নাসিম টা কেডা? হেতি রাস্ট্রের কিতা বাল?, হেতি কি এম্পি, মন্ত্রী, না মিনিস্টার? মিনিস্টার?

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ২৬ সেপ্টেম্বর, ২০১৩, ১২:১৫:৫৪ দুপুর



কাল রাতে স ম য় টিভিতে হঠাৎ চোখ আটকে গেল

ডঃ পিয়াস ক রি ম কে দেখে! কথা শুনে আরো টাস্কিত হইলাম। তানার সাহস কত? নাসিমের বিরুদ্ধে কয়? আসলে হাছা কথায় কইছে। তবে বরতমানে হাছা কথা কওন ও ঝুকির কাজ। কখন গায়েব করে দেয় আবার? অথবা মানহীন আদালতের অবমাননা? ত যা হউক কথা গুলো মোটামোটি এই রকম..নাসিম টা কেডা? হেতি রাস্ট্রের কিতা বাল?, হেতি কি এম্পি, মন্ত্রী, না মিনিস্টার? মিনিস্টার? সরকারী আমলাদের বাড়ী পাঠানোর হুমকি দেয়। আমারে কোন আইনজীবী সহযোগীতা করলে হেতার বিরোদ্ধে রাস্ট্র দ্রোহী মামলা করুম। ত আমি কই .. এটা কি রাস্ট্র আছে? দ্রোহ হবে রাস্ট্রের বিরুদ্ধে? চাওল ফাউল জ্ঞানীরা দেহী এখনো বুদ্ধি প্রতিবন্ধিই রইয়া গেলো????--কিতা বুঝলেন রে বাহে ???



‘সরকারের কর্মকর্তা যাঁরা আছেন, তাঁদের আমাদের কথা অনুযায়ী চলতে হবে। যাঁরা নির্দেশ মানবেন না, তাঁদের কপালে দুঃখ আছে। নির্দেশনা না মানলে তাঁদের বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে।’ - আওয়ামী সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

বিঃ দ্রঃ- ইহা আওয়ামী সরকারের অধীনে অনুষ্ঠিত একটি নিরপেক্ষ, সুষ্ট নির্বাচনের পূর্বাভাস!!

অনেক দিন প র আজ ব্লগে লিখার সুযোগ পেলাম। তাই মডু ভাইকে ধন্যবাদ।

##(২)

একটু আগে হয়ে গেল জামাত শিবিরের বিশাল মিছিল(সকাল৮ঃ৩০টা ) ঢাকার হাতির ঝিলের পূরব পাশে রাম্পূরা টিভি সেন্টারের সামনে । যাদেরকে যখনি ডাক দেওয়া হয় তখনি হাজির !অহো রাত্রি ভোর তাদের জন্য ব্যপার না ! এ টাইপের লোকদের আপনি কি দিয়ে রুখবেন বলুন। তাইতো বলি "এ কাফেলা রুখতে পারে সাধ্য কার এ কাফেলা আল্লাহ ছাড়া বাধ্য কার। মিডিয়া প্রচার করুক বা না করুক ডেডিকেটেট ক্রমীতো তৈরী হচ্ছে।

মনে হল সবাই যেন জামাত শিবিরের মিছিল দেখার অপেক্ষায় থাকে। এরা যেন দ্বীনের নকিব । জুলুমের বিরুদ্ধে বঝ্র কন্ঠ সত্যের ঝান্ডাবাহী মৃত্যুঞ্জয়ী বীর।তারা যেন আল্লাহর সাক্ষাত লাভের অপেক্ষায় থাকা বীর মুজাহিদ। আল্লাহ তাদের সাবাঙ্গীন কল্যান দান করুন। সত্যের সেনানীরা নেবে নাকো বিশ্রাম আমাদের সংগ্রাম চলছেই অবিরাম।

#(৩)

আপনি কেন বিরোধিতা করবেন? আপনার দৃস্টিতো ব্যক্তি পুজায় আবদ্ধ,আর চেতনা হল পীরের ভুল ধরা ও ভুল!! কেন বলতে পারেন না তার যতটুকু কোরান হাদিসের পক্ষে যায় তত টুকুর জন্য মানি। আল্লাহ এবং আল্লাহর রাসুলের আনুগত্য হল নিঃশ্বরত। বাকি সবার আনুগত্য হল স্রত সাপেক্ষ।মহান আল্লাহ আমাদের সঠিক পথে চলার তৌফিক দান করুন।

##(৪)

আপনার বাড়ির সীমানা নিয়ে বিরোধ লাগলে আপনি স্হানীয়ভাবে আলোচনার মাধ্যমে অথবা লাঠির জুরে শক্তি প্রদশ্নের মাধ্যমে অথবা মামলা মুকাদ্দমা আইন আদালতের মাধ্যমে সমাধান করতে পারেন । এখন কোন পথ আপনার বেচে নেওয়া উচিত? প্রথমেই লাঠির জোরে শক্তি প্রদরশনের মাধ্যম গ্রহণ স্বাভাবিক সুস্হ মস্তিস্কের মানুষের কাজ নয়। জনাব জোর করে মক্কা বিজয় ও হয়নি । জোর করে মনও দখল করা যায় না। আশা করি বিভ্রান্তির পথ পরিহার করবেন।

দার্শনিক তর্ক পরিহার করে বুঝার জন্যে এই হল সহজ কথা। গণতন্ত্র প্রতিস্ঠার জন্য আমরা আন্দোলন করি না। আমরা আন্দোলন করি আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিস্ঠার জন্য। আমাদের কোন ফিক্সড পদ্ধতিও নেই। সময়ের সাথে সাথে হিকমাহ অনুযায়ী পদ্ধতি পরিবর্তন হতে পারে।

তাই হিকমাহ অর্থাত প্রজ্ঞাবান সিদ্ধান্ত বুঝেই কাজ করা উচিত। আবাল্যপনা মুসলিমদের জন্যে ইতিহাসেও ভাল হয়নি এখনও ভাল হবে না। যাদেরকি ইসলাম কায়েম করতে চান, সেনাবাহীনী ট্যাংকের ভয়, বা কোন একটা মাফিয়া টাইপ গ্রুপের অস্ত্রের ভয় দেখিয়ে নয়, বরঙ তাদেরকে ইসলামের সৌন্দর্য বুঝিয়ে ইসলামের পক্ষে ভোট নিন। এটিই কল্যানমুখী পথ।

##(৫)

কাউকে অন্যায় ভাবে হত্যা করা মানে , দুনিয়ার সকল মানুসকে হত্যা করা। জুডিশিয়াল কিলার, মিডিয়া কিলার,শাহবাগী কিলার,আওয়ামী কিলার,........কিলার যেই হোক না কেন, দুনিয়া কিংবা পরকাল অথবা উভয়স্হানে তাদের ভাগ্যলিপি নিরধারন বুঝি শুরু গেল। আল্লাহ সকল মজলুমের সাহায্য কারী। এবং তার উপরই কেবল ভরশা করা যায়।তিনি স্রবত্তম ব্যবস্হা্পক ও বটে। (মুমিনের কোনদিন পরাজয় নাই।)

বিষয়: বিবিধ

৪৮৫৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File