সাকার ফাসির আদেশ।শাহবাগিদের লজিকে দিন দিন কৌতুক বাড়তাছে???????

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ০১ অক্টোবর, ২০১৩, ০১:৪৯:৩৩ দুপুর



কোন মেয়ের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার আগে আপনার পরিণতির কথা চিন্তা করুন।

সালাহউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির আদেশ দিয়েছে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল।

রায় পাঠের সময় সালাহউদ্দিন কাদের চৌধুরী ট্রাইব্যুনালের উদ্দেশ্যে বলেন, রায় কি শুনবো গত দুদিন ধরে অন লাইনে রায় প্রকাশিত হচ্ছে। এসব শুনার আর দরকার কি????????????????????

সাকার ফাসির আদেশ।কাল হরতাল ?

যেটা পড়া হয়নি সেটা পড়েন, তারপর চলেন বাড়ি যাই: সাকা চৌধুরী

যখন নিঝুম মজুমদারের গাঁজাখুরি পোস্ট দেখলাম "উহা নাকি #স্পার্ম ......... কেউ লিংকে #ক্লিক করবেন না ......... " তখন আমি পুরোই নিশ্চিত হলাম এই কপিইইই অরিজিনাল কপি তাই ওদের মাথা আউলা হয়ে গেছে ।শাহবাগিদের লজিকে দিন দিন কৌতুকের পরিমাণ উত্তরোত্তর বাড়তেসে। এদের মধ্যে বুয়েট সহ নামকরা প্রতিষ্ঠানের ছাগলাদেরকে যখন দেখি, তখন মাঝে মাঝে বাংলাদেশের শিক্ষার মান নিয়াও কিঞ্চিৎ সন্দেহ হয়।

সেই ছাগলা শাহবাগি লজিক অনুযায়ী রায়ের ফাঁস হওয়া কপির প্রপার্টিজ নিয়া নাঁচন কুঁদন শুরু হইসে। মাঝখান দিয়া অবস্থা হইসে সেই ধর্ষকের মতো যে আমি ধর্ষণ করিনাই প্রমাণ দেখো বলে লুঙ্গি তুলে ভরা বাজারে ঘুরতেসে।

ঐ ওয়ার্ড ফাইল ক্রিয়েট করা হইসে গভীর রাতে, এইটা তো আরও বেশি স্বাভাবিক। কোন শাহবাগি ভোর বেলা ফজর নামায পড়ে সকাল সাড়ে পাঁচটায় কাজ শুরু করবে সেই আশা কোন ভুদাই করে? লাষ্ট সেভ হইসে ম্যাকবুকে। খ্যাক খ্যাক। লিক হওয়ার পর বহুত হাত ঘুরসে, সো ম্যাকবুক কেন টাইপরাইটারে সেভ হইলেও সমস্যা কি? শাহবাগিগুলার বউ যখন লিক হয়, তারপর বহুত হাত ঘুরিয়া আমি কেন লাষ্ট সেভ করিলাম না হাহাকার করলে হবে? এইসব ুদির ভাইদের জন্য শতবছর আগে সংস্কৃত ভাষায় শিক্ষা প্রদান করা হয়েছে 'লেখনি পুস্তিকা জায়া পরহস্ত গতাং গতা, যদি সা পুনরায়িতা সা মর্দান মর্দিতা'। শাহবাগি ছাগলাগুলারে কিছু মস্তিস্ক ধার দেয়া দরকার। ফ্রগতিবাদিদের এই ঢিলা অবস্থা হইলে ভবিষ্যত তো নিদারুণ!

ফাঁস হইসে সরকারী অফিসের ষ্টাফ সুত্রে, কিন্তু এইটাতে কন্ট্রিবিউশন করসে অনেকে। এইটাই তো আওয়ামী ট্রাইবুনালের বৈশিষ্ট্য। বলা যায় না কোনভাবে লাকি আখতারও কন্ট্রিবিউট করসে কি না, রায়ে এডিট করার সময় মুনতাসির মামুনরে ব্লোজব ইন্সপায়ারেশন দিয়া।

বিষয়: বিবিধ

২২৪১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File