জানোয়ারের দেশে কোন ভাল কাম করুম না। আওয়ামী বর্বরতার শেষ কোথায় পর্ব-৪

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ২০ জুলাই, ২০১৩, ০৫:০০:২৬ বিকাল

গতকাল ১৯।০৭।২০১৩ ইং ।বিকাল ৩।০০ টা অভাবী দুস্ত মানুষের সারি সারি লাইন । স্হান উত্তরা ৮ নং সেক্টর সিকদারবাড়ী অফিসারস কোয়াটার মসজিদের সামনে । বিষয়ঃ ১০০০ টাকা মূল্যমানের প্রত্যেক কে (চাল ৫ কেজি, ডাল ১কেজি, চিনি- ২ কেজি,ভাল মানের খেজুর হাফ কেজি, তেল ২ লিটার ইত্যাদি) ইফতার সামগ্রী প্রদান।

বলুন তো বাংলাদেশে এর ছেয়ে বড় কোন অপরাধ আছে কিনা ? যেখানে গরীবদের সহযোগিতা করা হয় । স্বেচ্ছা শ্রমে কাজ করা হয় মহা অপরাধ। সাবধান কেও করতে যবেন না , গেলে কিন্তু জেলের ভাত খাওয়া লাগবে ।

১৮।০৭।২০১৩ সন্ধ্যা ৭।৩০ টা অপ্টিমিস্টিক রুকন ভাই তারেক , আমি , এবং আরেক জন ভাইকে (জালেমদের ভঁয়ে নাম প্রকাশ করছিনা ) ডাকলেন বললেন তুরস্ক থেকে কিছু সাহায্য এসেছে তারেক ভাইয়ের মাধ্যমে আমাদের এলাকার জন্য এগুলো কিভাবে বণ্টন করা যায় । দিতে হবে আগামীকাল ৫।০০ টার মধ্যে কারণ তুরস্কের প্রতিনিধি দল ও থাকবে তাদের কালকেই প্লাইট । বিতরণ শেষে তারা চলে যাবে। আমার দায়িত্ব প্রাপ্ত এলাকায় সবচেয়ে বেশী গরীব উত্তরা ৮ নং সেক্টর বস্তী সেখানেই মোট ৫০০ প্যাকেটের মধ্যে ২৫০ প্যাকেট ৮ নং সেক্টর বস্তীতে দেওয়ার সিদ্ধান্ত হয় । বাকী গুলো সেক্টর কল্যাণ সমিতির গার্ডদের মধ্যে বণ্টনের সিদ্ধান্ত হয় ।

এবার কাজ করার পালা আমার জন শক্তিদের ডাক দিলাম । তাদের কাগজ আর টুকেন দিয়ে বস্তীতে পাঠিয়ে দিলাম রাত একটা পর্যন্ত তারা বস্তীতে ঘুরেগুরে গরীব অসহায়দের নাম তলিকা করলেন টুকেন দিলেন । আমি আরেক জন ভাইকে নিয়ে রাত ১।৩০ টা পর্যন্ত সেক্টর কল্যাণ সমিতির গার্ডদের মধ্যে টুকেন বণ্টন করি । ।। এবং বস্তিতে কাজের তদারকি করি ।। চলবে

(আওয়ামীলীগ ছাত্র লীগ পুলিশ লীগ(উত্তরা পূর্ব থানা) মিলে লুটপাট করল । আমার প্রান প্রিয় দুই ভাইকে নিয়ে গেল জেলে পাঠিয়ে দিল কি অপরাধ ছিল তাদের ) কিভাবে গঠল আসছে কাল.।.।।।

বিষয়: বিবিধ

১২৪১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File