঘর্ষ চলছে একজন ভাই শাহাদাৎ বরণ করলেন । সাবেক চবি সেক্রেটারি আসলেন আমার সাংগঠনিক ওয়ার্ডে । আমার সাথে সাবেক চবি সভাপতি সহ অনেকে ছিলেন। মলিন বদনে সাবেক চবি সেক্রেটারি আমাদের সাথে হাত মিলালেন । আমি জিজ্ঞাসা করলাম মন খারাপ কেন? বললেন একজন শাহাদাত বরণ করেছেন......।



কি করুন চেহারা তার ঠিক আত্বজা মারা গেলে যে রকম চেহারা হয় । একটু পরে চেরাগ আলীর দিকে নিজেকে আবিস্কার করলাম। ব্যাপক সংঘর্ষ চলছে।। বিভিন্ন জনের জন্য ব্লাড প্রয়োজন।। আহত একেকজনকে আনা হচ্ছে আর রক্ত দেওয়া হচ্ছে।। আমি ইজতিমা মাঠের কর্নারে মসজিদে ডোকলাম সেখানে আরও অনেক কে দেখলাম । পুলিশ আসল জানালায় দেখছে আমাদের। তারা দরজার দিকে আসছে। আমি বিপরীত দিক থেকে বের হয়ে আমাদের আন্য ভাইদের সাথে মিলিত হইলাম। সেখানে ও দেখি রক্ত রক্ত চীৎকার ......। একজনকে রক্ত দেওয়া হচ্ছে......।। ঐ সময় আমার স্ত্রী ডাক দিলেন আযান হয়েছে নামাজ পড়তে উঠুন............ আসসালাতু খায়রুম মিনান নাউম।

প্রিয় বন্ধুরা নিজের প্রয়োজনে এবং অন্যের প্রয়োজনে রক্তের গ্রুফিং করে রাখুন। এবং সব সময় আপনার ব্লাড গ্রুপ লিখা কাগজ আপনার সাথে রাখুন।।

মহান আল্লাহ্‌ আমাদের সকল ভাইকে হেফাজত করুন।।



বিষয়: বিবিধ

২১৫৯ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

161636
১২ জানুয়ারি ২০১৪ দুপুর ১২:০৬
সত্য নির্বাক কেন লিখেছেন : কিন্তু কেন?
কেন আমরা স্বাধীন দেশের পরাধীন নাগরিক??
আমরা কোন কারনে নিজ ভূমে পরবাসী??
কেন আমরা স্বাধীনভাবে বিচরণ করতে পারিনা??
আমরা কী অপরাধে এমন শাস্তি পাচ্ছি??
কেন নিজের ঘরটাকেও নিরাপদ মনে করতে পারিনা?
161645
১২ জানুয়ারি ২০১৪ দুপুর ১২:৩৫
ভিশু লিখেছেন : এত অন্যায় এত নির্যাতন মেনে নেয়া যায় নাহ...Shame On You
১২ জানুয়ারি ২০১৪ দুপুর ০১:৫৮
115924
সত্য নির্বাক কেন লিখেছেন : জ্যি ভিশু ভাই ১৯৭৪ আর ২০১৪ সালের ঘটনা পরিক্রমা অভিন্ন।সারা বিশ্ব থেকে আমরা বিচ্ছিন্ন হয়ে যাচ্ছি,ভারত আমাদের ধ্বংসের কিনারায় নিয়ে যাচ্ছে।চরম দুরাবস্থার পরও হাসিনার ক্ষমতার লোভ যাচ্ছে না,,দেশকে যেন তিনি ধ্বংস করে তবেই ক্ষান্ত হবেন।এ অবস্থা অব্যাহত থাকলে দেশের অর্থনীতিতে ধ্বস নামবে,লাখ লাখ মানুষ চাকরী হারাবে,মূল্যস্ফিতি চরমে গিয়ে ঠেকবে।সর্বোপরী দেশে দুর্ভিক্ষ শুরু হলেও অবাক হওয়ার কিছু থাকবে না।
আর এদিকে আওয়ামী দালাল,সুশীল আর শাহবাগীর দল আছে দেশপ্রেম,মুক্তিযুদ্ধের চেতনা,হাবিজাবি নিয়ে।তাদের এই চেতনাই দেশকে ধ্বংস করবে,,দেশ বিপদে পডলে তারা ঠিকই ভারত বা কানাডা,আমেরিকায় পালাবে।যা ক্ষতি হবার তা হবে সাধারন জনগনের।এদের কারনেই তো বাসন্তীরা লজ্জা নিবারনের জন্য জাল দিয়ে শরীর আবৃত করে,,শহরের মানুষ ডাস্টবিনে জড হয়েছিল কিছু খাবার পাবার আশায়,কিংবা রেলস্টেশনের সেই কিশোরটি ক্ষুধা নিবারনে বাধ্য হয়েছিল অন্যের বমি গলাধঃকরন করতে।
১৩ জানুয়ারি ২০১৪ রাত ১২:২৩
116118
সত্য নির্বাক কেন লিখেছেন : দেখলেন ভিশু ভাই স্বপনটা কেন বাস্তব হল?? আমিতো সহ্য করতে পারছি না।
161697
১২ জানুয়ারি ২০১৪ দুপুর ০২:২৪
কুয়েত থেকে লিখেছেন : রক্ষকই যদি বক্ষক হয় তাহলে সেদেশে মানুষ কিভাবে বসবাস করবে? ধন্যবাদ
১৩ জানুয়ারি ২০১৪ রাত ১২:২৭
116122
সত্য নির্বাক কেন লিখেছেন : ভাইরে কেন যে স্বপনটা বাস্তব হল??
161808
১২ জানুয়ারি ২০১৪ রাত ০৮:৩৮
আবু সাইফ লিখেছেন : আপনার স্বপ্ন বাস্তবায়ন হলো কয়েকঘন্টার মধ্যেই....

দোয়া করুন ...
করতেই থাকুন...
শাহাদাতের লোহু আর মজলুমের আঁশু-
কোনটাই বিফলে যাবার নয়.. ইনশাআল্লাহ
১৩ জানুয়ারি ২০১৪ রাত ১২:২৯
116123
সত্য নির্বাক কেন লিখেছেন : শাহাদৎ বরণ কারী প্রত্যেক ভাইয়ের রক্তের বদলা বাংলাদেশের মানুষ ইসলাম প্রতিষ্ঠার মাধ্যমেই নেবে...ইনশাআল্লাহ..
161876
১৩ জানুয়ারি ২০১৪ রাত ১২:৩০

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File