র‍্যাভ যেভাবে হত্যা করে শহীদ বুদ্ধিজীবী ডাক্তার ফয়েজ আহমেদকে এবং ইজ্রাইলি বাহিনী।

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ১৭ ডিসেম্বর, ২০১৩, ০৬:১১:১১ সকাল



পৌনে বারটার দিকে গাড়ির শব্দ শুনেই বেলাল বুঝল কারা এসেছে। বান্নাকে ফোন দিয়ে জানালো যে বাসায় অভিযান শুরু হয়েছে। ওরা এসেই মেইন গেটে তালা দেখে পেছনের দুইটা দরজা ভাঙ্গা শুরু করল। বেলাল ছাদে উঠে সানসেটে শুয়ে পড়ল। উনি ড্রেস চেইঞ্জ করে তৈরী হয়ে গেলেন। বেলালের স্ত্রী সহ আমরা তিনতলায়। ওরা একের পর এক দরজা ভেঙ্গে এগিয়ে আসছে। উনি সোফায় বসে আমাকে আর বেলালের বউকে হাত ধরে দুই পাশে বসালেন। তারপর বললেন, "আমাকে তোমরা মাফ করে দিও"।

তারপরই আমরা যে রুমে ছিলাম, সেই রুমের দরজা পর্যন্ত চলে আসল ওরা। উনি দরজা খুলে সালাম দিলেন। ওরা বলল, আপনি কে? উনি বললেন, আমি ডা. ফয়েজ। একজন খুশি হয়ে বলল, গুড!

তারপর ওনার হাত ধরে ছাদে নিয়ে গেল। যাওয়ার আগে মোবাইলগুলো নিয়ে আমাদেরকে বেড রুমে রেখে ছাদে উঠার গেটটা আটকে দিয়ে গেল। আমাদের দারোয়ানের ছেলেটাকে ভেবেছিল বেলাল। সেজন্যে ওকেও ছাদে নিয়ে গিয়েছিল। পরে উনি যখন বললেন, ও তো আমার ছেলে না। ও আমাদের দারোয়ানের ছেলে। তখন ওকে নিচে একটা রুমে তালা মেরে গেল। ওরা বিভিন্নজনকে ফোন দিয়ে আসতে বলার জন্য বলল। উনি রাজি হলেন না। বিভিন্ন তথ্য জানতে চাইল উনি বললেন না। ওদের সাথে প্রচন্ড ধস্তাধস্তি হল। আমরা নিচে থেকে শব্দ পাচ্ছিলাম। তারপর হঠাৎ ধুপ করে কিছু নিচে পড়ার শব্দ পেলাম। সাথে সাথে ওরা নিচে নেমে এল। নিচে পড়ে ওনার মাথাসহ শরীর থেতলে গিয়েছিল। ওরা নিচে এসেই একজন গুলি করে দিল। আরেকজন বলল, "এটা কি করলি? তোরা কি মানুষ না?" তারপর লাশটা নিয়ে সদর হাসপাতালে রেখে গেল। ওখানে বান্নার এক ডাক্তার বন্ধু লাশ দেখে বান্নাকে ফোন করে জানালো। ওরা টিএনটির লাইন কাটেনি। বান্না টিএনটিতে ফোন করে বলল, "আম্মা, আব্বু তো শহীদ হয়ে গেছেন।"

শহীদের স্ত্রী মারজিয়া ফয়েজ

মৃখের ভাতটুকু খেতে দিলনা যৌথ বাহিনী। এ যে দেখছি পুরাই ৭১।

লক্ষীপুরের দিঘলী ইউনিয়ন বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবুলকে ভাত খাওয়া অবস্থায় গুলি করে হত্যা করে যৌথ বাহিনী।

বিশেষ অভিযান শুরু, জামায়াতকে ছাড় দেয়া হবে না : টুকু

অবৈধ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু বলেছেন, জামায়াতে ইসলামকে কিছুতেই ছাড় দেয়া হবে না। এরই মধ্যে সারা দেশে বিশেষ অভিযান শুরু হয়েছে।

টিউশনিতে যাচ্ছিস? টুপিটা খুলে পকেটে রাখ বাবা। সেকি পাঞ্জাবী পড়েছিস কেন শার্ট পড় বাবা দেশের অবস্থা ভালোনা বাবা, দাড়িটা হালকা কামিয়ে নিলে ভাল হয়না? মা তুমি শুধু শুধুই ভয় পাচ্ছ, আজ বিজয় দিবস,আজ ওরা কিছুই করবেনা। ।।। হঠাৎ গুলির শব্দ, শর্টগানের গুলি এসে বিধল খোকার বাম পাঁজরে,মূহুর্তেই লাল রক্তে ভিজে গেল খোকার সাদা পাঞ্জাবী।।।। মা,ও মাগো আজকি বিজয় দিবস না ? ওরা আমায় গুলি করল কেন? মা ও মাগো দেশকি তবে এখনও স্বাধীন হয়নি ? মা ও মাগো RAB পোশাকে ওরা কারা ? স্বাধীন বাংলায় তো এদের আগে দেখিনি। মা ওগো মা,আমার খুব ঘুম পাচ্ছে মা, চোখ দুটো বন্ধ হয়ে আসছে,আমি কি আর কোনদিন টুপি দিতে পারব না মা ??? বিজয় দিবসের প্রথম প্রহরেই সাতক্ষীরায় ৫ জন মানুষ খুন। তাদের একটাই দোষ তারা জামায়াত/শিবির সমর্থক.....



বাংলাদেশে ফিলিস্তিন আর ইজ্রাইলি যুদ্ধ শুরু হয়েছে......ইজ্রাইলি বাহিনির মত বাড়ী ঘর গুড়িয়ে ও পুড়িয়ে দিচ্ছে......।সাতক্ষীরায় হাসিনার নতুন রক্ষীবাহীনি যেসব দোতালা/তিনতলা বাড়ি গুড়িয়ে দিয়েছে এবং দিচ্ছে, যেখানে দেখামাত্র গুলি করছে, মসজিদের কী অবস্থা আল্লাহই জানে, এসবের ছবি/ভিডিও ক্লিপ আমাদের কাছে পাঠান আমরা সারা দুনিয়াকে দেখাব যে বাংলাদেশে ইজ্রাইলের আপন বোন জন্ম নিয়েছে-নাম তার #হাসিনা।

দেখে যেনো মনে হয় ইসরাইলি তান্ডব!

ইসইলিরা যেমন ফিলিস্তিনের পবিত্র মাটি দখলের নেশায় ফিলিস্তিনিদের ঘর দোর ভেঙ্গে দিয়ে নারকীয় তাণ্ডব লীলা চালায়,

আজ দেখি স্বাধীন বাংলাদেশে ইসরাইলি স্টাইলে চলছে নিরপরাধ মানুষের ঘর দোর ভাঙ্গার তাণ্ডব।

বিষয়: বিবিধ

২০৬৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File