১৮ দলের হরতাল ! জামাত- শিবিরের তাণ্ডব!!!!!!খবর ও ছবির আপডেট পেতে সাথে থাকুন।

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ২৭ অক্টোবর, ২০১৩, ০৯:৩৯:৫১ সকাল



রাজশাহীতে শিবিরের মিছিলে হামলাকারী সিভিল ড্রেসে একে ৪৭ হাতে ব্যাক্তিটি কে ? আওয়ামীলীগ ,যুবলীগ, ছাত্রলীগ না "র" এর কিলার ?

টঙ্গীতে সর্বাত্মক হরতালের

সমর্থনে শিবিরের মিছিল..

দেশের বাহিরে রাজনৈতিক আশ্রয়ের জন্য জীবন শঙ্কাযুক্ত এইরূপ রিপোর্টের প্রয়োজন আছে। তাই নাটক চলছে। আরও চলবে........

ঢাকা শহরে মনে হয় ককটেল উতসব চলতেছে। #মন্ত্রী,#এমপি,সরকার দলিয় নেতা, বিরোধী দলিয় নেতা, #বিচারপতি,পুলিশ অফিসার ,নির্বাচনে কমিশনার সবার বাসা বা অফিসের সামনে সমানে তাকে ককটেল ফুটতেছে। জয় বাংলা,#ককটেল সামলা .....

"২৮ তারিখ তো হাসিনা সরকার অবৈধ, সুতরাং আলোচনা গণভবনে নয় । হাসিনা গণ ভবন ছেড়ে বাইরে কোথাও আসুক, সেখানে সকল বিরোধী দলের (জামায়াতসহ) প্রতিনিধি উপস্থিত থাকুক, তবেই না #সংলাপ ফলপ্রসু হবে। অন্যথায় #মুজিব-ইয়াহিয়া আলোচনার পূনরাবৃত্তি হবে মাত্র ।"

আবদার , পরমা ইয়েস সব ওপারের দাদা বাড়ির চক অনুযায়ী নিজস্ব #স্বকীয়তার কি কিছুই নেই???

রাজশাহীতে সন্ত্রাসীকে শিবির কর্মী বানিয়ে প্রথম আলো পত্রিকার মিথ্যাচারে ফেইসবুকে তোলপাড়।-- মতি কারবার।আলো হোক চারকার।



. রাস্তায়

আগুন ও গাছের গুড়ি ফেলে ঢাকা-

ময়মনসিংহ মহাসড়ক

প্রায়

আধাঘন্টা অবরোধ..পুলিশের

সাথে ধাওয়া-পাল্টাধাওয়া,

শিবিরের ধাওয়া খেয়ে পুলিশ ও

র্যাবের পলায়ন..জয় বাংলা, শিবির

সামলা!!!



প্রথম আলো বাকশাল কায়েমে জনগনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে

সীমাহীন, নির্লজ্জ মিথ্যাচার করলেও নিরব বামপন্থী দালাল মিডিয়া।



১৮ দলীয় জোটের ডাকা টানা ৬০ ঘন্টার হরতালে বিয়ানীবাজার পৌর শহরে বিভিন্ন পয়েন্টে মিছিল,টায়ার জালিয়ে বিক্ষোভ,অবরোধ করে হরতাল পালন করছে উপজেলা জামায়াতে ইসলামী ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রশিবির।



সর্বাত্মক হরতালের সমর্থনে ছাত্রশিবির, টঙ্গী থানার মিছিল.....



রমনা থানার মিছিল।



ঢাকা মহানগরী দক্ষিণ- সূত্রাপুর থানার মিছিল

১৮ দলীয় জোট ঘোষিত ৬০ ঘন্টা হরতালের ১ম দিন সকাল ৬.৩০ টায় পুরান ঢাকার ধোলাইখালে মিছিল করে শিবির সূত্রাপুর থানা । এতে উপস্তিত ছিলেন মহানগরী প্রকাশনা সম্পাদক শাফিউল আলম, কবি নজরুল কলেজ সভাপতি তানহার আলী , সত্রাপূর থানা সভাপতি আব্দুল হামিদ ওয়ারী সেক্রেটারী মখসুদ প্রমুখ।



Hortal comilla tomsombridge



বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব আজ সকালে ১৮দলীয় জোটের ৬০ ঘন্টা হরতাল পালনে রামপুরায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

হরতালে করনীয়ঃ

১) রাজশাহীর ভাইদের এক নম্বর কাজ হচ্ছে, ঐ গোঁফওয়ালা অস্ত্রধারী লোকের পরিচয় বের করা যে আজকে আমাদের এক ভাইকে গুলি করে হত্যা করেছে।

২) নীলফামারী, সাতক্ষীরা, চাঁদপুর, কক্সবাজার, মাগুরার ভাইয়েরা হরতালটিকে ইতিহাসের সবচেয়ে কড়া হরতাল হিসেবে পালন করুন। এইসব স্থানে গতকাল আমাদের অনেক ভাই শহীদ হয়েছে।

৩) অন্যান্য জেলা/উপজেলা ভাইদেরকে বলছি, আপনাদের মিছিল/মিটিং/পিকেটিংয়ে যদি পুলিশ বা র‍্যাব আক্রমণ করে তাহলে সঙ্গে সঙ্গে তার সমুচিত জবাব দিন। আর যদি পুলিশ আক্রমণ না করে তাহলে অহেতুক তাদের গায়ে বা গাড়িতে ঢিল ছুঁড়বেন না। কারন দেশের বিভিন্ন জায়গায় পুলিশ এখন থেকে নিরপেক্ষ ভূমিকা পালন করবে বলে আমরা শুনেছি।

৪) গত ৫ বছর আমাদের শত শত ভাই শহীদ হয়েছে। আমাদের প্রত্যেকের অন্তরগুলো একেকটি কষ্টের স্তুপ হয়ে গেছে। এই শহীদ ভাইদের কথা চিন্তা করলে আমাদের কথা বলতে কষ্ট হয়, ঘুমাতে কষ্ট হয়। আমাদের আর একটি ভাই শহীদ হোক বা আমাদের কোনো ভাইয়ের এক ফোঁটা রক্ত ঝরুক এটা আমরা চাই না। তাই মিছিল/পিকেটিংয়ে যাওয়ার আগে প্রয়োজনীয় প্রস্তুতি নিয়ে যাওয়া বাঞ্ছনীয়। আমাদের প্রস্তুতির অভাবে আমাদের আর একটি ভাইও যদি শহীদ হয় তাহলে দায়িত্বশীলের কাল হাশরের ময়দানে আল্লাহ্‌র কাছে জবাব দিতে হবে। অতএব মিছিল হোক, রাজপথ অবরোধ হোক কিন্তু নিজেদের চোখ-কান খোলা রাখতে হবে এবং প্রয়োজনীয় প্রস্তুতি সাথে নিয়েই হায়েনা সরকার পতনের মিছিলে যেতে হবে, হরতাল সর্বাত্মক সফল করতে হবে।

আল্লাহ্‌ আমাদের এই লড়াইয়ে বিজয় দান করুন।

বিষয়: বিবিধ

৪৬৪০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File